ফরিদপুর সদর উপজেলায় সড়ক দুর্ঘটনায় একজন নিহত, একাধিক ব্যক্তি আহত জাতীয় কন্ঠশিল্পী সিলেটের পাগল হাসান আর নেই -! বিশ্বনাথে ‘প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শণী’র উদ্বোধন শেরপুরে প্রাণি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন পলাশে প্রাণিসম্পদ প্রদর্শনী -২০২৪ ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠান পালিত শাজাহানপুরে পালিত হলো প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সুবর্ণোৎসবে আত্মস্মৃতি হাতীবান্ধায় প্রাণীসম্পদ দায়সারা প্রদর্শনী অনুষ্ঠিত আক্কেলপুরে দিন ব্যাপী প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত কালিগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ২০২৪ উদ্বোধন প্রিন্সিপাল কাজী ফারুকী স্কুল এন্ড কলেজে উচ্চশিক্ষা বিষয়ক সেমিনার সম্পন্ন তজুমদ্দিনে প্রাণিসম্পদ প্রদর্শনী ও সেবা সপ্তাহ অনুষ্ঠিত। ভাঙ্গায় প্রানীসম্পদ সেবা সপ্তাহ ও পুরষ্কার বিতরণী ২০২৪ অনুষ্ঠিত সরিষাবাড়ীতে ১৩টি মামলার আসামী সাধু মিয়া গ্রেফতার সরিষাবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত যবিপ্রবিতে সোলার প্যানেলের গাড়ি আটকে চাঁদা দাবির অভিযোগ ডোমারে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলার উদ্বোধন উখিয়ায় দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা-২৪ অনুষ্ঠিত বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল কাদের ডোমারে পাটচাষিদের মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ

শ্রীপুর মডেল থানার মানবিক ওসি এ.এফ.এম নাসিম।

শ্রীপুর মডেল থানার অফিসার ইনচার্জ ওসি এ এফ এম নাসিম মানবিক পুলিশ নামে পরিচিতি লাভ করেছেন। তিনি গত ৩০/৩/২০২৩ ইং তারিখে শ্রীপুর মডেল থানার অফিসার ইনচার্জ হিসেবে যোগদান করেন। যোগদানের পর থেকেই শ্রীপুর মডেল থানার নিয়ম শৃঙ্খলা ফিরিয়ে আনতে অতুলনীয় ভুমিকা পালন করে যাচ্ছেন।  


বর্তমান সময়ে শ্রীপুর মডেল থানার প্রবেশ মুখে দেখতে পাওয়া যায় উপদেশ মূলক তথ্য।  তিনি থানার প্রবেশ মুখে ব্যানার পোস্টারে লিখেন দালাল হতে সাবধান।  তিনি বলেন থানায় অভিযোগ করতে কোন প্রকার টাকা দিতে হয় না৷ তবে যদি কেউ টাকা দেয় তার দায় কেউ গ্রহন করবে না। তিনি আরো বলেন শ্রীপুর থানাকে মাদক সন্ত্রাস চাঁদাবাজ ভূমিদস্যু ইভটিজিং শিশু নির্যাতন সহ সকল প্রকার অন্যায় এর হাত থেকে মুক্ত করতে বিশেষ পদক্ষেপ গ্রহণ করা হবে৷ 


এ.এফ.এম.নাসিম উপজেলার সাংবাদিক এবং মানবাধিকার কর্মী গন্যমান্য ব্যাক্তি সহ  সচেতন নাগরিকদের সহায়তা কামনা করেন। তিনি আরো বলেন শ্রীপুর উপজেলার প্রতিটি মানুষের অধিকার আদায়ের লক্ষ্য সবসময় আইনী সহায়তা করে যাবেন। তবে সকল প্রকার অন্যায় অনিয়ম থেকে মুক্ত থাকতে হবে। তিনি বলেন পুলিশ কে ভয় নয় বন্ধু মনে করবেন। পুলিশ অন্যায় এর বিরুদ্ধে ন্যায় এর পক্ষে। ন্যায় এর পক্ষে থেকে বন্ধু মনে করতে আহবান করেন। 


এর আগে কাপাসিয়া থানার অফিসার ইনচার্জ  হিসেবে সম্মানের সহিত দায়িত্ব পালন করেন। বর্তমান শ্রীপুর থানার অফিসার ইনচার্জ হিসেবে গুরুত্বের সহিত দায়িত্ব পালন করে যাচ্ছেন। তিনার কার্য়ক্রমের প্রসংসা করেন বাংলাদেশ মানবাধিকার কমিশন BHRC শ্রীপুর উপজেলা শাখা এবং বরমী ইউনিয়ন শাখার সভাপতি সাধারণ সম্পাদক সহ আরো অনেকেই।

আরও খবর