বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল কাদের ডোমারে পাটচাষিদের মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ রাজস্ব না দিয়ে উখিয়ার হাটবাজারে চলছে টোল আদায়! বরিশালে সারে ৩ কেজি গাজাসহ মাদক ব্যবসায়ী আটক--২ কুতুবদিয়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলা অনুষ্ঠিত লাখাইয়ে প্রানী সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন ও আলোচনা সভা। মির্জাগঞ্জে দিনব্যাপী প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত মধুপুরে প্রান্তিক ও মাঝারি কৃষকদের মাঝে আউশধানের বীজ ও সার বিতরণ উদ্বোধন নাগেশ্বরীতে প্রাণি সম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত মধুপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী শুরু ভার্চুয়াল উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঈশ্বরগঞ্জে ইউএনওর বিদায় অনুষ্ঠান ফুলবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন রায়গঞ্জে ভাঙ্গা ব্রিজ দিয়ে চলছে ৪০ গ্রামের মানুষ ঈশ্বরগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী লিটারে বোতলজাত সয়াবিন তেলের দাম বাড়ল ৪ টাকা উলিপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত স্থায়ী যুদ্ধবিরতি না হওয়ায় গাজায় মানবিক প্রচেষ্টা সম্পূর্ণ ব্যর্থ: রুশ রাষ্ট্রদূত ইউক্রেনের একটি শহরে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলায় ১৮ জন নিহত প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ এর উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী সিরাজগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন

ঠাকুরগাঁও জেলা বাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জ্ঞাপন করেছেন জনাব নুরুন নাহার বেগম

 

 আমার নির্বাচনী এলাকা (ঠাকুরগাঁও -২) সহ ঠাকুরগাঁও বাসী —সকলকেই পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন। সব ভেদাভেদ ভুলে একে অপরকে বুকে জড়ানোর দিন; সাম্য, সৌহার্দ্য, ভালোবাসা, মিলনের দিন। 



দীর্ঘ একমাস সিয়াম সাধনার পর ঈদ আসে খুশির বার্তা নিয়ে-ঈদ আসে মনে প্রশান্তি নিয়ে। পবিত্র ঈদ উল ফিতর রহমত , বরকত ও নাজাত পূর্ণ মাস। যে মাসে সমগ্র মুসলিম জাতি নিজেদেরকে সংযম ও শুদ্ধির মধ্যে রাখেন।দীর্ঘ ১ মাস সিয়াম সাধনার মধ্যে দিয়ে প্রতিবছরের ন্যায় এবারও সমগ্র মুসলিম জাতি ঈদ উদযাপন করবে ‌।


আত্মিক পরিশুদ্ধির ফলে দূর হয়ে যাবে সব সংকীর্ণতা ও ভেদাভেদ। পুরো রমজান মাস আমরা যে সংযমের অনুশীলন করেছি, তা আমাদের জীবন চলার সব ক্ষেত্রে সীমা লঙ্ঘনের নেতিবাচক প্রবণতা থেকে রক্ষা করবে—এমনই প্রত্যাশা। অন্যায়, অবিচার, ঘৃণা, বিদ্বেষ, হিংসা, হানাহানি—মানুষের সব নেতিবাচক প্রবণতার রাশ টেনে ধরবে। ঈদ যে আনন্দের বার্তা বয়ে এনেছে, তার মর্মমূলে আছে শান্তি ও ভালোবাসা। পরস্পরের বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী হয়ে ওঠার এক মহান উপলক্ষ ঈদ। ঈদুল ফিতরের আগমনী সুরে বেজে চলেছে মানুষে মানুষে মিলনের এই আকুতি। 



প্রিয় আমার নির্বাচনী এলাকা বাসী - আমি আমার মরহুম পিতার আদর্শে অনুপ্রাণিত হয়ে বিগত ৩০ বছর যাবত আমার নির্বাচিত এলাকা (ঠাকুরগাঁও -২) সহ ঠাকুরগাঁও জেলার হতদরিদ্র মানুষের কল্যাণে কাজ করে আসছি,প্রয়োজনে আমি আমার জীবন উৎসর্গ করবো। আমি আমার পিতার স্বপ্নকে বাস্তবায়ন করার জন্য পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদের নেতৃত্বে বালিয়াডাঙ্গী উপজেলা জাতীয় পার্টি কে নেতৃত্ব দিয়েছি, তাছাড়াও ঠাকুরগাঁও জেলা জাতীয় মহিলা পার্টির সভাপতির দায়িত্ব পালন করেছি, দায়িত্ব পালন করেছি ঠাকুরগাঁও জেলা জাতীয় পার্টির সভাপতি হিসেবে। পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদ আমাকে জাতীয় মহিলা পার্টির কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি হিসেবে কাজ করার সুযোগ দিয়েছিলেন, মরহুম পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদের ছোটভাই জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের এমপি আমাকে দায়িত্ব দিয়েছেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান হিসেবে । আমি আমার দায়িত্ব পালনে সর্বদাই আন্তরিক । এজন্য জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের এমপি মহোদয় আমাকে ঠাকুরগাঁও -২ আসনের চূড়ান্ত মনোনয়ন প্রদান করেছেন । আমি আমার ব্যক্তিগত পক্ষ থেকে এবং ঠাকুরগাঁও -২ আমার নির্বাচনী এলাকার মানুষের পক্ষ থেকে জাতীয় পার্টির চেয়ারম্যান , মহাসচিব সহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ কে অসংখ্য ধন্যবাদ জানাই । আমি যদি (ঠাকুরগাঁও -২)আসন থেকে নির্বাচিত হতে পারি তাহলে , সরকারি দান-অনুদান এর পাশাপাশি আমারও ব্যক্তিগত সহযোগিতা অব্যাহত থাকবে । আমার ব্যক্তিগত জীবনে চাওয়া-পাওয়ার হিসাব বলতে কিছু নেই । আমি আমার মরহুম পিতা মত সেবক হয়ে নিজের জীবনকে উৎসর্গ করতে চাই ।



পরিশেষে, ঈদ আমাদের সামষ্টিক জীবনে যে মিলন ও শুভবোধের চর্চার দৃষ্টান্ত স্থাপন করে, তা সঞ্চারিত হোক সবার প্রতিদিনের জীবনযাপনে। নিছক আনুষ্ঠানিকতা নয়, ঈদ হোক জীবনকে নবায়ন করার আহ্বান। ঈদের আনন্দ হোক সর্বজনীন ।

আরও খবর