শিক্ষকরাই আগামী দিনের স্মার্ট নাগরিক গড়ার কারিগর : শিল্পমন্ত্রী আগামীকাল শুরু হচ্ছে দ্বাদশ জাতীয় সংসদের দ্বিতীয় অধিবেশন ভারতের বিদ্যাসাগর বিশ্ববিদ্যালয়ের সাথে খুবির এমওউ সাক্ষরিত নীলফামারীতে স্কুলছাত্রীর ঝু*লন্ত লা*শ উদ্ধার মহান মে দিবস উপলক্ষে চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের উদ্যোগে আলোচনা সভা ও র‌্যালি অনুষ্ঠিত বঙ্গবন্ধু বৈষম্যের বিরুদ্ধে সোচ্চার ছিলেন সর্বদা; খাদ্যমন্ত্রী শার্শায় ডিবির অভিযানে গ্রেফতার ০১ ও ১ টি মোটরসাইকেল জব্দ টেকনাফে র‌্যাবের অভিযানে চাঞ্চল্যকর রফিক হত্যা মামলার আসামী ও আরসা সন্ত্রাসী গ্রেফতার প্রসঙ্গঃ শ্রমিক দিবস ও শ্রমিকের অধিকার কালিগঞ্জে নির্বাচনী দায়িত্ব প্রদানে ব্যাপক স্বেচ্ছাচারীতার অভিযোগ উখিয়ায় আলাদিন গ্যাস পাম্পের বিরুদ্ধে গ্যাস কম দেওয়ার অভিযোগ উখিয়ার অপ্রতিরোধ্য জনপ্রতিনিধি জাহাঙ্গীর কবির চৌধুরী’র পদত্যাগ! থাইংখালীতে ‘মে দিবস’ উপলক্ষে রাজমিস্ত্রিদের র‍্যালি ও আলোচনা সভা নন্দীগ্রামে নানা আয়োজনে মহান মে দিবস পালিত নন্দীগ্রামে নানা আয়োজনে মহান মে দিবস পালিত টেকনাফ, কক্সবাজারে হালকা বৃষ্টি, কাল থেকে কমতে পারে তাপমাত্রা অপহরণের শিকার মাদ্রাসা ছাত্র সাইফকে উদ্ধার, ৫ অপহরণকারী গ্রেপ্তার লক্ষ্মীপুরের অজপাড়া গাঁয়ে কেয়ার স্পেশালাইজড হাসপাতালের ফ্রি চিকিৎসা সেবা শ্রমিক দিবসে লক্ষ্মীপুরে ইসলামী শ্রমিক আন্দোলনের র‍্যালি লক্ষ্মীপুরে ছাত্রলীগ নেতা মার্শার উদ্যোগে ঠান্ডা পানি ও শরবত বিতরণ

রাজাপুরে জেলে থাকা আসামিদের বাড়িতে লুটপাট

 ঝালকাঠির রাজাপুরে জেল হাজতে থাকা আসামিদের বসতঘর লুটপাটের অভিযোগ উঠেছে বাদীপক্ষের বিরুদ্ধে। ঘটনাটি উপজেলার সদর ইউনিয়নের বারবাকপুর গ্রামে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী পরিবার জানান, পাশর্^বর্তী মৃত. আব্দুল মজিদ মৃধার ছেলে ছিদ্দিকুর রহমান বাদী হয়ে আমাদের বিরুদ্ধে আত্মহত্যার প্ররোচনার অভিযোগ এনে একই পরিবারের ৫ জনকে আসামী করে রাজাপুর থানায় একটি মিথ্যা মামলা দায়ের করেন। এ মামলায় আমাদের জেল হাজতে থাকার সুযোগে বাদীর লোকজন বসতঘরে ডুকে নগদ টাকা, স্বর্ণালংকার ও জমির দলীল সহ মালামাল লুট করে নিয়ে যায়। শুধু লুটপাটই নয়, বসতঘরে ব্যবহৃত আসবাবপত্র ভেঙে রেখে যায়। জামিনে আসা ভুক্তভোগী রেবা বেগম জানান, বাদী ছিদ্দিক ও তার মেয়ে জামাই ইকবালের ভয়তে বাড়িতে যেতে পারছিনা। আমরা এখন জামিনে এসেও পালিয়ে বেড়াচ্ছি। রেবা বেগম আরও জানান, পরিবারের লোকজন পলাতক ও জেলে থাকায় গৃহস্থালি সামগ্রী কিছুই নেই। ঘরবাড়ি, সংসার সব শেষ হয়ে গেছে। এখন আমাদের কিছুই নেই।  

এ বিষয় অভিযুক্ত ছিদ্দিকুর রহমানের কাছে জানতে চাইলে তিনি বিষয়টি অস্বিকার করে জানান, তারা জেলে থাকা অবস্থায় তার ফুফু নুরজাহান ও তার স্বজনরা মালামাল নিয়ে গেছে। কিছু মালামাল স্থানীয় মহিলা মেম্বারের কাছে জব্দও রয়েছে। আর এটা আমাদের মামলাটার বিরুদ্ধে তারা একটা মামলা সাজানোর চেষ্টা করছেন।  

রাজাপুর থানার ওসি মো. আতাউর রহমান জানান, এ বিষয়ে লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।  

উল্লেখ্য, প্রেম সংগঠিত একটি বিষয়ে ওই গ্রামে সম্প্রতি ছিদ্দিক মৃধার ছেলে মো. নাঈম হোসাইন আত্মহত্যা করে। এ আত্মহত্যার ঘটনায় নাঈমের পরিবার ভুক্তভোগী ওই রেবা বেগমের পরিবারকে দায়ী করেন।  

Tag
আরও খবর






66320234e2aa6-010524024956.webp
তাপপ্রবাহ অব্যাহত থাকতে পারে

৮ ঘন্টা ৪৬ মিনিট আগে