ঈদের পর শনিবার বন্ধ থাকবে শিক্ষাপ্রতিষ্ঠান: শিক্ষামন্ত্রী ফিলিস্তিনের রাফায় হামলা বন্ধের নির্দেশ আন্তর্জাতিক আদালতের ইসলামী আন্দোলন বাংলাদেশ কুষ্টিয়া জেলা শাখার সদস্য তারবিয়্যাত অনুষ্ঠান। বাবার লাশের একটা টুকরো হলেও ছুঁয়ে দেখতে চাই: ডরিন শেরপুরে বাজুসের আয়োজনে স্বর্ণ ব্যবসায়ীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত আবারও দেশের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায় তানোরে গোপনে বিদ্যুৎ অফিস কে না জানিয়ে মিটার স্থানান্তর থানায় মামলা ঐতিহ্যবাহী শুকতাইল স্কুলের জৌলুস হারিয়ে; ফেরার অপেক্ষা মার্কিন সম্পদ বাজেয়াপ্তের ফরমানে স্বাক্ষর পুতিনের রাজনীতিতে আসার ইঙ্গিত দিরেন আজিমকন্যা ডরিন মানুষের ভালোবাসা আর আস্থায় প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন দিনাজপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী রবিউল ইসলাম সোহাগ রূপগঞ্জে চুক্তি ভঙ্গ করে পাইকারি কাঁচাবাজার ও ফলের আড়ত দখলে নেওয়ার পাঁয়তারার অভিযোগ এমপি আনার হত্যা মামলায় তিন আসামি ৮ দিনের রিমান্ডে কয়রায় সাংবাদিকদের সাথে এমপি রশীদুজ্জামানের মতবিনিময় বঙ্গোপসাগরে নিম্নচাপ, ৪ বন্দরে সতর্কসংকেত আওয়ামী লীগ অপরাধীকে প্রটেকশন দেয় না: কাদের অভয়নগরে মাদকসেবী যুবকের জেল জরিমানা অসুস্থ বীর মুক্তিযোদ্ধার খবর নিতে হাসপাতালে যুব ও ক্রীড়া মন্ত্রী নাজমুল হাসান পাপন কুতুবদিয়ায় পূর্ব শত্রুতার জেরে ছুরিকাঘাতে যুবক নিহত এসএসসি পরীক্ষা হবে ডিসেম্বরে

সাভারে পিকআপের ধাক্কায় এক পথচারী নিহত

ছবি- সংগ্রহীত

ঢাকার সাভারে সড়ক পারাপার হতে গিয়ে পিকআপ ভ্যানের ধাক্কায় লাইজু বেগম (৫৫) নামের এক বৃদ্ধ নারী পথচারী নিহত হয়েছেন। এ ঘটনায় ওই পিকআপ চালককে আটক করেছে পুলিশ।আটককৃত ওই পিকআপ চালকের নাম জাহাঙ্গীর আলম।

গতকাল রোববার (১৮ জুন) রাত সাড়ে ১১টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের আমিনবাজার এলাকায় এ ঘটনা ঘটে।

দূর্ঘটনায় নিহত লাইজু বেগম রংপুর জেলার পীরগঞ্জ থানার এনায়েতপুর গ্রামের বাসিন্দা মইনুল হকের স্ত্রী। তারা আমিনবাজারে ভাড়া থাকতেন।

সাভার হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিজুল হক সাংবাদিকদের বলেন, সড়কের উত্তর পাশ থেকে দক্ষিণ পাশে পার হতে যাচ্ছিল নিহত লাইজু বেগম। এসময় গাবতলীর দিক থেকে আসা আরিচাগামী একটি পিকআপ ভ্যান লাইজু বেগমকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে তার মরেদহ উদ্ধার করে সাভার হাইওয়ে থানায় আনা হয়। এছাড়া চালক জাহাঙ্গীরসহ পিকআপ ভ্যানটি আটক করা হয়েছে। এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলে জানান পুলিশের এই চৌকস কর্মকর্তা।

আরও খবর