সারাদেশে চলাচলকারী আন্তঃনগর ট্রেন বন্ধ থাকবে ঈদের দিন লেগেছে ঈদের আঁচ,অভয়নগরে টুংটাং শব্দে মুখরিত কামারপাড়া জয়পুরহাটে ৫ শত বছরের ঐতিহ্যবাহী ঘুড়ির মেলা মিয়ানমারে সীমান্তে নেই বিস্ফোরণের শব্দ, সরে গেছে যুদ্ধজাহাজও অনিরাপদ ঘুমধুমের টিভি টাওয়ার গরুর হাট শ্যামনগরে সুবিধাবঞ্চিত মেধাবী শিক্ষার্থীদের মাঝে 'ভাব বাংলাদেশে'র শিক্ষাবৃত্তি প্রদান টিকিট থাকা সত্ত্বেও চড়া দামে বিক্রি, বিপাকে যাত্রীরা পত্নীতলায় ভুটভুটির ধাক্কায় প্রাণ গেল এক বৃদ্ধের সেবা মুক্ত স্কাউট দলের উদ্যোগে দরিদ্র ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ দুই শতাধিক পরিবারের মুখে হাসি ফুটালো ‘ভয়েস অব ঝিনাইগাতী’ শিকড় ঝিনাইগাতীর আয়োজনে ঈদুল আযহার পরদিন এসএসসি ও এইচএসসিতে কৃতিত্ব অর্জনকারী শিক্ষার্থীদের মধ্যে সংবর্ধনা ও পুরস্কার দেওয়া হবে সড়ক দুর্ঘটনায় শেরপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আবু তাহের গুরুতর আহত, সুস্থতার জন্য সকলের নিকট দোয়া প্রার্থী সাতক্ষীরায় ২৪১ জনকে ১৭ লাখ ৮৪ হাজার টাকার অনুদানের চেক প্রদান ঈদের ছুটিতে পর্যটক বরণে প্রস্তুত কক্সবাজার টেকনাফ সমুদ্র সৈকতে ভেসে এলো অর্ধগলিত মৃতদেহ সেন্টমার্টিনের নাগরিকদের পাশে সরকার সবসময় আছে ঈদে ঘরমুখো মানুষ,যাত্রীদের ভীড় কম কক্সবাজার বাস টার্মিনালে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন আদর আলী রূপগঞ্জে তিন সহস্রাতিক দরিদ্র মানুষের মধ্যে ঈদসামগ্রী বিতরণ ভোট চুরি করে কেউ ক্ষমতায় থাকতে পারে না: প্রধানমন্ত্রী

দ্বিতীয় বার ভোলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন তজুমদ্দিন থানার মাকসুদুর রহমান মুরাদ।

আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা, সর্বোচ্চ ওয়ারেন্টভুক্ত আসামি গ্রেফতার এবং মাদক উদ্ধারে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় ভোলা জেলায় দ্বিতীয় বার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন তজুমদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাকসুদুর রহমান মুরাদ।

মঙ্গলবার দুপুরে ভোলা জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুলিশ সুপার মোঃ মাহিদুজ্জামান বিপিএম- সেবা মহোদয় সহ শ্রেষ্ঠ ওসি হিসেবে মাকসুদুর রহমান মুরাদকে সম্মাননা স্মারক ও ক্রেস্ট তুলে দেন।

জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হওয়ায় পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন মাকসুদুর রহমান মুরাদ। তিনি বলেন, এই স্বীকৃতির মাধ্যমে কাজে আরো উৎসাহ বাড়বে। সামনের দিকে আরো সুন্দরভাবে কাজ করবো ইনশাআল্লাহ। আমি আশা করি আমার কাজকে নির্বিঘ্ন করতে তজুমদ্দিন থানা এলাকার রাজনৈতিক, সামাজিক ও সাধারণ জনগণ সব সময় পাশে থাকবেন।

প্রসঙ্গত, এই নিয় তজুমদ্দিনে দুই বার এবং লালমোহন থানায় কর্মরত থাকাকালীন সময়ে নিজের কর্ম দক্ষতার কারণে জেলায় পাঁচবার ও বিভাগে একবার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হন মো. মাকসুদুর রহমান মুরাদ।

Tag
আরও খবর