কুতুবদিয়া উপজেলা পরিষদ নির্বাচনে ভোটের লড়াই বুধবার, হিসাব মেলাচ্ছেন ভোটাররা রাশেদ হোসেন কচুয়ায় শ্রেষ্ঠ রোভার স্কাউট শিক্ষক নির্বাচিত কচুয়া উপজেলায় শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজ কুতুবদিয়া উপজেলা নির্বাচনে মধ্যরাতে শেষ হচ্ছে প্রচারণা,ভোটের লড়াই বুধবার মোহাম্মদ দ্বীপের পরিকল্পনা ও পরিচালনায় শেষ হলো অনলাইন নৃত্য উৎসব ২৪ বাংলাদেশ সেনাবাহিনী জনগণের আস্থা-বিশ্বাস অর্জন করেছে ফিলিস্তিনে যুদ্ধাপরাধে দায়ীদের জবাবদিহিতার আওতায় আনার আহ্বান শেয়ার বাজারে সূচকের বড় উত্থান, লেনদেন ছাড়াল ৮০০ কোটি টাকা চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করা নিয়ে যা বললেন জনপ্রশাসন মন্ত্রী আইএমএফ ঋণের তৃতীয় কিস্তি ৭০ কোটি ডলার মিলবে জুনে ঢাকায় আসছেন ভারতীয় পররাষ্ট্রস‌চিব নাগেশ্বরী পৌর যুব সংগঠনের আয়োজনে বাৎসরিক মিলনমেলা উৎসব নোয়াখালীর চরজব্বার থানার ওসি প্রত্যাহার জয়পুরহাটে বাবা-ছেলেসহ পাঁচজনের যাবজ্জীবন জয়পুরহাটে ট্রাক্টর ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত-২ আহত-৪ জগন্নাথপুরে চলছে কৃষক ও কৃষাণীরা ধান গোলায় তোলার উৎসব বিএনপির জনসমর্থন নেই, তাই তারা নির্বাচনেও নেই: হানিফ দোয়ারাবাজারে শিলাবৃষ্টির তাণ্ডব। শাহপরীরদ্বীপে কোস্ট গার্ডের অভিযানে ৩৫ হাজার ইয়াবা জব্দ পত্নীতলায় ৭ দফা দাবীতে ঔষধ ব্যবসায়ীদের সকাল সন্ধ্যা বন্ধ ধর্মঘট

বদলগাছী থানার মেহেদী হাসান রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ এস আই নির্বাচিত।

মোঃমেশকাত হোসেন 

আক্কেলপুর উপজেলা প্রতিনিধিঃ


বদলগাছী থানার এসআই মেহেদী হাসান জুলাই ২০২৩ মাসে উত্তম কাজে রেঞ্জ শ্রেষ্ঠ সাব- ইন্সপেক্টর নির্বাচিত হয়েছেন। ১৭ আগস্ট রাজশাহী রেঞ্জ দপ্তরে রেঞ্জ ডিআইজি মোঃ আনিসুর রহমান বিপিএম (বার) পিপিএম (বার) তাকে পুরস্কৃত করেন। ইতিপূর্বে গত ১৪ আগস্ট নওগাঁ জেলার পুলিশ সুপার জনাব মুহাম্মদ রাশিদুল হক তাঁকে নওগাঁ জেলার শ্রেষ্ঠ সাব-ইন্সপেক্টর হিসেবে পুরস্কৃত করেন। 

এবিষয়ে এসআই মেহেদী হাসানরের অনুভূতি কি জানতে চাইলে তিনি বলেন, এই পাওয়া আমার একার দ্বারা সম্ভব হয়নি। বদলগাছী থানার অফিসার ইনচার্জ আতিকুল ইসলাম স্যারের দিক নির্দেশনা ও সকল অফিসারদের সহযোগিতায় এবং সচেতন জনগনের সহায়তায় এই অর্জন। আমি মনে করি এই প্রাপ্তিতে আমার দ্বায়িত্ব আরো বেড়ে গেল।আগামীতে সকলের সহায়তায় জনগনের যেন সেবা করে যেতে পারি এটাই আমার চাওয়া।

অফিসার ইনচার্জ আতিকুল ইসলাম বলেন, সে একজন দায়িত্বশীল পুলিশ অফিসার। এটি তাঁর প্রাপ্য সম্মান সে পেয়েছে। এই প্রাপ্তিতে আমরা গর্বিত। 

এই গৌরব অর্জনে বদলগাছী থানা পুলিশ ও টিম বদলগাছীর পক্ষ থেকে এসআই মেহেদী হাসানকে অভিনন্দন ও শুভকামনা জানানো হয়েছে।

Tag
আরও খবর