ডিবি কার্যালয় থেকে বের হয়ে যা বললেন মামুনুল হক এবার এক লাফে যত বাড়ানো হলো স্বর্ণের দাম নওয়াপাড়া মডেল মাধ্যমিক বিদ্যালয়, শতভাগ পাস, শিক্ষার্থীদের সংবর্ধনা বিচ্ছুর বন্যপ্রাণী সংরক্ষণ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত। জামালপুর জেনারেল হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত নাফনদী থেকে দুই কাঁকড়া শিকারীকে অপহরণ করেছে আরসা আবহাওয়া অধিদপ্তর যা জানাল সম্ভাব্য ঘূর্ণিঝড় ‘রেমাল’ নিয়ে বিশ্বকাপে টাইগাররা কে কোথায় ব্যাটিং করবেন, জানিয়ে দিলেন পাপন কোম্পানীগঞ্জে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ সাংবাদিক প্রবেশের বিষয় স্পষ্ট করলো বাংলাদেশ ব্যাংক কংগ্রেসম্যানদের সই জালকারী বিএনপি একটা জালিয়াত রাজনৈতিক দল : পররাষ্ট্রমন্ত্রী নতুন কারিকুলামে শিক্ষার মানোন্নয়নের লক্ষ্যে স্কুল কমিটি ও অভিভাবকদের মতবিনিময় কুড়িগ্রামে বিশ্ব উচ্চরক্তচাপ দিবস পালিত কক্সবাজার পিটিআইয়ে প্রশিক্ষণরত শিক্ষিকার মৃত্যু গলাচিপা উপজেলা নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে ১৫ জন ম্যাজিস্ট্রেট মোতায়েন করা হবে। পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের সভাপতি রুহুল আমিন সম্পাদক জুয়েল শেখ নির্বাচিত ঈশ্বরগঞ্জে বিশ্ব উচ্চ রক্তচাপ উপলক্ষে র‌্যালি ও আলোচনাসভা সিরাজগঞ্জ পৌরসভার কর্মচারী ইউনিয়নের সভাপতি হান্নান খান, সম্পাদক আল আমিন বরিশাল স্টেডিয়ামকে একটি আন্তর্জাতিক মানের স্টেডিয়ামে পরিণত করা হবে-- প্রতিন্ত্রী জাহিদ ফারুক শামীম (এমপি) বরিশাল নগরী বিভিন্ন পেট্রোল পাম্পে ট্রাফিক পুলিশের সচেতনমূলক অভিযান।

কচুয়ার সাচারে বর্ণাঢ্য আয়োজনে বাংলা নববর্ষ উদযাপন

১চাঁদপুরের কচুয়ায় বর্ণাঢ্য আয়োজনে বাংলা নববর্ষ ও মঙ্গল শোভাযাত্রা উদযাপন করা হয়েছে। উপজেলার ১নং সাচার ইউনিয়ন পরিষদের আয়োজনে শুক্রবার (১৪ এপ্রিল) সকাল ১০টার দিকে এক বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়। মঙ্গল শোভাযাত্রা সাচার ইউনিয়ন পরিষদ চত্বর থেকে বের হয়ে সাচার বাজারসহ প্রধান সড়ক প্রদক্ষিণ করে সাচার উচ্চ বিদ্যালয়ের সামনে এসে মিলিত হয়।


এ সময় নববর্ষ ও মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠানে সাচার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মনির হোসেন, ইউপি সচিব জসিম উদ্দিন মজুমদার, ইউপি হিসাব রক্ষক রিয়াদ হোসাইন, প্যানেল চেয়ারম্যান ও ইউপি সদস্য এম আব্দুর রহমান, ইউপি সদস্য জাকির হোসেন, বিল্লাল হোসেন, যুবলীগ নেতা নাসির উদ্দিন রতন, গোলাম মোস্তফা রসূল,সাংবাদিক কাওসার আহমেদ, ছাত্রলীগ নেতা জুনায়েদ তালুকদার ও আশরাফুল ইসলামসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরও খবর