নোয়াখালীর চরজব্বার থানার ওসি প্রত্যাহার জয়পুরহাটে বাবা-ছেলেসহ পাঁচজনের যাবজ্জীবন জয়পুরহাটে ট্রাক্টর ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত-২ আহত-৪ জগন্নাথপুরে চলছে কৃষক ও কৃষাণীরা ধান গোলায় তোলার উৎসব বিএনপির জনসমর্থন নেই, তাই তারা নির্বাচনেও নেই: হানিফ দোয়ারাবাজারে শিলাবৃষ্টির তাণ্ডব। শাহপরীরদ্বীপে কোস্ট গার্ডের অভিযানে ৩৫ হাজার ইয়াবা জব্দ পত্নীতলায় ৭ দফা দাবীতে ঔষধ ব্যবসায়ীদের সকাল সন্ধ্যা বন্ধ ধর্মঘট নানা আয়োজনে মিডওয়াইফারি দিবস পালন করেছে কক্সবাজার হোপ ফাউন্ডেশন কক্সবাজারে বর্ণাঢ্য আয়োজনে আন্তর্জাতিক মিডওয়াইফ দিবস পালিত কর্মবিরতিতে কক্সবাজার পল্লী বিদ্যুতের কর্মকর্তা-কর্মচারীরা একই কায়দায় ফোন নাম্বর ও সিরিয়াল লিখে এক রাতে ৮টি মিটার চুরি শুক্রবার শিক্ষাপ্রতিষ্ঠান খোলা রাখার বিষয়ে কোনো সিদ্ধান্ত হয়নি: শিক্ষা মন্ত্রণালয় আন্তর্জাতিক চাহিদার প্রয়োজনে বিশ্ববিদ্যালয়ে শিক্ষা কার্যক্রম প্রণয়নের আহ্বান রাষ্ট্রপতির যতদিন সিম বন্ধ থাকলে মালিকানা চলে যায় দেশের বাজারে ফের বাড়ল সোনার দাম টেকনাফে চাঞ্চল্যকর মোস্তাক হত্যার রহস্য উদ্‌ঘাটন, আটক ৬ উখিয়া উপজেলা পুষ্টি সমন্বয় বিষয়ক কমিটির সভা অনুষ্ঠিত কক্সবাজারে আবারো চালু হলো জোবাইক আগামীকাল স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে কক্সবাজারে ছাত্রলীগের সমাবেশ

বালিয়াডাঙ্গীর সর্ববৃহৎ স্বেচ্ছাসেবী সংগঠন " স্বাধীন সমাজ কল্যাণ পরিষদ" এর উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়


"  আমরা আছি  আলোর  সন্ধানে, এগিয়ে যাবো সমাজ কল্যাণ  "-এ প্রতিপাদ্যকে সামনে রেখে  বালিয়াডাঙ্গী উপজেলার সর্ববৃহৎ ও সর্বপ্রথম  স্বেচ্ছাসেবী সংগঠন "স্বাধীন সমাজ কল্যাণ পরিষদ" এর  উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করা হয়  । আজ সকাল ১০ ঘটিকার সময় কালমেঘ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে  সংগঠনটির উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করা হয় । সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ উল্লাহ রায়হান দুলু'র সভাপতিত্বে  ব্লাড গ্রুপ নির্ণয় কর্মসূচির উদ্বোধন করেন মোঃ আব্দুল্লাহীল বাকী অধ্যক্ষ কালমেঘ রমজান আলী উচ্চ বিদ্যালয় ও কলেজ, মোঃ রফিকুল ইসলাম প্রধান শিক্ষক কালমেঘ সরকারি প্রাথমিক বিদ্যালয়   ।

এ সময় উপস্থিত ছিলেন   সংগঠনটির সাংগঠনিক সম্পাদক মোঃ আব্দুর সবুর , মোঃ দুলাল হোসেন,  মোঃ মকবুল হোসেন  প্রমুখ । সংগঠনটির পক্ষ থেকে জানানো হয়  -এই মহতি সংগঠনটি ২০০৮ প্রতিষ্ঠিত হয়। মূলত এটি  একটি স্বেচ্ছাসেবী সংগঠন । এই সংগঠনে লক্ষ্য ও উদ্দেশ্য বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করা। মুমূর্ষ রোগীদের রক্ত সরবরাহ করা । তরুণ, যুবকরা যাতে মাদকা- আসক্ত না হয় সে ব্যাপারে সচেতন গড়ে তোলা । বাল্য- বিবাহ,  যৌতুক প্রদান বা গ্রহণে নিরুৎসাহ  প্রদান করা ।  সামাজিক অবক্ষয় সহ যাবতীয় কুসংস্কারের বিরুদ্ধে মানুষকে সচেতন করে তোলা। সামাজিক কার্যক্রমকে বেগবান করা ।

Tag
আরও খবর




66377d95e1634-050524063741.webp
সংসদের অধিবেশন শুরু

৫ ঘন্টা ৪৬ মিনিট আগে