ক্ষেতলালে মানসিক ভারসাম্যহীন কিশোরীর আত্মহত্যা চৌদ্দগ্রামে ৪র্থ শ্রেণী কর্মচারী পরিষদের পূ্র্ণাঙ্গ কমিটি গঠন ও আলোচনা সভা অনুষ্ঠিত। দরিদ্রদের মাঝে বিতরণের মুরগির ঘর নির্মাণে দুর্নীতির অভিযোগ রোহিঙ্গা ক্যাম্পে হঠাৎ দুর্বৃত্তদের গুলিবর্ষণ, আহত ৪ পঞ্চগড়ের তেতুলিয়া উপজেলার বুড়াবুড়িতে মাঠ দিবস অনুষ্ঠিত। প্রধানমন্ত্রীর প্যারিস সফরের সম্ভাবনা রয়েছে: ফরাসি রাষ্ট্রদূত রাজধানীতে বোমা কারখানার সন্ধান, বাড়ি ঘিরে রেখেছে র‍্যাব জয় এর পালা শুরু। আশাশুনিতে নির্বাচন পরবর্তী সহিংসতায় ইউপি চেয়ারম্যান সহ ২০ বাড়ি ভাঙচুর, হামলা-পাল্টা হামলায় আহত-১০, আটক-১৩ শেরপুরে ডিএসএ’র দাবা প্রতিযোগিতার উদ্বোধন করলেন জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুম "সংসার হচ্ছে একটি দ্বিচক্রযান; যার চালক ও এক চক্র হচ্ছে স্বামী আর অপরটি স্ত্রী!" যেখানে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে, 'চালকত্বের' দাসত্ব স্বীকার! নচেৎ তা শুধুই 'সং!' লাখাইয়ে সরকারীভাবে ধান সংগ্রহের উদ্বোধন। দুর্গাপুরে বিষপানে আত্মহত্যায় মামলায় দেবর আটক নেত্রকোণার সাবেক সংসদ সদস্য মানু মজুমদার আর নেই মুন্সিগঞ্জের সিরাজদিখানে মোটরসাইকেল দুর্ঘটনায় দুই শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু কুতুবদিয়ায় লবণ উৎপাদনে খুশি চাষীরা,দামে হতাশ সিরাজগঞ্জ স্বেচ্ছাসেবক দলের কারামুক্ত নেতাকর্মীদের সংবর্ধনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত বাবার হত্যার বিচার চাই: এমপি আনারের মেয়ে সেচ্ছাসেবকলীগ নেতা সুমনের বিরুদ্ধে সন্ত্রাসী হামলার অভিযোগ এনে ভুক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন শহীদ হালিম-লিয়াকত বৃত্তির সনদ বিতরণ, কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠান সম্পন্ন

বিশ্বনাথের বাড়ীঘরে হামলার ঘটনায় আদালতে মামলা দায়ের

বিশ্বনাথের বাড়ীঘরে হামলার ঘটনায় আদালতে মামলা দায়ের 


এস.পি.সেবু

বিশ্বনাথ(সিলেট)প্রতিনিধি:



সিলেটের বিশ্বনাথ উপজেলার দৌলতপুর ইউনিয়নের মৌলভীরগাঁও গ্রামে বাড়িঘরে হামলা, আতঙ্ক সৃষ্টি, ভয়ভীতি ও রাস্তা বন্ধ করে দেওয়ার অভিযোগ এনে সিলেটের দ্রুত বিচার আদালতে মামলা দায়ের করা হয়েছে। 


২৭ সেপ্টেম্বর ২৩ ইং বুধবার সিলেটের দ্রুত বিচার আদালতের ম্যাজিস্ট্রেট দিলরুবা ইয়াসমিনের আদালতে মৌলভীর গাঁও গ্রামের ৩০ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ১৫/২০ জনকে অভিযুক্ত করে বাড়িঘরে হামলার শিকার নুরুল ইসলাম এর পুত্র  সাইকুল ইসলাম (৪০) নামের এক ব্যাক্তি এ অভিযোগ দায়ের করেন। আদালত এজাহারের ভিত্তিতে বিষয়টি আমলে নিয়ে অভিযুক্তদের বিরুদ্ধে এফআইআর গন্যে বিশ্বনাথ থানার ইনচার্জকে মামলা ৩ দিনের মধ্যে রেকর্ডের আদেশ দিয়েছেন। দ্রুত বিচার আদালতে দায়ের করা মামলার নং বিশ্বনাথ সি.আর- ৪৬/২০২৩,  তাং ২৭/০৯/২০২৩ ইং।


মামলার আরজি সুত্রে জানা যায়, বিগত ২২ সেপ্টেম্বর দুপুর ২ ঘটিকায় একদল সন্ত্রাসী ও দাঙ্গাবাজ স্থানীয় সন্ত্রাসীদের সঙ্গে নিয়ে বাদীর বাড়িঘরে উপর্যুপরি হামলা চালায়। এসময় তারা বাড়ি ঘেরাও, রাইফেল, বন্দুক এবং পিস্তল দিয়ে গুলি ছুড়ে আতঙ্ক সৃষ্টি করে। এছাড়াও ঘরে ককটেল, ইটপাটকেল নিক্ষেপ করে অরাজকতা, ভয়ভীতি, ভাংচুর সহ দেড় লক্ষ টাকার আসবাবপত্র নষ্ট করে তারা। এসময় গ্রামের স্থানীয় অন্যান্যরা এগিয়ে এলে সন্ত্রাসীরা নিবৃত হয়।

এতে বাদীপক্ষের ১০ টি পরিবারের লোকজন আতংকিত ও ভীত সন্তস্ত হন। বাজার হাট ও মসজিদে নামাজে যেতে পারছেন না তাঁরা। অভিযুক্তরা তাদের দীর্ঘদিনের ব্যবহারের একমাত্র একটি রাস্তা বন্ধ করে দিয়েছে। এ ঘটনায় বাদীপক্ষের লোকজন  নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে।


মামলার বিষয়টি নিশ্চিত করেছেন বাদী সাইকুল ইসলাম ও বাদী পক্ষের আইনজীবী এডভোকেট গিয়াস উদ্দিন আহমদ।

Tag
আরও খবর