চৌদ্দগ্রামে ৪র্থ শ্রেনীর কর্মচারী পরিষদের পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। খুবিতে 'বি 'ইউনিটে গুচ্ছ ভর্তি পরীক্ষা আগামীকাল তৃতীয় ধাপের চন্দনাইশ উপজেলা নির্বাচনে ১০ জনের মনোনয়নপত্র জমা শ্রেষ্ঠ কলেজ শিক্ষক মনোনীত হলেন আমানত উল্লাহ সাতক্ষীরার কালিগঞ্জে দুইমাস ব্যাপী কম্পিউটার বেসিক এণ্ড নেটওয়ার্কিং প্রশিক্ষণের উদ্বোধন তীব্র তাপদাহে অতিষ্ঠ গোদাগাড়ীতে পথচারীদের মাঝে বিএনপি’র পানি ও স্যালাইন বিতরণ নিখোঁজের ১৯ মাস পর কঙ্কাল, ব্রেসলেট দেখে স্ত্রী শনাক্ত করলো স্বামীর লাশ জাতীয় পর্যায়ে খুলনা বিভাগের শ্রেষ্ঠ কমিউনিটি কিনিকের স্বীকৃতি পেল দেবীপুর কমিউনিটি কিনিক লাখাইয়ে পিপাসার্থদের পাশে পথশিশু নিকেতন ফাউন্ডেশন। অভয়নগরের তা'লীমুল কুরআন মাদ্রাসায় আল্লাহর রহমত কামনা করে দোয়া অনুষ্ঠিত ১২ কেজির সিলিন্ডারের দাম কমলো ৪৯ টাকা উখিয়ার সীমান্ত থেকে ১০ জেলেকে অপহরণ আরাকান আর্মির প্রচার-প্রচারণায় জমে উঠেছে শেরপুরের ঝিনাইগাতী উপজেলা পরিষদ নির্বাচন সারাদেশে বৃষ্টি নিয়ে সুখবর দিল আবহাওয়া অফিস যুক্তরাষ্ট্রের ভার্সিটি ক্যাম্পাসগুলোতে গ্রেফতার, উচ্ছেদ অভিযান অব্যাহত শনিবার থেকে মাধ্যমিক পর্যায়ের সব শিক্ষা প্রতিষ্ঠানে পাঠদান চলবে সিরাজগঞ্জে নিরাপদ অভিবাসন দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত ভাঙ্গায় আবেশ স্মৃতি সংসদ এর উদ্যোগে পথচারীদের মাঝে শরবত বিতরণ কয়রায় হয়রানি ও মিথ্যা ঘটনা সাজিয়ে ফাসানোয় এলাকাবাসীর ক্ষোভ রাতেই বৃষ্টি হতে পারে যে সকল এলাকায়

দুর্গাপুরে ভারতীয় মদসহ ট্রাক জব্দ



নেত্রকোনার দুর্গাপুরে ১০৬ বোতল ভারতীয় মদসহ একটি ট্রাক জব্দ করেছে পুলিশ। কিন্তু কোনো চোরাকারবারিকে আটক করতে পারেনি পুলিশ। গত বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার দুর্গাপুর ইউনিয়নের ঝিগাতলা বাজার এলাকা থেকে এগুলো জব্দ করা হয়।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাতে সীমান্তবর্তী এলাকা থেকে চোরাচালানের মাধ্যমে ভারতীয় মদ পাচারের সংবাদ পায় পুলিশ।

পরে অভিযান চালিয়ে উপজেলার দুর্গাপুর ইউনিয়নের ঝিগাতলা বাজারে একটি ডাম্প ট্রাকের ভেতর থেকে ১০৬ বোতল ভারতীয় মদ উদ্ধার করা হয়। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে চোরাকারবারিরা কৌশলে পালিয়ে যায়। এ ঘটনায় ট্রাকের চালক, হেলপার এবং অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা করা হয়েছে। দুর্গাপুর থানার উপপরিদর্শক (এসআই) মো. লিটন মিয়া জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ভারতীয় মদ উদ্ধারসহ একটি ট্রাক জব্দ করা হয়।

পুলিশের উপস্থিতি টের পেয়ে চোরাকারবারিরা কৌশলে পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

Tag