রামগড়ে মুক্তি যোদ্ধার ডিজিটাল সার্টিফিকেট গ্রহন, নিজাম উদ্দিন (লাভলু) প্রাথমিক শিক্ষক-কর্মকর্তাদের ৮ কাজে বিরত থাকার নির্দেশ সৌদি আরবের প্রধানমন্ত্রী হলেন যুবরাজ মোহাম্মদ বিন সালমান বিমানবন্দরে চোখ ওঠা রোগীদের লাগবে চিকিৎসকের সার্টিফিকেট যুক্তরাষ্ট্রে পোশাক রপ্তানি বেড়েছে ৫৪ শতাংশ পুঠিয়ায় প্রাইভেট শিক্ষকের নির্যাতনের শিকার তার স্ত্রী, ও প্রাইভেট শিক্ষকের বিরুদ্ধে অপকর্মের অভিযোগ, এলাকায় পোস্টারিং বিশ্বনেত্রী মাদার অব হিউম্যানিটি শেখ হাসিনার জন্মদিন রাজশাহীতে বিশ্বের দ্বিতীয় ক্ষুদ্রাকৃতির ‘মা’, মাসুরা বেগম দুর্গাপূজা উপলক্ষে হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দের সাথে রাসিক মেয়রের মতবিনিময় টেকনাফে ৪ বছরের শিশু অপহরণ ! রাজশাহীতে বিশ্ব পর্যটন দিবস পালিত নিজেকে নিয়ে নতুন করে বাঁচার স্বপ্ন দেখি কেশবপুরে গ্রাম সামাজিক শক্তি কমিটির উদ্যোগে গাছের চারা বিতরণ হিস্ট্রি ক্লাবের (3MPC) প্রতিযোগিতার জয়ী 'টিম হিস্টোগ্রাফার্স '। বাঘায় সামাজিক সম্প্রীতি কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত চবিতে সাংবাদিককে মারধরের অভিযোগ উঠেছে ছাত্রলীগের বিরুদ্ধে সারিয়াকান্দিতে জেলা পরিষদ নির্বাচন উপলক্ষে মতবিনিময় জেলা প্রশাসনের আয়োজনে শেরপুরে বিশ্ব পর্যটন দিবস পালিত ঝিনাইগাতীতে পর্যটন দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত টেকনাফে পৃথক অভিযানে ৮৪হাজার পিস ইয়াবা জব্দ!

২ সেপ্টেম্বর পর্দায় আসছে ভাইয়ারে

ফাইল ছবি


সোহানুর রহমান সোহাগ: 



বাংলা চলচ্চিত্রের প্রত্যাবর্তন হতে চলেছে, সে সুরেরই নতুন সংযোজন আপকামিং থ্রিলার, রোমান্স ও ফ্যামিলি ড্রামার মিশেলে নির্মিত সিনেমা "ভাইয়ারে"।


আসছে ২ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে রকিবুল আলম রকিব পরিচালিত 'ভাইয়ারে' চলচ্চিত্র । 



চলচ্চিত্রটিতে রাসেল মিয়া,এলিনা শাম্মি,জারা,সাখাওয়াত সাগর,শবনম পারভীন,বর্দা মিঠু,সিমান্ত আহমেদ শিশু শিল্পী সাইফুল্লাহ আল সাইফ সহ আর-ও অনেকে অভিনয় করেছেন।



চলচ্চিত্রটি প্রযোজনা করেন ব্রেন এন্ড লাইফ হসপিটাল,কাহিনী সংলাপ ও গীত রচনা করেন আহমেদ ইউসুফ সাবের।


 সূর ও সংঙ্গীত পরিচালনায় প্লাবন কোরেশি,কন্ঠ দিয়েছেন এসআই টুটুল,মনির খাঁন ও লায়লা।


মুক্তি প্রসঙ্গে রাসেল মিয়া বলেন, পরিবারের বড়ছেলে/বড়মেয়ে ভাইয়ারে দেখতে সিনেমা হলে আসলে পরবর্তীতে পুরো পরিবার সিনেমা হলে আসতে বাধ্য,পারিবারিক টানা পোড়া,বহুবিবাহ,মাদক,অনেক কিছুই তুলে ধরা হয়েছে এই চলচ্চিত্রে,গান ও গল্পের এই ছবিটি মানুষের হৃদয়ে জায়গা করে নিবেই,চলচ্চিত্র প্রেমিকদের ২ সেপ্টেম্বর সিনেমা হলে এসে ছবিটি দেখার জন্য আহ্বান জানিয়েছেন এই অভিনেতা। এছাড়াও তিনি আরও বলেন বাংলা সিনেমায় যে জোয়ার বইছে সেই ধারা 'ভাইয়ারে' চলচ্চিত্রেও অব্যহত থাকবে।



এলিনা শাম্মী বলেন, সকলকে চলচ্চিত্রটি দেখার আহ্বান জানাচ্ছি আশা রাখি 'ভাইয়ারে' চলচ্চিত্র দিয়ে দর্শকরা আরও হলমুখী হবেন। আগামী ২ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে দেখতে পাবেন বছরের অন্যতম প্রতীক্ষিত সিনেমা " ভাইয়ারে"। সম্পূর্ণ ইউনিক গল্প নায়ক-নায়িকা এবং শ্রুতিমধুর গানের সমন্বয়ে 'ভাইয়ারে' হতে পারে সিনেমাপ্রেমীদের আগ্রহের কেন্দ্রবিন্দু।।

আরও খবর

লন্ডনী টিকেট লইয়া মুক্তি

১ দিন ১৪ ঘন্টা ৫৪ মিনিট আগে



অস্কারে যাচ্ছে ‘হাওয়া’

২ দিন ২৩ ঘন্টা ১৬ মিনিট আগে


আজ মডেল ও অভিনেত্রী মৌ রহমান এর জন্মদিন

৪ দিন ৪ ঘন্টা ১৭ মিনিট আগে



ঝালকাঠিতে ইত্যাদি

৮ দিন ৭ ঘন্টা ৩৯ মিনিট আগে


৪৭ সেকেন্ডে চুল কেটে বিশ্বরেকর্ড

১০ দিন ২৩ ঘন্টা ১৭ মিনিট আগে