বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল কাদের ডোমারে পাটচাষিদের মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ রাজস্ব না দিয়ে উখিয়ার হাটবাজারে চলছে টোল আদায়! বরিশালে সারে ৩ কেজি গাজাসহ মাদক ব্যবসায়ী আটক--২ কুতুবদিয়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলা অনুষ্ঠিত লাখাইয়ে প্রানী সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন ও আলোচনা সভা। মির্জাগঞ্জে দিনব্যাপী প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত মধুপুরে প্রান্তিক ও মাঝারি কৃষকদের মাঝে আউশধানের বীজ ও সার বিতরণ উদ্বোধন নাগেশ্বরীতে প্রাণি সম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত মধুপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী শুরু ভার্চুয়াল উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঈশ্বরগঞ্জে ইউএনওর বিদায় অনুষ্ঠান ফুলবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন রায়গঞ্জে ভাঙ্গা ব্রিজ দিয়ে চলছে ৪০ গ্রামের মানুষ ঈশ্বরগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী লিটারে বোতলজাত সয়াবিন তেলের দাম বাড়ল ৪ টাকা উলিপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত স্থায়ী যুদ্ধবিরতি না হওয়ায় গাজায় মানবিক প্রচেষ্টা সম্পূর্ণ ব্যর্থ: রুশ রাষ্ট্রদূত ইউক্রেনের একটি শহরে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলায় ১৮ জন নিহত প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ এর উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী সিরাজগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন

টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ

admin - দেশচিত্র নিউজ ডেস্ক

প্রকাশের সময়: 09-05-2023 11:37:41 pm

ওয়ানডে সুপার লিগের সিরিজে মাঠে নেমেছে বাংলাদেশ ও আয়ারল্যান্ড। মঙ্গলবার (৯ মে) সিরিজের প্রথম ম্যাচে টস জিতে টাইগারদের ব্যাটিংয়ে পাঠিয়েছে আইরিশরা।


যদিও বিশ্বকাপ সরাসরি খেলার সুযোগ আগেই নিশ্চিত করে ফেলেছে বাংলাদেশ। তবে এই সিরিজ আয়ারল্যান্ডের কাছে অপেক্ষা করছে সুবর্ণ সুযোগ।


বিশ্বকাপে সরাসরি খেলতে হলে ধবলধোলাই করতে হবে বাংলাদেশকে। সেই লক্ষ্য নিয়ে ইংল্যান্ডের চেমসফোর্ডে সিরিজের প্রথম ওয়ানডেতে আইরিশদের মুখোমুখি টাইগার বাহিনী।


প্রথম ওয়ানডেতে বাংলাদেশ একাদশে জায়গা হয়নি আইপিএল ছেড়ে দলের সঙ্গে যোগ দেওয়া মুস্তাফিজুর রহমানের। এছাড়া বাদ পড়েছেন ইয়াসির আলি রাব্বিও। অনেক দিন পর সুযোগ পেয়েছেন তাইজুল ইসলাম। 


◾ বাংলাদেশ একাদশ:

তামিম ইকবাল, লিটন দাস, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, তাওহীদ হৃদয়, মেহেদী হাসান মিরাজ, শরিফুল ইসলাম, তাইজুল ইসলাম, হাসান মাহমুদ ও এবাদত হোসেন।

আরও খবর



66180fc30ee18-110424102851.webp
টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষ এবাদতের

৬ দিন ২০ ঘন্টা ৩৯ মিনিট আগে





66090a4acaf5e-310324010130.webp
বড় সংগ্রহের পথে শ্রীলংকা

১৮ দিন ৬ ঘন্টা ৬ মিনিট আগে