মন্ত্রী-এমপিদের স্বজনদের কড়া হুঁশিয়ারি ওবায়দুল কাদেরের দুই বিভাগে হতে পারে বৃষ্টি সাজেকে ট্রাক খাদে পড়ে নিহত ৬ কে হচ্ছেন শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান.? নন্দীগ্রামে ভ্রাম্যমাণ আদালতে ২ জনের জরিমানা ঝিনাইদহের উদয়পুর পবহাটি এলাকার মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে হাফেজ ছাত্রকে বলাৎকারের বিষয়ে পাল্টাপাল্টি মামলা নলছিটি কৃষি ব্যাংকে উৎসবমুখর পরিবেশে হালখাতা উদযাপন সাংবাদিকের বিরুদ্ধে পল্লী বিদ্যুৎ সমিতির মামলা,কালিগঞ্জ রিপোর্টার্স ক্লাবের তীব্র নিন্দা ও প্রতিবাদ তীব্র তাপদাহে নাকাল জনজীবন, সারাদেশের ন্যায় সুন্দরগঞ্জে বৃক্ষরোপণ করলো ছাত্রলীগ। জয়পুরহাটে ১৬ টি স্বর্ণের বারসহ চোরাকারবারি আটক রাজবাড়ীর গোয়ালন্দে হিট স্ট্রোকে শিক্ষকের মৃত্যু। অবৈধ মাটি উত্তোলনের দায়ে অভিযুক্তকে লাখ টাকা জরিমানা বে-টার্মিনালের ৪টি টার্মিনালই বিদেশি বিনিয়োগে হবে - বন্দর চেয়ারম্যান মাতামুহুরি নদীতে নিখোঁজ সেই দুই জেলেকে মৃত উদ্ধার জনগণের সেবক হিসেবে কাজ করতে চশমা মার্কা ভোট চাই : ভাইস চেয়ারম্যান প্রার্থী জুনাইদ সালুয়া ইউপির সাবেক চেয়ারম্যান একেএম ফরিদ উদ্দিন খান আর নেই নাগেশ্বরীতে চরাঞ্চলের সুবিধাবঞ্চিতদের মাঝে ভেড়া বিতরণ চকরিয়ায় মাতামুহুরী নদীতে মাছ ধরার ঝাঁক ঘিরতে গিয়ে ২ যুবক নিখোঁজ ঢাকা-কক্সবাজার রুটে ট্রেন চলাচল স্বাভাবিক-স্টেশন মাস্টার গোলাম রব্বানী আবারও টেকনাফে এসে পড়লো গুলি

ইসলামি সংস্কৃতির নির্ভরযোগ্য প্রতিষ্ঠান আল আশরাফ শিশু কিশোর সাংস্কৃতিক সংগঠন।

অপসংস্কৃতি যখন পৃথিবী তে ছেয়ে গেছে, এবং ধর্মপ্রান মুসলমানদের কে অপসংস্কৃতি ও অশ্লীলতার যুগে নিয়ে যাচ্ছে, তখনি প্রতিষ্ঠিত হয় আল আশরাফ শিশু কিশোর সাংস্কৃতিক সংগঠনের। যার মাধ্যমে ধর্মপ্রান মুসলমানদের মাঝে সুস্থ সংস্কৃতি এবং গঠন মূলক বিনোদন দেওয়া হয়ে থাকে। অত্র সংগঠনের মাধ্যমে বিভিন্ন ওয়াজ এবং ইসলামি সাংস্কৃতিক অনুষ্ঠানে ইসলামি সংগীত, হামদ্, নাত, গজল, পরিবেশন করেন। 


গাজীপুরের শ্রীপুর উপজেলার গোসিংগা ইউনিয়নে আল আশরাফ শিশু কিশোর সাংস্কৃতিক সংগঠন এর প্রধান কার্যালয়।  অত্র প্রতিষ্ঠানের প্রধান পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন বিশিষ্ট গীতিকার, এবং সুরকার, হযরত মাওলানা আবু সাঈদ আশরাফী দাঃ বাঃ।  এবং সহকারী পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন আল আশরাফ শিশু কিশোর সাংস্কৃতিক সংগঠনের সিনিয়র শিল্পী হযরত মাওলানা  হোসাইন আহমেদ।


অত্র সংগঠনের ২০ জন সদস্য রয়েছে, এর মধ্যে ১৫ জন সিনিয়র শিল্পী এবং ৫ জন শিশু শিল্পী। এবং বেশ কয়েকজন উপদেষ্টাও রয়েছে। আল আশরাফ শিশু কিশোর সাংস্কৃতিক সংগঠন এর প্রতিষ্ঠাতা হাফেজ আশরাফ আলী রহঃ।স্থানীয় সূত্রে জানা যায় হাফেজ আশরাফ আলী রহঃ যখন দেখলেন অপসংস্কৃতিতে দুনিয়া ছেয়ে গেছে তখনি তিনি সুস্থ সংস্কৃতির এক নির্ভরযোগ্য প্রতিষ্ঠান আল আশরাফ শিশু কিশোর সাংস্কৃতিক সংগঠন প্রতিষ্ঠা  করেন। 


বর্তমান সময়ে আল আশরাফ শিশু কিশোর সাংস্কৃতিক সংগঠন এর সদস্যরা ইসলামিক সংগীত এর ভিডিও করে ফেসবুক এবং ইউটিউবে আপলোড করেন, এতে হাজার হাজার ভিউ হয় বলেও জানান।  অত্র সংগঠনের প্রধান পরিচালক মাওলানা আবু সাঈদ আশরাফী দৈনিক দেশচিত্র কে জানায়, আল আশরাফ শিশু কিশোর সাংস্কৃতিক সংগঠন এর মাধ্যমে সামনে থেকে ইসলামি সংগীত এর পাশাপাশি মানবতার সেবায় কাজ করবেন। মাদক এবং ইভটিজিং অশ্লীল কাজ থেকে যুব সমাজকে ফিরিয়ে আনতে আল আশরাফ শিশু কিশোর সাংস্কৃতিক সংগঠন অতুলনীয় ভুমিকা পালন করবে।


আল আশরাফ শিশু কিশোর সাংস্কৃতিক সংগঠন এর সদস্যদের সাথে কথা বলে জানা যায় তারা বিভিন্ন সময় বাংলাদেশের বিভিন্ন  অঞ্চলে গমন করেন এবং ইসলামি সংগীত পরিবেশন করেন। এতে তাদের অনেক সুনাম ও খ্যাতি অর্জন হয়েছে। ইনশাআল্লাহ ছুম্মা ইনশাআল্লাহ সামনে আরো হবে বলেও জানান।

আরও খবর