মৃত্যু জাল সনদ তৈরি করতেন মিল্টন সমাদ্দার দেশব্যাপী শক্তিশালী বজ্রপাত, ব্যাপক শিলাবৃষ্টি কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস সরকারের সব উন্নয়ন-অগ্রগতি শ্রমিকদের হাত ধরেই: হানিফ শিক্ষকরাই আগামী দিনের স্মার্ট নাগরিক গড়ার কারিগর : শিল্পমন্ত্রী আগামীকাল শুরু হচ্ছে দ্বাদশ জাতীয় সংসদের দ্বিতীয় অধিবেশন ভারতের বিদ্যাসাগর বিশ্ববিদ্যালয়ের সাথে খুবির এমওউ সাক্ষরিত নীলফামারীতে স্কুলছাত্রীর ঝু*লন্ত লা*শ উদ্ধার মহান মে দিবস উপলক্ষে চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের উদ্যোগে আলোচনা সভা ও র‌্যালি অনুষ্ঠিত বঙ্গবন্ধু বৈষম্যের বিরুদ্ধে সোচ্চার ছিলেন সর্বদা; খাদ্যমন্ত্রী শার্শায় ডিবির অভিযানে গ্রেফতার ০১ ও ১ টি মোটরসাইকেল জব্দ টেকনাফে র‌্যাবের অভিযানে চাঞ্চল্যকর রফিক হত্যা মামলার আসামী ও আরসা সন্ত্রাসী গ্রেফতার প্রসঙ্গঃ শ্রমিক দিবস ও শ্রমিকের অধিকার কালিগঞ্জে নির্বাচনী দায়িত্ব প্রদানে ব্যাপক স্বেচ্ছাচারীতার অভিযোগ উখিয়ায় আলাদিন গ্যাস পাম্পের বিরুদ্ধে গ্যাস কম দেওয়ার অভিযোগ উখিয়ার অপ্রতিরোধ্য জনপ্রতিনিধি জাহাঙ্গীর কবির চৌধুরী’র পদত্যাগ! থাইংখালীতে ‘মে দিবস’ উপলক্ষে রাজমিস্ত্রিদের র‍্যালি ও আলোচনা সভা নন্দীগ্রামে নানা আয়োজনে মহান মে দিবস পালিত নন্দীগ্রামে নানা আয়োজনে মহান মে দিবস পালিত টেকনাফ, কক্সবাজারে হালকা বৃষ্টি, কাল থেকে কমতে পারে তাপমাত্রা অপহরণের শিকার মাদ্রাসা ছাত্র সাইফকে উদ্ধার, ৫ অপহরণকারী গ্রেপ্তার

শেখ হাসিনা আমার উপর আস্থা রেখেই নৌকা দিয়েছে : শাহজাহান ওমর

বিএনপির সাবেক ভাইস চেয়ারম্যান, বর্তমান ঝালকাঠি-১ (রাজাপুর -কাঁঠালিয়া) আসন থেকে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী ব্যারিস্টার মুহাম্মদ শাহজাহান ওমর বীর উত্তম বলেছেন, সামনে নির্বাচন হবে তবে বিরোধী দল নির্বাচন বয়কট  করার চেষ্টা করবে।তবে এই অঞ্চলে বিরোধী দল থাকার কথা না যেহেতু আমি এই দলে যোগদান করেছি।বরিশাল বিভাগে বিরোধী দল থাকবে না। শেখ হাসিনা আমার উপর আস্থা রেখে  নৌকা দিয়েছে। যারা আমার বর্তমান দলে না আসবে তারা যদি দলের বিরুদ্ধে,নেতাদের বিরুদ্ধে  কটুক্তি করে, খারাপ কথা বলে তাহলে তার ফলাফল মোটেই সুন্দর হবে না। 


শনিবার (২৩ ডিসেম্বর) বিকেলে রাজাপুর কানুদাসকাঠী ইসলামি কমপ্লেক্স মাঠে নির্বাচনী মতবিনিময় সভা প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


শাহজাহান ওমর আরও বলেন, বাংলাদেশের গনতন্ত্র, বৃটিশ, ইউটোপ, জাপানের গনতন্ত্র এক নয়।গনতন্ত্র কোন দেশের জন্য প্রযোজ্য যে দেশের জনগণের চাহিদা অনুযায়ী রাষ্ট্র পরিচালনা করবে। আমাদের দেশের ৯৯% মানুষ বকলম।গনতন্ত্র ঐ দেশের জন্য প্রয়োজন যে দেশে মোটামুটি মানুষ শিক্ষিত। যে দেশের মানুষ রাতে না খেয়ে ঘুমায় না।যে দেশের মানুষ একটি ছাদের নিচে ঘুমায়, যেদেশের মানুষ পেপার পত্রিকা পড়ে পৃথিবীর সম্পর্কে একটা ধারণা আছে। তাদের জন্য গনতন্ত্র, আমার দেশে কিসের গনতন্ত্র। আমাদের দেশের গনতন্ত্র হবে এদেশের জনগণ যেটা অনুভব করে, যেটা তারা  চায়।আমাদের দেশের লোক চায় সুখে শান্তিতে থাকতে। 


রাজাপুর -কাঁঠালিয়া আসনের সংসদ সদস্য বজলুল হক হারুনের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি মাহমুদুল হাসানের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন,রাজাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামান, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি এ্যাডভোকেট সঞ্জীব কুমার বিশ্বাস, রাজাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট এএইচএম খায়রুল আলম সরফরাজ,কাঁঠালিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বদরুজ্জামান বদু সিকদার, রাজাপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু, মঠবাড়ি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোস্তফা কামাল সিকদার, কাঁঠালিয়া আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক তরুন সিকদার সহ অনেকে ৷ 
Tag
আরও খবর







662f0c986337a-290424085728.webp
আজ দেশে ফিরছেন প্রধানমন্ত্রী

২ দিন ১৭ ঘন্টা ৫৭ মিনিট আগে