নৌকার মাঝি নায়েব আলী জোয়ার্দ্দার বিনাপ্রতিদ্বন্দ্বীতায় বিজয়ী। নির্বাচনকে ঘিরে কুড়িগ্রামে কঠোর অবস্থানে পুলিশ, সহিংসতা করে কেউই ছাড় পাবে না - পুলিশসুপার আশাশুনি উপজেলা নির্বাচন মঙ্গলবার,ত্রি মুখী লড়াই,জামায়েত বিএপির ভোটারা ভোট দিলে দ্বিমুখী লড়াই। টেকনাফে ৩০ হাজার পিস ইয়াবাসহ আটক ৪ বিচারপ্রার্থীদের ন্যায়বিচার পাওয়া সাংবিধানিক অধিকার : প্রধান বিচারপতি ইনানীতে হচ্ছে ফায়ার সার্ভিসের পূর্ণাঙ্গ প্রশিক্ষণ কেন্দ্র উখিয়ায় কুখ্যাত রোহিঙ্গা সন্ত্রাসী অস্ত্রসহ আটক টেকনাফ সীমান্তের কাছে আগুনের কুণ্ডলী, গোলার বিকট শব্দ চকরিয়ায় ডাম্পার ট্রাকের সঙ্গে সংঘর্ষে ইজিবাইক চালক নিহত পত্রদূতের উপদেষ্টা সম্পাদক আবুল কালাম আজাদের হাতের হাড় ভেঙে আহত, সুস্থতা কামনা ঝিনাইগাতীতে কন্দাল ফসল উন্নয়ন প্রকল্পের আওতায় কৃষকদের মাঝে প্রশিক্ষণ প্রদান সাতক্ষীরায় তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত, আহত ৭ ৮৯ ব্যাচের আয়োজনে এসএসসি ২০২৪ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা গণতন্ত্রের বিচারে বিশ্বের বহু দেশের তুলনায় ভালো অবস্থানে আছে বাংলাদেশ: কাদের বরিশাল বিভাগের শ্রেষ্ঠ মাধ্যমিক শিক্ষা অফিসার নলছিটির আনোয়ার আজীম সাতক্ষীরার তালায় উপজেলায় ট্রাক উল্টে নিহত ২ আহত ১১ ৮৯ ব্যাচের আয়োজনে এসএসসি ২০২৪ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা যে বিভাগে বইতে পারে ৮০ কিমি বেগের ঝড় ধর্মান্ধরা সমাজকে পিছিয়ে নিয়ে যাচ্ছে: ভূমিমন্ত্রী ৩ কোরাল বিক্রি হলো ৪০ হাজারে

মাদারীপুরে মদপানে দুই নারীর মৃত্যু।



মাদারীপুরে কলেজ রোড এলাকায় মদ পান করে  দুই নারীর মৃত্যু হয়েছে বলে জানা যায় । অসুস্থ্য অবস্থায় হাসপাতালে ভর্তি আছে আরও ২ জনকে। শনিবার রাত ৩ টার দিকে শহরের কলেজ রোড এলাকায়  এ ঘটনা ঘটে।

 

পুলিশ ও স্থানীয়রা জানায়, শনিবার রাত ৩ টার দিকে হঠাৎ চিৎকার চেচামেচি শুনে রুমে ছুটে যান বাসার কেয়ারটেকার হেলাল সরদার। সেখানে গিয়ে দেখতে পায় ফ্লোরে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন সাগরিকা আহম্মেদ নামে এক নারীকে। এছাড়া অসুস্থ অবস্থায় সাগরিকার বান্ধবী রূপা আক্তার ও তার মা সাবিনা ইয়াসমিনকে দেখতে পায়। পরে তাদের  উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রূপা আক্তারকে মৃত ঘোষণা করেন। মরা দুইজন সম্পর্কে বান্ধবী। অতিরিক্ত মদ পান ও পরে নাচানাচি করার কারণ অসুস্থ হয়ে মারা যায় বলে প্রাথমিকভাবে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় আরও কয়েকজন জড়িত ছিল যাদের পরিচয়  এখনো জানা যায়নি।

মাদারীপুর সদর হসপিটালে কর্তব্যরত চিকিৎসক রিয়াজ মাহমুদ বলেন, গভীর রাতে আমাদের এখানে চার থেকে পাঁচ জন নারীকে ভর্তি করা হয়।এদের মধ্যে দুজন আগেই মারা গেছে আর দুজনের অবস্থা আশংকা জনক। তারা মদ পান করার কারনে অসুস্থ হয়েছিল। অসুস্থ ২ জনের চিকিৎসা চলছে।  

কেয়ারটেকার হেলাল সরদার বলেন, চিৎকার চেচামেচি শুনে উপরে গিয়ে দেখি একজন মারা গেছে।বাকিদের হাসপাতালে নিয়ে যাই। রাতের মেহমান আসবে বলে শুনেছি,তবে কোন বিশেষ পার্টি ছিল না। 


মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনোয়ার হোসেন চৌধুরী ঘটনাস্থল পরির্দশণ করে বলেন,রাতে মদ পান করে নাচানাচি করে আহত হয়ে ২ জন মারা গেছে।২ জন গুরুতর অসুস্থ আছে। তদন্ত শেষে ঘটনার বিস্তারিত ও জানা যাবে।