ইসরায়েলকে কঠিন শর্ত দিল সৌদি আরব তীব্র তাপপ্রবাহের কারণে ২৫ জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ শনিবার থেকে ট্রেনে চড়তে গুণতে হবে বাড়তি ভাড়া পেকুয়ায় দুই ভাইকে কুপিয়ে জখম মাজার জিয়ারতে গিয়ে লাশ হয়ে ফিরলেন একই পরিবারের ৪ সদস্য। মধুপুর উপজেলা পরিষদ নির্বাচন নির্বাচন প্রভাব মুক্ত করতে দোয়াত কলমের পক্ষে সংসাদ কচুয়ার বাতাপুকুরিয়া থেকে উত্তর শিবপুর মোড় পর্যন্ত রাস্তা সম্প্রসারন ও পাকা করনের শুভ উদ্বোধন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধার সন্তান আমেনা আক্তারের মতবিনিময় সভা অনুষ্ঠিত কচুয়ার সফিবাদ ফোরকানিয়া নূরাণীয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায় বার্ষিক পুরস্কার বিতরন ও আলোচনা সভা সিরাজগঞ্জে "হেনরীর ভুবন" বৃদ্ধাশ্রম এর উদ্বোধন করলেন সমাজ কল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি কক্সবাজারে মাঠ পর্যায়ে বহখাত ভিত্তিক পুষ্টি কার্যক্রম পরিদর্শন শেষে প্রতিনিধি দলের সন্তুষ্টি প্রকাশ এসএসসি ও সমমানের পরীক্ষার ফলাফল প্রকাশ ১২ মে শেরপুরের নবাগত পুলিশ সুপারের পরিচিতি ও আইন-শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত চাটখিলে ৭ শত গ্রাম গাঁজা সহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার ঝিনাইগাতীর ইউএনও’র সহযোগিতায় মানসিক ভারসাম্যহীন নারীর স্থান হল সরকারি আশ্রয় কেন্দ্রে রূপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে আনারস মার্কায় ভোট চেয়ে বেড়াচ্ছেন চেয়ারম্যান প্রার্থী রানু রূপগঞ্জে কালবৈশাখীর তাণ্ডবে বাড়িঘর বিধ্বস্ত, গাছপালা ও ফসলের ব্যাপক ক্ষতি সরিষাবাড়ীতে এক নারীর ঝুলন্ত লাশ উদ্ধার টেকনাফে ভাড়াবাসা তল্লাশী করে বালতি ভর্তি ই-য়া-বা-সহ রোহিঙ্গা আটক ; পলাতক-২

বাকৃবিতে হাসিমুখের সভাপতি ড.মাহফুজুল, সম্পাদক মোবারক

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি)  হাসিমুখের ২০২৩-২৪ সালের কার্যনির্বাহী কমিটি  ঘোষণা করা হয়েছে। কমিটিতে ভেটেরিনারি অনুষদের প্যাথলজি বিভাগের অবসরপ্রাপ্ত অধ্যাপক ড. এ. এস. মাহফুজুল বারি সভাপতি এবং কৃষি অনুষদের চতুর্থ বর্ষের শিক্ষার্থী মো. মোবারক হোসেন সাধারণ সম্পাদক মনোনীত হয়েছে। 


রবিবার (১৮ জুন) সন্ধ্যা ৬ টায় বিশ্ববিদ্যালয়ের কৃষি অনুষদীয়  সম্মেলন কক্ষে হাসিমুখের বার্ষিক সাধারণ সভা ও দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে এ কমিটি ঘোষণা করা হয়।



নবগঠিত কমিটির সহ সভাপতি অধ্যাপক ড. মো. আলী আশরাফ, অধ্যাপক ড. মো. রইস উদ্দীন মিঞা, অধ্যাপক ড. ফাতেমা হক শিখা, অধ্যাপক ড. মো. পারভেজ আনোয়ার, অধ্যাপক ড. ফৌজিয়া সুলতানা , অধ্যাপক ড. রোখসানা পারভীন। 



কমিটির অন্যান্য সদস্যরা হলেন, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. সামী-উস সাদাত সিহাব, মো. সারওয়ার জাহান, সাংগঠনিক সম্পাদক জান্নাতুল ইনাম তিসা, সহ-সাংগঠনিক সম্পাদক শাহরিন তাবাসসুম শিল্পী চৌধুরী, সৈয়দ মোবারক হোসেন নিলয়, কোষাধ্যক্ষ রুবাইয়া বিনতে রেজানুর পূর্ণা, দপ্তর সম্পাদক মিফতাউল জান্নাত মিথিলা, উপ-দপ্তর সম্পাদক নাজমুস সাদাত, তথ্য ও শিক্ষা বিষয়ক সম্পাদক সানজিদা আক্তার মিনা, প্রচার সম্পাদক নুজহাত তাবাচ্ছুম আলম, যোগাযোগ ও সমন্বয়ক নাফি উজ জামান, ফটো এন্ড মিডিয়া এক্সিকিউটিভ সাদমান জাওয়াদ সাকিব। কার্যনির্বাহী সদস্য হিসেবে মনোনীত হয়েছেন ৭ জন।


Tag
আরও খবর




একটি বৃক্ষের আর্তনাদ

৩১৯ দিন ২১ ঘন্টা ১ মিনিট আগে




লাইফ সায়েন্সে দেশ সেরা বাকৃবি, ২য় ঢাবি

৫৫৩ দিন ৫ ঘন্টা ১১ মিনিট আগে