প্রথম টি-টোয়েন্টিতে আজ জিম্বাবুয়ের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ জাতিসংঘে বাংলাদেশ উত্থাপিত ‘শান্তির সংস্কৃতি’ প্রস্তাব গৃহীত আজ যে ৬ অঞ্চলে ঝড়ের পূর্বাভাস দিয়েছে আবহাওয়া অফিস কুতুব‌দিয়ায় সাংবা‌দিক‌দের সা‌থে চেয়ারম্যান প্রার্থী ব্যারিস্টার হানিফের মতবিনিময় হবিগঞ্জ ইয়ুথ পিস এম্বাসেডর গ্রুপ গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত। লাখাইয়ে উপজেলা নির্বাচনে ১৫ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল। গাজা ইস্যুতে ইসরায়েলের সঙ্গে সব ধরনের বাণিজ্য বন্ধ করল তুরস্ক উজানের ঢলে সিলেটের নিম্নাঞ্চল প্লাবিত, বন্যার শঙ্কা উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করার নির্দেশ কুতুবদিয়া উপজেলা শ্রমিকলীগের সভাপতি রাসেল সিকদারের নেতৃত্বে মে দিবস উদযাপন বাংলাদেশের জনগণ এখন মর্যাদা নিয়ে বিশ্ব দরবারে চলতে পারে: প্রধানমন্ত্রী গোদাগাড়ীতে কাভার ভ্যানের ধাক্কায় সাইকেল আরোহী নিহত আরও ২ দিন বাড়লো ‘‌হিট অ্যালার্ট’ অষ্টমবারের মতো কমলো স্বর্ণের দাম হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহতদের ৪ জনই গলাচিপার বদিউজ্জামান ফকিরের উপরে হামলা চালিয়ে থানায় ঢুকে উত্তাপ ছড়ালো ইঞ্জিনিয়ার আমিনুলের সমর্থকরা চৌদ্দগ্রামে আন্তঃজেলা অজ্ঞান পার্টির ২ সদস্য গ্রেফতার। সাভারের আশুলিয়ায় স্ত্রী কে হত্যার দায়ে স্বামী গ্রেফতার চৌদ্দগ্রামে ৪র্থ শ্রেনীর কর্মচারী পরিষদের পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। খুবিতে 'বি 'ইউনিটে গুচ্ছ ভর্তি পরীক্ষা আগামীকাল

সিজারের সময় গৃহবধূ মারা যায়ার অভিযোগ//গোদাগাড়ীতে অভিযান পরিচালনা করে ক্লিনিককে সিলগালা

রাজশাহীর গোদাগাড়ীর কাকনহাটে অভিযান চালিয়ে একটি ক্লিনিককে ৫০ হাজার টাকা জরিমানা ও সিলগালা করে দেওয়া হয়েছে। শনিবার (১৬ মার্চ) দুপুরের দিকে উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলাম অভিযান পরিচালনা করে সিলগালা করে দেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলাম জানান, গত ১৪ মার্চ দিবাগত রাতে কাকনহাটের সেবা ক্লিনিকে কাকনহাট দরগাপাড়া গ্রামের রফিকুল ইসলামের স্ত্রী আফরোজা খাতুন (৩৫) সিজারিয়ানেরে একগৃহবধূ মারা যায় এবং সেখানে চিকিৎসার ত্রুটির অভিযোগও ছিলো।

শনিবার দুপুরে সেবা ক্লিনিকে গিয়ে অভিযান পরিচালনা করা হলে ক্লিনিক পরিচালনার জন্য কোন বৈধ কাগজপত্র দেখাতে পারেন নি। এছাড়াও ক্লিনিকের জেনারেল এনেসথেসিয়া, আবাসিক চিকিৎসক না থাকাসহ নানান অবস্থাপনা পাওয়া যায়। এছাড়াও ক্লিনিকের একটি ফ্রিজে মাছ, মাংস, ভাত, ডাল ও বিভিন্ন ওষুধ পাওয়া গেছে।

এসব অনিয়ম পাওয়ায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের ৯ (৫৩) ধারায় সেবা ক্লিনিককে ৫০ হাজার টাকা আর্থিক জরিমানা ও সিলগালা করে দেওয়া হয়। এসময় ক্লিনিকের মালিক মামুনুর রশিদ উপস্থিত ছিলেন না। তার বাড়ী চাঁপাইনবাবগঞ্জ জেলার হরিপুর এলকায়। হাসপাতালে কর্মরত ম্যানেজার মনিরুল ইসলামের উপস্থিতিতে জরিমানা ও সিলগালা করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলাম জন স্বার্থে এসব অভিযান পরিচালনা অব্যাহত থাকবে বলে জানান। এসময় গোদাগাড়ী উপজেলা পরিবার পরিকল্পণা ও স্বাস্থ্য কর্মকর্তা ডা, রাশেদুল হাসান শাওন উপস্থিত ছিলেন। 


Tag
আরও খবর