উপজেলা নির্বাচন: প্রথম ধাপে বৈধ এক হাজার ৭৮৬ প্রার্থী চুক্তি-ভিত্তিক চাকরির সুযোগ দিচ্ছে পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্র আজ জুমা বার, আজকের দিনে যেসব কাজ ভুলেও করবেন না কবে আসছেন ডি মারিয়া, যা জানা গেল গরমে গোড়ালি ফাটলে যা করবেন! এবার অর্থ লেনদেনের অভিযোগ নিপুণের বিরুদ্ধে ঢাকায় চীনের ভিসা সেন্টার চালের বস্তায় জাত, দাম উৎপাদনের তারিখ লিখতেই হবে গ্রিসের দূতাবাস হচ্ছে বাংলাদেশে: পররাষ্ট্রমন্ত্রী কলমাকান্দায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত গোদাগাড়ীতে রুহল হত্যা মামলার প্রধান আসামী আ.লীগ নেতাসহ গ্রেপ্তার ২ ফরিদপুর সদর উপজেলায় সড়ক দুর্ঘটনায় একজন নিহত, একাধিক ব্যক্তি আহত জাতীয় কন্ঠশিল্পী সিলেটের পাগল হাসান আর নেই -! বিশ্বনাথে ‘প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী’র উদ্বোধন শেরপুরে প্রাণি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন পলাশে প্রাণিসম্পদ প্রদর্শনী -২০২৪ ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠান পালিত শাজাহানপুরে পালিত হলো প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সুবর্ণোৎসবে আত্মস্মৃতি হাতীবান্ধায় প্রাণীসম্পদ দায়সারা প্রদর্শনী অনুষ্ঠিত আক্কেলপুরে দিন ব্যাপী প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত

জয়পুরহাট চিনিকলের অবসরপ্রাপ্ত কর্মকর্তা কর্মচারীদের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

জয়পুরহাট চিনিকলের অবসরপ্রাপ্ত কর্মকর্তা কর্মচারীদের অবসরত্তোর গ্র্যাচুইটিসহ অন্যান্য আর্থিক সুবিধার অর্থ প্রদানের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৭ জুন) বেলা ১১ টায় শহরের পাঁচুরমোড়ে ঘন্টাব্যপী  মানববন্ধন  শেষ করে সেখান থেকেই একটি  বিক্ষোভ মিছিল বের হয়ে চিনিকলের সামনে এসে শেষ হয়।

পরে সমাবেশে বক্তব্য দেন জয়পুরহাট চিনিকল অবসরপ্রাপ্ত শ্রমিক কর্মকতা ও কর্মচারী সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ: মান্নান, সাধারণ সম্পাদক আব্দুল মতিন, সমিতির সদস্য সমলেম বিশ্বাস ও উপদেষ্টা জহুরুল হক।

সমাবেশ থেকে অবিলম্বে গ্র্যাচুইটির পাওনা টাকা অবিলম্বে পরিশোধ করতে হবে।  অডিট আপত্তি অবিলম্বে নিষ্পত্তি করতে হবে। কারখানার অবসরপ্রাপ্ত শ্রমিকদের ঝুঁকিভাতা প্রদান করতে হবে সেই সাথে অবসরপ্রাপ্তদের সকল প্রকার পাওনাদি অবিলম্বে পরিশোধ করার দাবি জানানো হয়।