কুলিয়ারচরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পরিবারের অভিযোগ হত্যা চকরিয়ায় আবদুর রহমান খুনের মামলার ৭ আসামি ফেনীর মহিপাল থেকে গ্রেফতার বীর মুক্তিযোদ্ধার কুশপুত্তলিকা দাহ করায় বিচারের দাবিতে সংবাদ সম্মেলন আমেরিকা প্রবাসীর স্ত্রীর ফাঁদে ফেলে চাঁদা আদায়ে যুবক গ্রেপ্তার উপজেলা ও সংসদ উপ নির্বাচনকে সামনে রেখে আবারো উত্তপ্ত শৈলকুপা কুলিয়ারচরে মিক্স সুজ এর লাকী কূপন ড্র অনুষ্ঠিত বিএমএসএস এ-র কেন্দ্রীয় দায়িত্বে নাগরপুরের দুই সাংবাদিক মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী যুব মহিলা লীগ নেত্রীকে বয়কটের আহ্বান আওয়ামী লীগ নেতার কুতুবদিয়ায় কৃষকদের নিয়ে মাঠ দিবস অনুষ্ঠিত শিক্ষিত বেকারেরা দেশের জন্য বোঝা হয়ে গেছে : জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মোস্তফা আল মাহামুদ লাখাইয়ে আলখিদমা রক্তদান সোসাইটির ফ্রী ব্লাডগ্রুপ টেস্ট কর্মসূচী। লাখাইয়ে প্রান্তিক কৃষকদের মাঝে বিনামুল্যে বীজ ও সার বিতরণ। চিলমারীতে বৃষ্টির জন্য খোলা আকাশের নিচে বিশেষ নামাজ আদায় পাবিপ্রবিতে গুচ্ছ পদ্ধতির ভর্তি পরীক্ষার যাবতীয় প্রস্তুত সম্পন্ন বাংলাদেশের ব্যাপক উন্নতি দেখে আমরা এখন লজ্জিত হই : পাক প্রধানমন্ত্রী জিম্বাবুয়ে সিরিজ ও ডিপিএলে খেলবেন সাকিব আগামী ২৮ এপ্রিল খুলছে শিক্ষা প্রতিষ্ঠান, বন্ধ থাকবে অ্যাসেম্বলি ক্ষেতলালে চেয়ারম্যান প্রার্থী নাজ্জাসী চৌধুরীর ছয় দফা অঙ্গীকার নালিতাবাড়ী থানা পুলিশের অভিযানে ভারতীয় মদসহ দুইজন গ্রেফতার টিকটক করে তদন্ত কমিটির সম্মুখীন হচ্ছে বশেমুরবিপ্রবির এক কর্মচারী

বেনাপোলে ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী আটক

বেনাপোলে ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী আটক


:যশোরের বেনাপোল পোর্ট থানাধীন রঘুনাথপুর গ্রামে অভিযান চালিয়ে ৩শ' পিস ইয়াবা ট্যাবলেটসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। এ সময় একটি প্রাইভেটকারও জব্দ করা হয়।


রবিবার (১৬ এপ্রিল) দুপুর ৩টার দিকে তাদের আটক করা হয় বলে জানিয়েছেন বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন ভূঁইয়া।


আটক তিনজন হলেন- ঝিকরগাছা থানাধীন পুরন্দরপুর গ্রামের শহিদুর রহমানের ছেলে ইমরান হোসেন সানি (২৮), যশোর কোতোয়ালি থানাধীন এলাকার আব্দুস সাত্তার এর ছেলে শাহরিয়ার হাসান (৩১) ও একই এলাকার মোহাম্মদ বাবলুর ছেলে মো. রাকিব হোসেন।



বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন ভূঁইয়া বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ইয়াবা সহ তিনজন কে আটক করা হয়। এসময় একটি প্রাইভেটকারও জব্দ করা হয়েছে। আটক আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে কোর্টে পাঠানো হবে।

আরও খবর