গাজা ইস্যুতে ইসরায়েলের সঙ্গে সব ধরনের বাণিজ্য বন্ধ করল তুরস্ক উজানের ঢলে সিলেটের নিম্নাঞ্চল প্লাবিত, বন্যার শঙ্কা উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করার নির্দেশ কুতুবদিয়া উপজেলা শ্রমিকলীগের সভাপতি রাসেল সিকদারের নেতৃত্বে মে দিবস উদযাপন বাংলাদেশের জনগণ এখন মর্যাদা নিয়ে বিশ্ব দরবারে চলতে পারে: প্রধানমন্ত্রী গোদাগাড়ীতে কাভার ভ্যানের ধাক্কায় সাইকেল আরোহী নিহত আরও ২ দিন বাড়লো ‘‌হিট অ্যালার্ট’ অষ্টমবারের মতো কমলো স্বর্ণের দাম হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহতদের ৪ জনই গলাচিপার বদিউজ্জামান ফকিরের উপরে হামলা চালিয়ে থানায় ঢুকে উত্তাপ ছড়ালো ইঞ্জিনিয়ার আমিনুলের সমর্থকরা চৌদ্দগ্রামে আন্তঃজেলা অজ্ঞান পার্টির ২ সদস্য গ্রেফতার। সাভারের আশুলিয়ায় স্ত্রী কে হত্যার দায়ে স্বামী গ্রেফতার চৌদ্দগ্রামে ৪র্থ শ্রেনীর কর্মচারী পরিষদের পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। খুবিতে 'বি 'ইউনিটে গুচ্ছ ভর্তি পরীক্ষা আগামীকাল তৃতীয় ধাপের চন্দনাইশ উপজেলা নির্বাচনে ১০ জনের মনোনয়নপত্র জমা শ্রেষ্ঠ কলেজ শিক্ষক মনোনীত হলেন আমানত উল্লাহ সাতক্ষীরার কালিগঞ্জে দুইমাস ব্যাপী কম্পিউটার বেসিক এণ্ড নেটওয়ার্কিং প্রশিক্ষণের উদ্বোধন তীব্র তাপদাহে অতিষ্ঠ গোদাগাড়ীতে পথচারীদের মাঝে বিএনপি’র পানি ও স্যালাইন বিতরণ নিখোঁজের ১৯ মাস পর কঙ্কাল, ব্রেসলেট দেখে স্ত্রী শনাক্ত করলো স্বামীর লাশ জাতীয় পর্যায়ে খুলনা বিভাগের শ্রেষ্ঠ কমিউনিটি কিনিকের স্বীকৃতি পেল দেবীপুর কমিউনিটি কিনিক

বগুড়ার শেরপুরে গাঁজাসহ যুবক গ্রেপ্তার


বগুড়ার শেরপুরে গাঁজাসহ বিভিন্ন মাদকদ্রব্য বিক্রিকালে সম্রাট আব্দুল মোমিনকে (৩৩) গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে এক কেজি গাঁজা উদ্ধার করা হয়। সোমবার (১৮মার্চ) দুপুরে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দিয়ে জেল হাজতে পাঠানো হয়। পুলিশের অভিযানে গ্রেপ্তার হওয়া আব্দুল মোমিন উপজেলার খামারকান্দি ইউনিয়নের খামারকান্দি (হাটখোলা) এলাকার আবু বকর সিদ্দিকের ছেলে।
মামলা সূত্রে জানা যায়, আব্দুল মোমিন বেশকিছুদিন ধরে পুলিশের চোখ ফাঁকি দিয়ে শেরপুর উপজেলায় রকমারি মাদকদ্রব্য বিক্রি করে আসছিলেন। এরই ধারাবাহিকতায় রবিবার (১৭মার্চ) রাতে নিজ বসতবাড়ির পাশের ফাঁকা মাঠে গাঁজাসহ রকমারি মাদক বিক্রি করছে-গোপনে এমন সংবাদ আসে। পরে পুলিশ সেখানে অভিযান পরিচালনা করেন। এসময় এক কেজি গাঁজাসহ আব্দুল মোমিনকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম রেজা এই তথ্য নিশ্চিত করে জানান, গ্রেপ্তার হওয়া আব্দুল মোমিন একজন পুলিশের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। পাশাপাশি নিজেও মাদক সেবন করেন। তার বিরুদ্ধে শেরপুর থানাসহ দেশের বিভিন্ন জেলা-উপজেলায় একাধিক মামলা রয়েছে। সে পুলিশের চোঁখ ফাকি দিয়ে এই উপজেলায় মাদকদ্রব্যের রমরমা ব্যবসা করছিল। এরই ধারাবাহিকতায় মাদকদ্রব্য বিক্রিকালে গাঁজাসহ হাতেনাতে তাকে গ্রেপ্তার করা হয়। এছাড়া গ্রেপ্তার হওয়া আব্দুল মোমিনের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দিয়ে সোমবার বিকেলে জেল হাজতে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

Tag
আরও খবর



শেরপুরে প্রচন্ড তাপদাহে কৃষকের মৃত্যু

৮ দিন ১৭ ঘন্টা ২২ মিনিট আগে




শেরপুরে মালবাহী ট্রাকচাপায় বৃদ্ধ নিহত

১৬ দিন ১৩ ঘন্টা ৪৫ মিনিট আগে