আজ ঢাকায় আসছেন আইওএম মহাপরিচালক অ্যামি পোপ ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী যুদ্ধবিরতি চুক্তির প্রস্তাব মানবে না হামাস বাংলাদেশের সঙ্গে ভিসা অব্যাহতি ও বাণিজ্য সম্প্রসারণে রাজি মিশর : পররাষ্ট্রমন্ত্রী ডাঃ মোঃ আহসান হাবিবের পথচারীদের মাঝে শরবত বিতরণ সাত জেলায় ৬০ থেকে ৮০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস চার ম্যাচ হাতে রেখেই রিয়ালের শিরোপা জয় শাহজালাল বিমানবন্দরে ৩ দিন ৩ ঘণ্টা করে ফ্লাইট ওঠানামা বন্ধ থাকবে শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে আজ, মানতে হবে যেসব নির্দেশনা আমাদের কাছে সব প্রার্থী সমান: ইসি রাশেদা কুতুবদিয়া উপজেলা চেয়ারম্যান প্রার্থী অসুস্থ কুতুবদিয়ায় আচরণবিধি লঙ্ঘনের দায়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী ফরিদ তালুকদারকে জরিমানা কুতুবদিয়ায় অটোরিকশার ধাক্কায় ২ শিশু আহত গলাচিপায় ডায়রিয়ায় মৃত ২ প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশন'র বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত বড়লেখায় রক্তদান যুবসমাজ ফাউন্ডেশনের আয়োজনে কুইজ প্রতিযোগিতা সম্পন্ন এ্যাড. তামিম হোসেন সোহাগ এর আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান পদ প্রার্থীর মতবিনিময় সভা অনুষ্ঠিত জাতীয় পার্টি সেনবাগ উপজেলা শাখার ইউনিয়ন প্রতিনিধির মতবিনিময় সভা অনুষ্ঠিত শেরপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করলেন নবাগত পুলিশ সুপার আকরামুল হোসেন পিপিএম ৮০ কিমি বেগে ঝড়ের আভাস

ঠাকুরগাঁও-২ আসনে সুজনের আয়োজনে উন্নয়ন শোভাযাত্রা অনুষ্ঠিত


দেশব্যাপী জামায়াত-বিএনপি'র অবরোধ ও জ্বালাও পোড়াও এর প্রতিবাদে ঠাকুরগাঁওয়ে প্রায় ১০ হাজারের বেশি মোটরসাইকেল নিয়ে উন্নয়ন শোভাযাত্রা করেছে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। 


ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ঠাকুরগাঁও-২ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী অধ্যক্ষ মোঃ মাজহারুল ইসলাম সুজনের আহ্বানে  শোভাযাত্রায় আওয়ামী লীগ ও সহযোগি অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা সহ সাধারণ মানুষ মোটরসাইকেল নিয়ে শোভাযাত্রায় অংশ নেয়। 


শনিবার (৪ই নভেম্বর)   দুপুরে সরকারি শহীদ আকবর আলী বিজ্ঞান ও প্রযুক্তি কলেজে উন্নয়ন শোভাযাত্রার উদ্বোধন করেন ঠাকুরগাঁও-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. দবিরুল ইসলাম। 


মোটরসাইকেল শোভাযাত্রাটি ঠাকুরগাঁও-২ আসনের বালিয়াডাঙ্গী, হরিপুর ও রাণীশংকৈল উপজেলার ধর্মগড় ও কাশিপুর ইউনিয়নের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে।  শোভাযাত্রায় ব্যানার ফেস্টুন ও লিফলেটের মাধ্যমে আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়ন ও বিএনপি-জামায়াতের হরতাল-অরোধের নামে নাশকতার চিত্র তুলে ধরা হয়। 


শোভাযাত্রার শুরুতে সংক্ষিপ্ত বক্তব্যে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মোঃ মাজহারুল ইসলাম সুজন বলেন- আওয়ামী লীগ সরকারের নানা উন্নয়ন তুলে ধরে বিএনপি জামাতকে বয়কটের আহবান জানান। 

এসময় আরো বলেন, দেশের প্রতিটি প্রান্তে জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন দৃশ্যমান। দলমত নির্বিশেষে প্রতিটি মানুষ এই উন্নয়নের সুবিধা ভোগ করছে। অথচ একটি মহল সুবিধা ভোগ করার পরও উন্নয়ন মানতে চাননা। তারা সমালোচনায় ব্যস্ত। মিথ্যাচারে ব্যস্ত। এই মিথ্যাচারের জবাব দিতে হবে। প্রকৃত উন্নয়ন চিত্র মানুষের কাছে তুলে ধরতে হবে। এই দায়িত্ব প্রতিটি আওয়ামীলীগ কর্মীর।

Tag
আরও খবর






663658e94e442-040524094857.webp
৮০ কিমি বেগে ঝড়ের আভাস

২০ ঘন্টা ১৯ মিনিট আগে