চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করা নিয়ে যা বললেন জনপ্রশাসন মন্ত্রী আইএমএফ ঋণের তৃতীয় কিস্তি ৭০ কোটি ডলার মিলবে জুনে ঢাকায় আসছেন ভারতীয় পররাষ্ট্রস‌চিব নাগেশ্বরী পৌর যুব সংগঠনের আয়োজনে বাৎসরিক মিলনমেলা উৎসব নোয়াখালীর চরজব্বার থানার ওসি প্রত্যাহার জয়পুরহাটে বাবা-ছেলেসহ পাঁচজনের যাবজ্জীবন জয়পুরহাটে ট্রাক্টর ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত-২ আহত-৪ জগন্নাথপুরে চলছে কৃষক ও কৃষাণীরা ধান গোলায় তোলার উৎসব বিএনপির জনসমর্থন নেই, তাই তারা নির্বাচনেও নেই: হানিফ দোয়ারাবাজারে শিলাবৃষ্টির তাণ্ডব। শাহপরীরদ্বীপে কোস্ট গার্ডের অভিযানে ৩৫ হাজার ইয়াবা জব্দ পত্নীতলায় ৭ দফা দাবীতে ঔষধ ব্যবসায়ীদের সকাল সন্ধ্যা বন্ধ ধর্মঘট নানা আয়োজনে মিডওয়াইফারি দিবস পালন করেছে কক্সবাজার হোপ ফাউন্ডেশন কক্সবাজারে বর্ণাঢ্য আয়োজনে আন্তর্জাতিক মিডওয়াইফ দিবস পালিত কর্মবিরতিতে কক্সবাজার পল্লী বিদ্যুতের কর্মকর্তা-কর্মচারীরা একই কায়দায় ফোন নাম্বর ও সিরিয়াল লিখে এক রাতে ৮টি মিটার চুরি শুক্রবার শিক্ষাপ্রতিষ্ঠান খোলা রাখার বিষয়ে কোনো সিদ্ধান্ত হয়নি: শিক্ষা মন্ত্রণালয় আন্তর্জাতিক চাহিদার প্রয়োজনে বিশ্ববিদ্যালয়ে শিক্ষা কার্যক্রম প্রণয়নের আহ্বান রাষ্ট্রপতির যতদিন সিম বন্ধ থাকলে মালিকানা চলে যায় দেশের বাজারে ফের বাড়ল সোনার দাম

আক্কেলপুর ট্রেনে কাটা পড়ে একজনের মৃত্যু.


আক্কেলপুরে ট্রেনে কাটা পড়ে নিতাই লাল আগরওয়ালা (৫৬) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। 

আজ রোববার (২৪ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে আক্কেলপুর রেলগেটের দক্ষিণ পাশে এ দূর্ঘটনা ঘটে।

নিহত নিতাই লাল পৌর শহরের পুরাতন বাজার এলাকার হিরালাল আগরওয়ার ছেলে।

রেলস্টেশন ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, চিলাহাটি থেকে ছেড়ে আসা খুলনাগামী রকেট মেইল (খুলনা মেইল) আক্কেলপুর স্টেশনে প্রবেশের আগ মুহূর্তে শহরের প্রধান রেলগেটের দক্ষিণপাশের রেললাইন পার হওয়ার সময় তিনি কাটা পড়েন। 

এ সময় তার মাথা বিচ্ছিন্ন হয়ে ঘটনাস্থলেই মারা যান। পরে পরিবারের সদস্যরা মরদেহ তাৎক্ষণিক ঘটনাস্থল থেকে নিয়ে গিয়ে সৎকার করেন।

নিহতের ভাই গৌর লাল আগরওয়ালা বলেন, তিনি মানসিকভাবে ভারসাম্যহীন ছিলেন। এর আগেও একবার ট্রেন থেকে পড়ে গিয়ে মারাত্মক আহত হয়েছিলেন।তিনি কানেও কম শুনতেন।লাইন পার হতে গিয়ে তিনি কাটা পড়েছেন।

আক্কেলপুর রেলস্টেশনের মাস্টার খাতিজা খাতুন বলেন, খুলনাগামী রকেট মেইল ট্রেনটি স্টেশনে প্রবেশের ঠিক আগ মুহুর্তে লাইন পারাপারের সময় তিনি কাটা পরেন।বিষয়টি রেল পুলিশকে অবগত করা হয়েছে।

সান্তাহার রেলওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তার হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।এ বিষয়ে আইন মোতাবেক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

Tag