আজ মহান মে দিবস, শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের দিন প্রতিষ্ঠার ৭৫তম বছর বর্ণাঢ্যভাবে উদযাপন করবে আওয়ামী লীগ সব প্রতিকূলতা মোকাবিলা করে বাংলাদেশের অগ্রযাত্রা অব্যাহত থাকবে : প্রধানমন্ত্রী চবি শিক্ষক সমিতির নির্বাচনে সভাপতি অধ্যাপক ড মাহবুবুর রহমান ও সাধারণ সম্পাদক অধ্যাপক ড এবিএম আবু নোমান হিটস্ট্রোকে সারাদেশে ১১ জন নিহত বিমানবন্দরে বিশ্বাস ফাউন্ডেশনের চেয়ারম্যান আটক শিরীন পারভীন দুদকের প্রথম নারী মহাপরিচালক জ্বালানি তেলের নতুন দাম নির্ধারণ ২ নম্বর সংকেত, রাতেই ৮০ কি.মি বেগে ঝড়ের পূর্বাভাস যে এলাকায় সৈয়দকাঠী মানব কল্যাণ যুব সংগঠনের আয়োজনে তৃষ্ণা নিবারন চেষ্টা কালিগঞ্জ কলেজ মোড় টু বালিয়াডাঙ্গা রোডে অবৈধ ডাম্পারের জন্য অতিষ্ঠ সাধারণ মানুষ কালিগঞ্জ কলেজ মোড় টু বালিয়াডাঙ্গা রোডে অবৈধ ডাম্পারের জন্য অতিষ্ঠ সাধারণ মানুষ শ্যামনগরে বাঘ সংরক্ষণে গণসচেতনায় চিত্রাঙ্কন প্রতিযোগিতা সাতক্ষীরার তালায় মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি নির্বাচিত হলেন মুরশীদা পারভীন পাপড়ি সারিয়াকান্দিতে অবৈধভাবে বালু উত্তোলনে জরিমানা সাতক্ষীরায় উপজেলা নির্বাচনে কোনো অনিয়ম হলে চাকরিচ্যুত করে জেলে পাঠানো হবে: ইসি হাবিব টাঙ্গাইলের মধুপুরে প্রথম ধাপে ৮ মে উপজেলা পরিষদ নির্বাচনে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত অধ্যাপক আজিজ স্যারের ৩৩ বছরের শিক্ষকতা জীবনের আজ কর্মদিবসের শেষ দিন সুন্দরবনে খালে ভাসছে বাঘের দেহ টেকনাফে তৃতীয় শ্রেণির শিক্ষার্থী অপহরণ ও এনজিও কর্মী নিখোঁজ

দোয়ারাবাজারে ভারতীয় মোটরসাইকেলসহ জনতার হাতে বিজিবি সদস্য আটক

সুনামগঞ্জের দোয়ারাবাজার সীমান্তে চোরাই পথে আনা ভারতীয় মোটরসাইকেল পাচার করে নেওয়ার পথে এক বিজিবি সদস্যকে মোটরসাইকেলসহ আটক করেছে স্থানীয় জনতা।


মঙ্গলবার (১৩ জুন) উপজেলার বাংলাবাজার ইউনিয়নের চৌধুরী পাড়া বাজারে এ ঘটনা ঘটে।


স্থানীয় সুত্রে জানা-যায়,মঙ্গলবার বাংলাবাজার ইউনিয়নের ঝুঁমগাও সীমান্ত দিয়ে চোরাই পথে আনা ভারতীয় মোটরসাইকেল এর প্লেট নম্বর দেখে মোটরসাইকেলসহ ল্যান্স নায়েক হাফেজ নামে ওই বিজিবির সদস্যকে আটক করে বাজারের জনগণ। পরে দোয়ারাবাজার থানা পুলিশ ও বাঁশতলা বিওপিকে অবগত করেন।


বাঁশতলা বিওপি কমান্ডার নায়েব সুবেদার আব্দুস সাত্তার’র নেতৃত্বে বিজিবি সদস্যরা চৌধুরী পাড়া উপস্থিত হয়ে সুষ্ঠু বিচার ও মোটরসাইকেল চোরাকারবারের মুল হোতা ঝুমগাঁও গ্রামের সাবেক ইউপি সদস্য মৃত মনির মিয়ার পুত্র মিছির আলীসহ জড়িতদের মামলা দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে চোরাইকৃত মোটরসাইকেলসহ ল্যান্স নায়েক হাফেজ’কে বাঁশতলা বিওপিতে নিয়ে যায়।


জানতে চাইলে,ল্যান্স নায়েক হাফেজ বলেন আমি ১লাখ ৫০হাজার টাকা দিয়ে মিছির আলীর নিকট থেকে মোটরসাইকেল ক্রয় করেছি।আমার ভুল হয়েছে আমার চাকুরির ক্ষতি করবেন না।


এবিষয়ে বাশতলা বিওপি কমান্ডার নায়েব সুবেদার আব্দুস সাত্তার মুঠোফোনে বলেন, সে গাড়িটি নিজে আনেনি, অন্য একজনের কাছ থেকে কিনেছে। বিষয়টির সতত্যা পাওয়া গেলে ব্যবস্থা নেওয়া হবে।

আরও খবর

66311e56d4f52-300424103742.webp
হিটস্ট্রোকে সারাদেশে ১১ জন নিহত

১০ ঘন্টা ৩৩ মিনিট আগে





6630f3fd35917-300424073701.webp
সুন্দরবনে খালে ভাসছে বাঘের দেহ

১৩ ঘন্টা ৩৩ মিনিট আগে