ডিবি কার্যালয় থেকে বের হয়ে যা বললেন মামুনুল হক এবার এক লাফে যত বাড়ানো হলো স্বর্ণের দাম নওয়াপাড়া মডেল মাধ্যমিক বিদ্যালয়, শতভাগ পাস, শিক্ষার্থীদের সংবর্ধনা বিচ্ছুর বন্যপ্রাণী সংরক্ষণ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত। জামালপুর জেনারেল হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত নাফনদী থেকে দুই কাঁকড়া শিকারীকে অপহরণ করেছে আরসা আবহাওয়া অধিদপ্তর যা জানাল সম্ভাব্য ঘূর্ণিঝড় ‘রেমাল’ নিয়ে বিশ্বকাপে টাইগাররা কে কোথায় ব্যাটিং করবেন, জানিয়ে দিলেন পাপন কোম্পানীগঞ্জে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ সাংবাদিক প্রবেশের বিষয় স্পষ্ট করলো বাংলাদেশ ব্যাংক কংগ্রেসম্যানদের সই জালকারী বিএনপি একটা জালিয়াত রাজনৈতিক দল : পররাষ্ট্রমন্ত্রী নতুন কারিকুলামে শিক্ষার মানোন্নয়নের লক্ষ্যে স্কুল কমিটি ও অভিভাবকদের মতবিনিময় কুড়িগ্রামে বিশ্ব উচ্চরক্তচাপ দিবস পালিত কক্সবাজার পিটিআইয়ে প্রশিক্ষণরত শিক্ষিকার মৃত্যু গলাচিপা উপজেলা নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে ১৫ জন ম্যাজিস্ট্রেট মোতায়েন করা হবে। পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের সভাপতি রুহুল আমিন সম্পাদক জুয়েল শেখ নির্বাচিত ঈশ্বরগঞ্জে বিশ্ব উচ্চ রক্তচাপ উপলক্ষে র‌্যালি ও আলোচনাসভা সিরাজগঞ্জ পৌরসভার কর্মচারী ইউনিয়নের সভাপতি হান্নান খান, সম্পাদক আল আমিন বরিশাল স্টেডিয়ামকে একটি আন্তর্জাতিক মানের স্টেডিয়ামে পরিণত করা হবে-- প্রতিন্ত্রী জাহিদ ফারুক শামীম (এমপি) বরিশাল নগরী বিভিন্ন পেট্রোল পাম্পে ট্রাফিক পুলিশের সচেতনমূলক অভিযান।

নাঙ্গলকোট উপজেলাকে দুই টি উপজেলায় ভাগ করে আলাদা সংসদীয় আসনে ফিরিয়ে আনার জন্য কাজ করব-অর্থমন্ত্রী

আসন্ন ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নাঙ্গলকোট উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনে উদ্যোগে আয়োজিত নাঙ্গলকোট হাসান মেমোরিয়াল সরকারি কলেজ গেইটে নৌকা মার্কার নির্বাচনী পথসভায় অর্থমন্ত্রী আহম মোস্তফা কামাল (লোটাস কামাল) এমপি বলেছেন কুমিল্লা-১০ সংসদীয় আসন নাঙ্গলকোট, সদর দক্ষিণ ও লালমাই এ তিনটি উপজেলা নিয়ে গঠিত। এটি কুমিল্লা সহর থেকে নোয়াখালী সেনবাগ পর্যন্ত। যা কোন এমপির পক্ষে কন্ট্রোল করা সম্ভব নয়।তাই আমার প্রথম কাজ হলো নাঙ্গলকোট উপজেলাকে দুই টি উপজেলায় ভাগ করে  আলাদা সংসদীয় আসনে ফিরিয়ে আনার জন্য কাজ করব। যেটি নাঙ্গলকোটের মানুষের প্রাণের দাবি। নির্বাচনের পরে আপনাদের আশা পূরণ করা হবে।

২৮ নভেম্বর মঙ্গলবার বিকালে নাঙ্গলকোট হাসান মেমোরিয়াল সরকারি কলেজ গেইটে নাঙ্গলকোট উপজেলা আওয়ামী লীগের আহবায়ক রফিকুল হোসেনের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক ও ভাইস চেয়ারম্যান আবু ইউসুফ ভূইয়ার সঞ্চালনায় এ নির্বাচনী পথসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ সরকারের মাননীয় অর্থ মন্ত্রী ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি আহম মোস্তফা কামাল এফসিএ এমপি আরো বলেন, আমি অসুস্থতার কারণে গত পাঁচ বছর নাঙ্গলকোট বাসীকে সময় দিতে পারি নাই কিন্তু নাঙ্গলকোটে না এসেও যে উন্নয়ন করেছি, অন্য কেউ আগামী ২৫০ বছরেও এ উন্নয়ন করতে পারবে না। আপনারা বঙ্গবন্ধুর পরিবার ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। ৭ জানুয়ারী  দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকাকে জয়যুক্ত করে নাঙ্গলকোটের বাঁকি কাজগুলো শেষ করার জন্য সুযোগ দেয়ার জন্য আহবান করছি। ইনশাআল্লাহ আগামী এক বছরের মধ্যে নাঙ্গলকোটের সকল অসমাপ্ত কাজগুলো শেষ করবো। 

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও নাঙ্গলকোট উপজেলা চেয়ারম্যান শামসুদ্দিন কালু, নাঙ্গলকোট উপজেলা আওয়ামী লীগের সদস্য সচিব অধ্যক্ষ সাদেক হোসেন ভূইয়া,  সাবেক উপজেলা চেয়ারম্যান শাহজাহান মজুমদার, নাঙ্গলকোট উপজেলা আওয়ামী লীগ সাবেক সভাপতি এডভোকেট মোস্তাফিজুর রহমান লিটন,নাঙ্গলকোট পৌরসভা মেয়র আব্দুল মালেক, নাঙ্গলকোট উপজেলা আওয়ামী লীগ যুগ্ম আহবায়ক এম এ করিম মজুমদার, মজিবুর রহমান মিন্টু, মিজানুর রহমান, নাঙ্গলকোট উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুর রাজ্জাক সুমন, জেলা পরিষদ সদস্য নাসরীন আক্তার মুন্নী,নাঙ্গলকোট পৌরসভা সাবেক মেয়র মনিরুজ্জামান খান, পৌর প্যানেল মেয়র সাদেক হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর শেখ রাসেল মজুমদার, পৌরসভা ছাত্রলীগের সাবেক সভাপতি ও  পৌর কাউন্সিলর জামাল হোসেন সোহাগ,    উপজেলা ছাত্রলীগ সভাপতি সাইফুল ইসলাম রুবেল ও সাধারণ সম্পাদক আব্দুল জলিল, পৌরসভা ছাত্রলীগ সভাপতি বেলাল হোসেন শিমুল, কলেজ ছাত্রলীগ সভাপতি তানবীর মাহবুব অন্তর,সাধারণ সম্পাদক অনি মজুমদার। উপস্থিত ছিলেন নাঙ্গলকোট উপজেলার  নাঙ্গলকোট উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ। 


আরও খবর