দক্ষিণ আফ্রিকায় বাস গিরিখাদে পড়ে ৪৫ জন নিহত মিয়ানমারে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ২৭ জন আওয়ামী লীগ রংপুর বিভাগীয় মতবিনিময় সভা আগামীকাল নাগেশ্বরীতে নবাগত ইউএনওকে সম্মাননা জানালো উপজেলা শিক্ষা পরিবার শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপি’কে অন্ধকারে ঠেলে দিয়েছে: ওবায়দুল কাদের উলিপুরে ইয়ার্কির জেরে বৃদ্ধকে পিটিয়ে হত্যা গ্রেপ্তার ২ কক্সবাজারে অনিয়মের দায়ে হাসপাতাল ও রেস্টুরেন্টকে জরিমানা টেকনাফে অপহরণকারী চক্রের দুই সদস্য গ্রেফতার পেকুয়ায় দুটি করাতকল সীলগালা পেকুয়ায় দুই যুবলীগ নেতাকে কুপিয়ে জখম, গ্রেপ্তার ১ কক্সবাজারে গৃহবধূকে গলা কেটে হত্যার ঘটনায় মামলা টেকনাফে এক যুবককে ছুরিকাঘাতে হত্যা চেষ্টার অভিযোগ মা ইফতার নিয়ে ব্যস্ত, পেকুয়ায় পুকুরে ডুবে মারা গেলো ছেলে খুটাখালীতে লবণ মাঠে ডাকাত আতঙ্ক, এক সপ্তাহ ধরে চাষে নামতে পারছে না চাষীরা টেলিকম ব্যবসার আড়ালে উখিয়ার ফাইজুলের মাদক কারবার, রোহিঙ্গারা পায় অবৈধ সীম! বাঙালি সেজেও রেহাই পেলেন না রোহিঙ্গা আবুল টেকনাফ থানা পুলিশের অভিযানে ওয়ান শুটার গান ও দেশীয় অস্ত্রসহ ১ দূবৃর্ত্ত গ্রেফতার লবণ মিশিয়ে চিনি বিক্রি! – উখিয়ায় রমজানের বাজারে প্রতারণা ঈদ ও রোজা কে সামনে রেখে আশাশুনিতে তৈরি হচ্ছে নকল দুধ। জুনে নৌপথে মিলবে অন অ্যারাইভাল ভিসা

রাজবাড়ীর গোয়ালন্দে বাবা মেয়েকে ধর্ষণের অভিযোগ।



রাজবাড়ীর গোয়ালন্দে কালাম ফকির নামে এক বাবার বিরুদ্ধে নিজের মেয়েকে ধর্ষণের অভিযোগ উঠেছে। রাতের তাদের নিজ ঘরের মধ্যে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ভিকটিম মেয়ে ও তার মা গোয়ালন্দ ঘাট থানায় একটি ধর্ষণের মামলা করেন। মামলায় ভুক্তভোগী মোছাঃ শিখা( ১৬ ) উল্লেখ করেন, আসামি আমার পিতা।আনুমানিক সাত-আট বছর পূর্বে আমার মা বিয়ে করে অন্যের সাথে চলে যায়। এরপর আমার পিতা দ্বিতীয় বিয়ে করে আমার সৎ মা ভাইলা বেগমকে। আমাদের বসতবাড়ি সংলগ্ন একটি মুদি দোকান আছে। আমি সেই দোকান দেখাশোনার কাজে আমার বাবা এবং সৎ মায়ের সাথে সাহায্য করি। ৭ জুন ২০২৩ রাত আনুমানিক বারোটা পনের দিকে আমি ও আমার সৎ মা দোকান বন্ধ করে রাতের খাবার শেষ করে শুয়ে পড়ি। সেই রাতেই আনুমানিক বারোটা পঁয়তাল্লিশ এর সময় বিদ্যুৎ চলে যায় আমি ভয় পাই বিধায় আমি আমার পিতা ও সৎ মায়ের কাছে ঘুমাতে যাই।আমি আমার পিতা ও মাতার খাটের নিচে মাটিতে শুয়ে পরি। আমার পিতা বাহিরে গিয়ে কিছুক্ষণ পর ফিরে আসে। তখন আনুমানিক এক টা বাজে। ফিরে এসে তিনি আমার তলপেটে ও বুকে হাত দেয়। এরপর আমি চিৎকার দিয়ে উঠি তারপর আমার পিতা আমাকে আমার ছোট ভাই সাগর (২.৫) বছর এর সাথে খাটের উপরে শুতে বলে। আর আমার সৎ মাকে খাটের নিচে নিয়ে আসে। আমি ও আমার ছোট ভাই সাগর ফকির এর সাথে খাটের উপরে ঘুমিয়ে পরি। আমার সৎ মা এবং আমার পিতা খাটের সামনে নিচে শুয়ে পড়ে। তারপর আমি ঘুমিয়ে পড়ি। ওই রাতে ভোর চারটার দিকে আমার পিতা খাটের উপরে এসে আমার মুখ চেপে ধরে এবং কোন কথা বললে আমাকে খুন করে ফেলবে এমন হুমকি দিয়ে আমার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করেন। আমি উঠে আমার মাকে ডাকি বাইরে যাওয়া বলে, আমার পিতা ও আমাদের পিছনে পিছনে যেতে থাকে। এ বিষয়টি আমার মাকে বিস্তারিত জানালে। আমি আমার সৎ মা সাথী বেগমকে বিষয়টি জানাই। আমার সৎ মা এ বিষয়ে কিছু বলেন নাই। ইতিপূর্বে আমার ইচ্ছার বিরুদ্ধে আমাকে একাধিকবার ধর্ষণ করেছেন। আমার পিতা চারটি বিবাহ করেছেন। তার স্বভাব চরিত্র ভালো না । আমার বড় মা এবং আমার আপন মা তার স্বভাব চরিত্রের কারণে তাকে ছেড়ে চলে গেছে। আমার সৎ মা বিষয়টি জানার পরেও কোন কিছু না করায় আমি বাড়ি থেকে বের হয়ে আসি। স্থানীয় মেম্বার ও আশেপাশের লোকজনকে ঘটনার বিষয়টি জানায়। এ বিষয়টি মেম্বার সাহেব থানায় জানায়।এ বিষয়ে আমি ও আমার সৎ মা থানায় এসে একটি ধর্ষণের মামলা দায়ের করেছি।

গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদার জানায়,এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। এবং আসামী কালাম ফকিরকে গ্রেফতার করা হয়েছে। নারী ও শিশু নির্যাতন আইন রুজু করা হয়েছে।

আরও খবর



deshchitro-6606419014611-290324102032.webp
সাময়িক বন্ধ ঢাকা আরিচা মহসড়ক

৭ ঘন্টা ৯ মিনিট আগে