কোটা ইস্যুতে রোববার সুপ্রিম কোর্টে শুনানি, আশা করি সমাধান আসবে কারফিউয়ের সময়সীমা আরো বাড়ল কারফিউ প্রত্যাহার দাবি বিএনপির, আমির খসরু আটক কোটা আন্দোলনে কারফিউয়ের দিনেও ঢাকাতে ১০ জনের মৃত্যু বাংলাদেশের ছাত্রদের প্রতি সংহতি পশ্চিমবঙ্গে কোটা নিয়ে আপিল শুনানি রোববার চট্টগ্রাম ও রাজশাহী শহরের পরিস্থিতি নরসিংদীর কারাগারে হামলার পর পালিয়েছে আট শতাধিক আসামী শনিবার ঢাকায় কারফিউ-র যে চিত্র দেখা যাচ্ছে প্রধানমন্ত্রীর দুই বিদেশ সফর বাতিল বিএনপি নেতা নজরুল ইসলাম খান আটক সরকারের কাছে 'আট দফা দাবি' কোটা সংস্কার আন্দোলনকারীদের: ‘শাটডাউন’ কর্মসূচি চলবে নুরুল হক নুরকে আটক করা হয়েছে নাহিদ ইসলাম এখন কোথায়? হাইকোর্টের রায় বাতিল চাইবে রাষ্ট্রপক্ষ: অ্যাটর্নি জেনারেল শনিবার সহিংসতায় মৃত্যু হয়েছে আরো অন্তত সাত জনের কখন ফিরবে ইন্টারনেট সংযোগ - কেউ জানে না রোববার ও সোমবার সাধারণ ছুটি ঘোষণা কারফিউ দিনে ঢাকায় যে চিত্র দেখা গেছে সাতক্ষীরায় ছাত্রদল নেতার ইন্ধনে থানা ঘেরাওয়ের চেষ্টা!

টাঙ্গাইলে সমাজ সেবা মূলক সংগঠন থেকে এক অসহায় ব্যক্তিকে নগদ অর্থ প্রদান

টাঙ্গাইলে সমাজ সেবা মূলক সংগঠন বাংলাদেশ মানবকল্যাণ ফাউন্ডেশন টাঙ্গাইল জেলা শাখার পক্ষ থেকে সড়ক দুর্ঘটনায় আহত হয়ে ঘরে পরে যাওয়া এক ব্যাক্তিকে নগদ অর্থ প্রদান করা হয়।


টাঙ্গাইল পৌর শহরের কলেজ পাড়ার বাসিন্দা মোঃ শিপন মিয়া, গত ৮ মাস আগে রোড এক্সিডেন্ট করে তার দুটি পা অচল হয়ে আছে, তার পরিবারের একমাত্র রোজগারের মাধ্যম ছিলেন তিনি, তার চিকিৎসার পিছনে এই পর্যন্ত ৬ থেকে ৭ লক্ষ টাকা খরচ করা হয়েছে, তার চিকিৎসার খরচ চালাতে অর্থ সম্পদ সব কিছু বিক্রি করে তার পরিবার প্রায় এখন নিঃস্ব, এখনো তার আরো তিনটি অপারেশন বাকি আছে। শিপন মিয়ার এই খবর পেয়ে পাশে দাঁড়িয়েছেন সমাজ সেবা মূলক সংগঠন বাংলাদেশ মানবকল্যাণ ফাউন্ডেশন। গত (২৪ সেপ্টেম্বর)  রবিবার ফাউন্ডেশনটির টাঙ্গাইল জেলা শাখার পক্ষ থেকে  চিকিৎসার জন্য মোঃ শিপন মিয়ার হাতে নগদ অর্থ তুলে দেন।


এ সময় উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের সহকারী পরিচালক জয় সরকার, জেলা শাখার সাধারণ সম্পাদক শিমুল ইসলাম সোহান, দপ্তর সম্পাদক আসিফ হোসেন, উপ ধর্ম বিষয়ক সম্পাদক পলাশ পাল।


আরও খবর