সুপ্রিম কোর্টে শুনানিকালে আইনজীবীদের কালো গাউন পড়তে হবে জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি সরিষাবাড়ি ডোয়াইল ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ইউনিয়ন পরিষদের সদস্য পেটানোর অভিযোগ গ্রেফতার-১ শেরপুরে আন্তঃজেলা গরু চোরদলের ৫ সদস্য গ্রেফতার: পুলিশ সুপারের প্রেস ব্রিফিং নৌকার মাঝি নায়েব আলী জোয়ার্দ্দার বিনাপ্রতিদ্বন্দ্বীতায় বিজয়ী। নির্বাচনকে ঘিরে কুড়িগ্রামে কঠোর অবস্থানে পুলিশ, সহিংসতা করে কেউই ছাড় পাবে না - পুলিশসুপার আশাশুনি উপজেলা নির্বাচন মঙ্গলবার,ত্রি মুখী লড়াই,জামায়েত বিএপির ভোটারা ভোট দিলে দ্বিমুখী লড়াই। টেকনাফে ৩০ হাজার পিস ইয়াবাসহ আটক ৪ বিচারপ্রার্থীদের ন্যায়বিচার পাওয়া সাংবিধানিক অধিকার : প্রধান বিচারপতি ইনানীতে হচ্ছে ফায়ার সার্ভিসের পূর্ণাঙ্গ প্রশিক্ষণ কেন্দ্র উখিয়ায় কুখ্যাত রোহিঙ্গা সন্ত্রাসী অস্ত্রসহ আটক টেকনাফ সীমান্তের কাছে আগুনের কুণ্ডলী, গোলার বিকট শব্দ চকরিয়ায় ডাম্পার ট্রাকের সঙ্গে সংঘর্ষে ইজিবাইক চালক নিহত পত্রদূতের উপদেষ্টা সম্পাদক আবুল কালাম আজাদের হাতের হাড় ভেঙে আহত, সুস্থতা কামনা ঝিনাইগাতীতে কন্দাল ফসল উন্নয়ন প্রকল্পের আওতায় কৃষকদের মাঝে প্রশিক্ষণ প্রদান সাতক্ষীরায় তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত, আহত ৭ ৮৯ ব্যাচের আয়োজনে এসএসসি ২০২৪ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা গণতন্ত্রের বিচারে বিশ্বের বহু দেশের তুলনায় ভালো অবস্থানে আছে বাংলাদেশ: কাদের বরিশাল বিভাগের শ্রেষ্ঠ মাধ্যমিক শিক্ষা অফিসার নলছিটির আনোয়ার আজীম সাতক্ষীরার তালায় উপজেলায় ট্রাক উল্টে নিহত ২ আহত ১১

সখিপুর চুরি হওয়া মোটরসাইকেল জাজিরায় উদ্ধার

শরীয়তপুর প্রতিনিধিঃ

সখিপুরে চুরি হওয়া মোটরসাইকেল উদ্ধার করল পুলিশ। 


শনিবার (১৯ নভেম্বর) শরীয়তপুর ভেদরগঞ্জ উপজেলাধীন সখিপুর থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযুক্ত ব্যক্তি সহ ১টি চুরি হওয়া মোটরসাইকেল উদ্ধার করেছে।


পুলিশ সুত্রে যানাযায় সখিপুর থানাধীন চরভাগা পশ্চিম মৃধা কান্দি সুলাইমান মোল্লার পুত্র খালেক মোল্লা ২ জন কে আসামি করে একটি মোটরসাইকেল চুরির মামলা করেন । 


মামলায় আসামীরা হলেন জাজিরা উপজেলা পুর্ব নাওডোবা ইউনিয়ন এর  মদন তালুকদার কান্দি অমিত হাসান এর পুত্র বশির আহমদ তালকদার (২০) ও একই উপজেলার ডুবিসায়বর গ্রামের মালেক মাদবর এর পুত্র মামুন মাদবর (২২)। তাদের বিরুদ্ধে অভিযোগ যে চরভাগা পশ্চিম মৃধা কান্দি আজিজুল হক পেদার গ্যারেজ হতে একটি মোটরসাইকেল তালা ভেঙে নিয়ে গেছে । মোটরসাইকেল এর রেজী নং- ঢাকা মট্রা ল- ৩২-০৯৬৮ ও ইস্জিন নং-MD2A82DZZGCMO8018। গারিটি নীল কালার। এবং মোটর সাইকেলটি আসামিদের কাছেই রয়েছে।


মামলার ভিক্তিতে সখিপুর থানা অফিসার ইনচার্জ মোঃ আসাদুজ্জামান হাওলাদার এর নির্দেশে উপ পরিদর্শক আতিয়ার রহমান গোপন সংবাদের ভিক্তিতে জাজিরা থেকে অভিযুক্ত বসির আহাম্মদ তালুকদার সহ মোটরসাইকেলটি জাজিরা উপজেলার কাজির হাট এলাকা থেকে উদ্ধার করে। এবং ইজিবাইক চোরাই চক্রের মুল হোতা নড়িয়া উপজেলা রাজনগর ইউনিয়ন এর হারুন মাদবরকে আটক করে।


এ বিষয় সকিপুর থানা অফিসার ইনচার্জ মোঃ আসাদুজ্জামান হাওলাদার বলেন মোটরসাইকেল চুরির মামলার বিক্তিতে আমরা গোপন সংবাদের ভিক্তিতে চোরি হওয়া মোটরসাইকেল ও অবিযুক্ত ১ জন এবং অটো চোর চক্রের ১ ব্যক্তিকে আটক করেছি।

Tag
আরও খবর