আগামীকাল বৃষ্টির পূর্বাভাস গোটা দেশের মানুষকে মৃত্যুর দিকে ঠেলে দিতে চায় সরকার: রিজভী উপজেলা পরিষদ নির্বাচনে ১৪১ বিচারিক ম্যাজিস্ট্রেট নিয়োগ কালুখালীতে আনারস প্রতীকের পথসভায় মিতুল হাকিম আশাশুনিতর স্বামীকে বৈদ্যুতিক তার দিয়ে হত্যার পরিকল্পনার অভিযোগে থানায় মামলা আশাশুনিতে জীবিত মহিলার ওয়ারেশ কায়েম সনদ প্রদান ! নাগেশ্বরীতে টিসিবিতে দূর্গন্ধ ভরা পঁচা চাল এ চাল খাদ্য গুদাদের নয়; বললেন কর্মকর্তা আশাশুনিতে ঘূর্ণিঝড় মোকাবলায় সচেতনতামূলক প্রশিক্ষণ কক্সবাজার সৈকতে পর্যটকদের হয়রানি ও ছিনতাই, আট তরুণ গ্রেপ্তার কক্সবাজারে ১০ কেজি গাঁজাসহ যুবক গ্রেফতার কক্সবাজারে বাস-মাইক্রোর সংঘর্ষে মৃতের সংখ্যা বেড়ে ৪ পেকুয়ায় ঘরে ঢুকে ৪জনকে কুপিয়ে জখম চকরিয়ায় সীমানা নিয়ে দ্বন্দ্বে দুই দফায় হামলা, প্রাণ গেলো ৭৫ বছরের বৃদ্ধের সাতক্ষীরার কালিগঞ্জে পল্লী বিদ্যুৎ সমিতির দুর্নীতি স্বেচ্ছাচারিতা ও হয়রানির প্রতিবাদে মানববন্ধন পেকুয়ায় হিট স্ট্রোকে দিন মজুরের মৃত্যু শ্যামনগরে ক্ষুদ্র নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি ও বাই সাইকেল বিতরণ শহিদ সুভাষ হলে পর্দা উঠল কক্সবাজার নৃত্য উৎসবের হুইপ কমলের উপস্থিতিতে দুই বন্ধু ও দুই প্রতিদ্বন্দ্বী মাবু রাশেদের সাক্ষাৎ হক শনে ছোট ফেনী সেতুর টোল আদায়ে টেন্ডার ফরম ছিনতাইয়ের অভিযোগে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন খুবি উপাচার্য 'র সাথে বিএইউএসটি, খুলনার সৌজন্য সাক্ষাৎ

শার্শায় পাওনা টাকা ফেরত চাওয়ায় বেদম মারপিটে আহত ৩

শার্শায় পাওনা টাকা ফেরত চাওয়ায় বেদম মারপিটে আহত ৩



যশোরের শার্শায় পাওনা টাকা ফেরত চাওয়ায় দেনাদারসহ পোষ্য সন্ত্রাসীরা বেদম মারপিট করে তিনজনকে আহত করেছে। 


আহতরা হলেন- শার্শা উপজেলার রামপুর গ্রামের মইজউদ্দীনের ছেলে উজ্জ্বল হোসেন (২৭), আরিফুল ইসলাম লাল (২৫) ও ইউসুফের ছেলে রাজু (৩৪)। ঘটনাটি ঘটেছে শুক্রবার সকাল ১০টার দিকে স্থানীয় রামপুর বাজারে। 

 

আহত উজ্জ্বল বলেন, আমি একজন সার ব্যবসায়ী। গত ২৪ জুন ইউপি সদস্য সুলতান আহম্মেদ বাদশার ছেলে লতা আহম্মেদ আমার কাছে বেশ কিছু টাকা ধার চায়। আমি তাকে ৩১ হাজার টাকা সপ্তাহ খানেকের জন্য ধার দেই। 


পরে উক্ত টাকা চাহিলে বিভিন্ন প্রকার তালবাহানা শুরু করে। আমি সকালে লতার কাছে টাকা ফেরত দেওয়ার জন্য তাকে অনুরোধ করি। এসময় সে কিছু না বলে চলে যায়। 


পরে ইউপি সদস্য সুলতান আহম্মেদ বাদশা, তার ছেলে লতা, কাজল, মানিক এবং পোষ্য সন্ত্রাসী কামরুলের ছেলে লাইন ও মোসলেমের ছেলে তৈফিক রডসহ লাঠিশোটা নিয়ে আমার উপর অতর্কিত হামলা চালালে আমার ভাই লাল ও রাজু উদ্ধারের জন্য এগিয়ে এলে তাদেরসহ আমাকে বেদম মারপিট করে। 


পরে স্থানীয়রা উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। আমাকে ও রাজুকে প্রাথমিক চিকিৎসা দেয় এবং লালের অবস্থা বেশি ভালো না হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।


এ ঘটনার দিন থেকে হামলাকারীরা টাকা চাহিলে  প্রাণে মেরে ফেলার হুমকি ধামকি দিয়ে আসছে। বর্তমান অবস্থায় পরিবার নিয়ে সংশয়ে আছি বলে জানান ভুক্তভোগী পরিবার। 


এ বিষয়ে শার্শা থানার অফিসার ইনচার্জ এসএম আকিকুল ইসলাম বলেন, এ ব্যাপারে একটি অভিযোগ দায়ের হয়েছে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও খবর
662fde9fc9acf-290424115335.webp
আগামীকাল বৃষ্টির পূর্বাভাস

২ ঘন্টা ১৬ মিনিট আগে