১২ কেজির সিলিন্ডারের দাম কমলো ৪৯ টাকা উখিয়ার সীমান্ত থেকে ১০ জেলেকে অপহরণ আরাকান আর্মির প্রচার-প্রচারণায় জমে উঠেছে শেরপুরের ঝিনাইগাতী উপজেলা পরিষদ নির্বাচন সারাদেশে বৃষ্টি নিয়ে সুখবর দিল আবহাওয়া অফিস যুক্তরাষ্ট্রের ভার্সিটি ক্যাম্পাসগুলোতে গ্রেফতার, উচ্ছেদ অভিযান অব্যাহত শনিবার থেকে মাধ্যমিক পর্যায়ের সব শিক্ষা প্রতিষ্ঠানে পাঠদান চলবে সিরাজগঞ্জে নিরাপদ অভিবাসন দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত ভাঙ্গায় আবেশ স্মৃতি সংসদ এর উদ্যোগে পথচারীদের মাঝে শরবত বিতরণ কয়রায় হয়রানি ও মিথ্যা ঘটনা সাজিয়ে ফাসানোয় এলাকাবাসীর ক্ষোভ রাতেই বৃষ্টি হতে পারে যে সকল এলাকায় থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে: শেখ হাসিনা প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলনের সময় পেছাল গহিন পাহাড়ে এলাকাবাসী দুঃসাহসিক অভিযান টেকনাফে অপহৃত ৩ জনকে ৮ ঘণ্টা পর উদ্ধার মে দিবসেও ক্লাস নিলেন বেরোবি শিক্ষক কক্সবাজারে বজ্রপাতে ২ লবণ চাষীর মৃত্যু টেকনাফে একই পরিবারের ৩ জনকে অপহরণ চকরিয়ায় সাড়ে ১২ লাখ ইয়াবা ফেলে পালিয়ে যাওয়া সেই কারবারি গ্রেপ্তার সমুদ্র শহরে কয়েক মিনিটের বৃষ্টি… কক্সবাজারসহ দুই জেলায় ৬০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস আগের রূপে টেকনাফ থানা, অপহরণ-নির্যাতন চলছেই

বশেমুরবিপ্রবি ডিরেক্ট অফিসার্স এসোসিয়েশন নেতৃত্বে মিকাইল- রহমত উল্লাহ

বশেমুরবিপ্রবি প্রতিনিধি :

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) কর্মকর্তাদের সংগঠন ডিরেক্ট অফিসার্স এসোসিয়েশন এর দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি পদে মিকাইল ইসলাম ও সাধারণ সম্পাদক পদে এইচ এম রহমত উল্লাহ বিজয়ী হয়েছেন।


গত ০৬ মার্চ ডিরেক্ট অফিসার্স এসোসিয়েশন এর নির্বাচনী তফসিল ঘোষনা করা হয়। উক্ত তফসিল অনুযায়ী গত ১১ মার্চ মোট ৩০ (ত্রিশ)টি মনোনয়ন ফরম বিক্রি হয়। উক্ত বিক্রিত ৩০ (ত্রিশ)টি মনোনয়ন ফর্মের মধ্যে প্রাপ্ত মনোনয়ন ফর্ম যাছাই-বাছাই করে নিয়মানুযায়ী প্রার্থী তালিকা প্রকাশ করা হয়। ১২ মার্চ ১৫ (পনেরো)টি মনোনয়ন ফর্ম জমা পড়ে এবং ১৪ মার্চ কোন প্রার্থী মনোনয়ন প্রত্যাহার করেনি। এমতাবস্থায় প্রত্যেক পদে একক প্রার্থী থাকায় প্রার্থীদের বিনা প্রতিদ্বন্দ্বীতায় বিজয়ী ঘোষণা করেন প্রধান নির্বাচনি কমিশনার মোহাম্মদ নাছিরুল ইসলাম।


অন্যান্য পদে নির্বাচিতরা হলেন,সহ-সভাপতি-১ ফারজানা ইসলাম,সহ সভাপতি-২ শেখ মশিকুর রহমান,যুগ্ম সাধারন সম্পাদক-১ এস এম মাহাবুবুল হাসান,যুগ্ম-সাধারন সম্পাদক-২মোহাম্মদ আবুল কাশেম,অর্থ সম্পাদক আতিয়ার রাসুল,প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল মুমিত,দপ্তর সম্পাদক ফাহাদুল ইসলাম, ক্রীড়া ও সংস্কৃতিক সম্পাদক মিঠুন ঠিকাদার,কার্যনির্বাহী সদস্য সরাফত খান,তরিকুল ইসলাম,মোঃ আব্দুল কাদের শাকিল,মোঃ তারেকুর রহমান,তৌকির আহমেদ চৌধুরী।

Tag
আরও খবর