দক্ষিণ আফ্রিকায় বাস গিরিখাদে পড়ে ৪৫ জন নিহত মিয়ানমারে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ২৭ জন আওয়ামী লীগ রংপুর বিভাগীয় মতবিনিময় সভা আগামীকাল নাগেশ্বরীতে নবাগত ইউএনওকে সম্মাননা জানালো উপজেলা শিক্ষা পরিবার শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপি’কে অন্ধকারে ঠেলে দিয়েছে: ওবায়দুল কাদের উলিপুরে ইয়ার্কির জেরে বৃদ্ধকে পিটিয়ে হত্যা গ্রেপ্তার ২ কক্সবাজারে অনিয়মের দায়ে হাসপাতাল ও রেস্টুরেন্টকে জরিমানা টেকনাফে অপহরণকারী চক্রের দুই সদস্য গ্রেফতার পেকুয়ায় দুটি করাতকল সীলগালা পেকুয়ায় দুই যুবলীগ নেতাকে কুপিয়ে জখম, গ্রেপ্তার ১ কক্সবাজারে গৃহবধূকে গলা কেটে হত্যার ঘটনায় মামলা টেকনাফে এক যুবককে ছুরিকাঘাতে হত্যা চেষ্টার অভিযোগ মা ইফতার নিয়ে ব্যস্ত, পেকুয়ায় পুকুরে ডুবে মারা গেলো ছেলে খুটাখালীতে লবণ মাঠে ডাকাত আতঙ্ক, এক সপ্তাহ ধরে চাষে নামতে পারছে না চাষীরা টেলিকম ব্যবসার আড়ালে উখিয়ার ফাইজুলের মাদক কারবার, রোহিঙ্গারা পায় অবৈধ সীম! বাঙালি সেজেও রেহাই পেলেন না রোহিঙ্গা আবুল টেকনাফ থানা পুলিশের অভিযানে ওয়ান শুটার গান ও দেশীয় অস্ত্রসহ ১ দূবৃর্ত্ত গ্রেফতার লবণ মিশিয়ে চিনি বিক্রি! – উখিয়ায় রমজানের বাজারে প্রতারণা ঈদ ও রোজা কে সামনে রেখে আশাশুনিতে তৈরি হচ্ছে নকল দুধ। জুনে নৌপথে মিলবে অন অ্যারাইভাল ভিসা

কচুয়ায় সাংবাদিক বিল্লাল মাসুুুুুুুুুম অসুস্থ, দ্রুত সুস্থতার জন্য দোয়া কামনা

ফাইল ছবিঃ সাংবাদিক বিল্লাল মাসুম

মোঃ জুয়েল রানা,কচুয়া(চাঁদপুর)  প্রতিনিধিঃ অসুস্থ্যতার কাছে বারবার হেরে যাচ্ছে সাংবাদিক বিল্লাল মাসুম। অসুস্থ্যতা তাকে যেন পিছুই ছাড়ছে না। গ্যাসটি লিভারজনিত কারনে অসুস্থ্য হয়ে হাটু ফুলে যাওয়ায় চলাফেরা কষ্টে দিন কাটাচ্ছে সাংবাদিক বিল্লাল মাসুম। কয়েক মাস পূর্বে এ রোগে অসুস্থ্য হয়ে ঢাকা পিজি হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে বিশেষজ্ঞ ডাক্তরের পরামর্শ নিয়ে ওষুধ সেবন শেষে কিছুদিন ভালো থাকলেও পুনরায় অসুস্থ্য হয়ে পড়েন তিনি।

ঈদুল ফিতরের ২দিন আগে এ রোগে আক্রান্ত হলে দাউদকান্দির গৌরিপুর স্বদেশ হাসপাতালে এশিয়ার বিখ্যাত গ্যাস্ট্রো লিভার স্পেশালিস্ট অধ্যাপক ডা. আব্দুল মবিন খানের চিকিৎসা গ্রহন করেন। আরো উন্নত চিকিৎসার জন্য ঢাকায় যাওয়ার পরামর্শ দেন তিনি।

আগামী দিন মঙ্গলবার উন্নত চিকিৎসার জন্য ঢাকা যাচ্ছেন সাংবাদিক বিল্লাল মাসুম। তার সুস্থ্যতার জন্য দোয়া ও আর্থিক সহযোগিতা চেয়েছেন সাংবাদিক বিল্লাল মাসুমের পরিবার। কেউ তার চিকিৎসায় সহযোগিতা করতে চাইলে ০১৮১১৩৮৭৭৯৪ নাম্বারে যোগাযোগ করতে অনুরোধ করা হয়েছে।

আরও খবর