আজ ৬০ কি.মি. বেগে ঝড়ের পূর্বাভাস যে এলাকায় তীব্র গরমে মানবিক তিন আমল রাঙ্গাবালীতে ভেসে এলো যুদ্ধ জাহাজ ধ্বংসকারী সাবমেরিন টর্পেডো এবার শাকিব বিয়ে করছেন পরিবারের পছন্দে, জানা গেল পাত্রীর ঠিকানা আজ দেশে ফিরছেন প্রধানমন্ত্রী রাফায় ৩ বাড়িতে ইসরায়েলি বিমান হামলা, ১৩ ফিলিস্তিনি নিহত ইসরায়েলবিরোধী বিক্ষোভ থেকে গ্রেফতার মার্কিন প্রেসিডেন্ট প্রার্থী রাত ১১টার পর রাজধানীতে চায়ের দোকান বন্ধের নির্দেশ কঠোর হস্তে কিশোর গ্যাং দমনের সুপারিশ কোরবানির জন্য প্রস্তুত ১ কোটি ৩০ লাখ পশু বাজেট হবে জনবান্ধব নীলফামারীর নৃত্য উৎসবে স্পন্দন নৃত্য একাডেমির ৪ ক্ষুদে শিক্ষার্থীর রৌপ্য পদক অর্জন বিএনপির বহিস্কৃত নেতা আব্দুর রউফ আলীপুর ইউপি নির্বাচনে বিজয়ী লোহাগড়ায় সাবেক পুলিশ সদস্যর বাড়িতে বোমা সদৃশ ও কাফনের কাপড়ে মোড়ানো লাশ সাদৃশ্য পুতুল রেখেছে দুর্বৃত্তরা। বঙ্গবন্ধু সৈনিক লীগ কক্সবাজার জেলা শাখার ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন: কালিগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী সাঈদ মেহেদীর কর্মী সমর্থকদের সতর্ক করলেন নির্বাচন কর্মকর্তা মেয়েকে দেখতে এসে লাশ হলেন বাবা জিম্বাবুয়ে সিরিজে বাংলাদেশ স্কোয়াড ঘোষণা, দলে সাইফউদ্দিন-ইমন রাজশাহীর বিভিন্ন স্থানে ভূমিকম্প অনুভূত খোলা থাকবে ৫ জেলার প্রাথমিক বিদ্যালয়

হুমকি ধামকি দিয়ে কোন লাভ নেই-নাফিউল করিম নাফা

হুমকি ধামকি দিয়ে কোন লাভ নেই। দেশের মানুষ বুঝতে পেরেছে কাকে ভোট দিলে দেশের উন্নয়ন হবে। এই দেশের মানুষ আবারো প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চায় বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা শেখ হাসিনাকে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভালো থাকলে বাংলাদেশের মানুষ ভালো থাকবে। এসব বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক নাফিউল করিম নাফা। গতকাল রবিবার সন্ধায় নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার বড়ভিটা ইউনিয়নে শারদীয় দূর্গাপূজা মন্ডপে এসব বক্তব্য রাখেন তিনি।

তিনি আরোও বলেন,তারেক জিয়া লন্ডনে বসে ইমুট চাপতেছে আর বিএনপি মহাসচিব মির্জা ফখরুল সেই মোতাবেক কাজ করতেছে। এসব কাজ করে কোন লাভ হবেনা।

তিনি এ উপজেলার বিভিন্ন ইউনিয়নের পূজা মন্ডপ পরিদর্শন করেন এবং তাদের ভালো মন্দ খোজ খবর নেন ও নগদ অর্থ দিয়ে সহায়তা করেন। সেই সাথে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া চাইলেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক রশিদুল ইসলাম বাবু,সদস্য সচিব আসাদুজ্জামান চিলু,সদস্য তাজুল ইসলাম বাবু,রেজাউল করিম,ইয়ামিন কবির স্বপন,মোশারফ হোসেনসহ ৯টি ইউনিয়নের নেতাকর্মীবৃন্দ।