এবার ভারী বৃষ্টির আশঙ্কা, দ্রুত ধান কেটে ফেলার পরামর্শ ৮০ শতাংশ পরিপক্ব হলেই এবার যে দেশে হচ্ছে বিশ্বের সবচেয়ে বড় বিমানবন্দর আজ ৬০ কি.মি. বেগে ঝড়ের পূর্বাভাস যে এলাকায় তীব্র গরমে মানবিক তিন আমল রাঙ্গাবালীতে ভেসে এলো যুদ্ধ জাহাজ ধ্বংসকারী সাবমেরিন টর্পেডো এবার শাকিব বিয়ে করছেন পরিবারের পছন্দে, জানা গেল পাত্রীর ঠিকানা আজ দেশে ফিরছেন প্রধানমন্ত্রী রাফায় ৩ বাড়িতে ইসরায়েলি বিমান হামলা, ১৩ ফিলিস্তিনি নিহত ইসরায়েলবিরোধী বিক্ষোভ থেকে গ্রেফতার মার্কিন প্রেসিডেন্ট প্রার্থী রাত ১১টার পর রাজধানীতে চায়ের দোকান বন্ধের নির্দেশ কঠোর হস্তে কিশোর গ্যাং দমনের সুপারিশ কোরবানির জন্য প্রস্তুত ১ কোটি ৩০ লাখ পশু বাজেট হবে জনবান্ধব নীলফামারীর নৃত্য উৎসবে স্পন্দন নৃত্য একাডেমির ৪ ক্ষুদে শিক্ষার্থীর রৌপ্য পদক অর্জন বিএনপির বহিস্কৃত নেতা আব্দুর রউফ আলীপুর ইউপি নির্বাচনে বিজয়ী লোহাগড়ায় সাবেক পুলিশ সদস্যর বাড়িতে বোমা সদৃশ ও কাফনের কাপড়ে মোড়ানো লাশ সাদৃশ্য পুতুল রেখেছে দুর্বৃত্তরা। বঙ্গবন্ধু সৈনিক লীগ কক্সবাজার জেলা শাখার ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন: কালিগঞ্জ উপজেলা চেয়ারম্যান প্রার্থী সাঈদ মেহেদীর কর্মী সমর্থকদের সতর্ক করলেন নির্বাচন কর্মকর্তা মেয়েকে দেখতে এসে লাশ হলেন বাবা জিম্বাবুয়ে সিরিজে বাংলাদেশ স্কোয়াড ঘোষণা, দলে সাইফউদ্দিন-ইমন

মহান স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানিয়েছেন কিশোরগঞ্জের আলো'র সম্পাদক আদর আলী




মহান স্বাধীনতা দিবস উপলক্ষে কিশোরগঞ্জ উপজেলাসহ দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন অনলাইন নিউজ পোর্টাল দৈনিক কিশোরগঞ্জের আলো'র সম্পাদক ও প্রকাশক মো.আদর আলী। 

তিনি জানান, ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস। বাঙালি জাতির জন্যে এটি অবিস্মরণীয় একটি দিন। এ দিবসের চেতনা থেকে উন্নত দেশ গড়ার সংগ্রামে নিবেদিত হোক সবাই। মহান মু্ক্তিযুদ্ধে যাঁরা নেতৃত্ব ও আত্মাহুতি দিয়ে অমর হয়ে আছেন, তাঁদের প্রতি এবং জীবিত ও মৃত অন্যান্য মুক্তিযোদ্ধার প্রতি রইলো অনেক শ্রদ্ধা ও কৃতজ্ঞতা।দৈনিক কিশোরগঞ্জের আলো'র সকল সম্মানিত পাঠক, শুভেচ্ছা বিজ্ঞাপন দাতা ও শুভানুধ্যায়ীদের প্রতি স্বাধীনতা দিবসে রইলো নিরন্তর শুভেচ্ছা। 




আরও খবর