জয়পুরহাটে বাবা-ছেলেসহ পাঁচজনের যাবজ্জীবন জয়পুরহাটে ট্রাক্টর ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত-২ আহত-৪ জগন্নাথপুরে চলছে কৃষক ও কৃষাণীরা ধান গোলায় তোলার উৎসব বিএনপির জনসমর্থন নেই, তাই তারা নির্বাচনেও নেই: হানিফ দোয়ারাবাজারে শিলাবৃষ্টির তাণ্ডব। শাহপরীরদ্বীপে কোস্ট গার্ডের অভিযানে ৩৫ হাজার ইয়াবা জব্দ পত্নীতলায় ৭ দফা দাবীতে ঔষধ ব্যবসায়ীদের সকাল সন্ধ্যা বন্ধ ধর্মঘট নানা আয়োজনে মিডওয়াইফারি দিবস পালন করেছে কক্সবাজার হোপ ফাউন্ডেশন কক্সবাজারে বর্ণাঢ্য আয়োজনে আন্তর্জাতিক মিডওয়াইফ দিবস পালিত কর্মবিরতিতে কক্সবাজার পল্লী বিদ্যুতের কর্মকর্তা-কর্মচারীরা একই কায়দায় ফোন নাম্বর ও সিরিয়াল লিখে এক রাতে ৮টি মিটার চুরি শুক্রবার শিক্ষাপ্রতিষ্ঠান খোলা রাখার বিষয়ে কোনো সিদ্ধান্ত হয়নি: শিক্ষা মন্ত্রণালয় আন্তর্জাতিক চাহিদার প্রয়োজনে বিশ্ববিদ্যালয়ে শিক্ষা কার্যক্রম প্রণয়নের আহ্বান রাষ্ট্রপতির যতদিন সিম বন্ধ থাকলে মালিকানা চলে যায় দেশের বাজারে ফের বাড়ল সোনার দাম টেকনাফে চাঞ্চল্যকর মোস্তাক হত্যার রহস্য উদ্‌ঘাটন, আটক ৬ উখিয়া উপজেলা পুষ্টি সমন্বয় বিষয়ক কমিটির সভা অনুষ্ঠিত কক্সবাজারে আবারো চালু হলো জোবাইক আগামীকাল স্বাধীন ফিলিস্তিন ইস্যুতে কক্সবাজারে ছাত্রলীগের সমাবেশ মির্জাগঞ্জে গাঁজাসহ ছাত্রলীগ নেতা গ্রেফতার

বালিয়াডাঙ্গী উপজেলা- বাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জ্ঞাপন করেছেন মোঃ আহসান হাবিব বুলবুল


আমার নির্বাচনী এলাকা (বালিয়াডাঙ্গী উপজেলা )  সহ ঠাকুরগাঁও জেলা  বাসী—সকলকেই  পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন। সব ভেদাভেদ ভুলে একে অপরকে বুকে জড়ানোর দিন; সাম্য, সৌহার্দ্য, ভালোবাসা, মিলনের দিন। 


দীর্ঘ একমাস সিয়াম সাধনার পর ঈদ আসে খুশির বার্তা নিয়ে-ঈদ আসে মনে প্রশান্তি নিয়ে। পবিত্র ঈদ উল ফিতর  রহমত , বরকত ও নাজাত  পূর্ণ মাস। যে মাসে সমগ্র মুসলিম জাতি নিজেদেরকে সংযম ও শুদ্ধির মধ্যে রাখেন।দীর্ঘ ১ মাস সিয়াম সাধনার মধ্যে দিয়ে প্রতিবছরের ন্যায় এবারও সমগ্র মুসলিম জাতি ঈদ উদযাপন করবে ‌।

আত্মিক পরিশুদ্ধির ফলে দূর হয়ে যাবে সব সংকীর্ণতা ও ভেদাভেদ। পুরো রমজান মাস আমরা যে সংযমের অনুশীলন করেছি, তা আমাদের জীবন চলার সব ক্ষেত্রে সীমা লঙ্ঘনের নেতিবাচক প্রবণতা থেকে রক্ষা করবে—এমনই প্রত্যাশা। অন্যায়, অবিচার, ঘৃণা, বিদ্বেষ, হিংসা, হানাহানি—মানুষের সব নেতিবাচক প্রবণতার রাশ টেনে ধরবে। ঈদ যে আনন্দের বার্তা বয়ে এনেছে, তার মর্মমূলে আছে শান্তি ও ভালোবাসা। পরস্পরের বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী হয়ে ওঠার এক মহান উপলক্ষ ঈদ। ঈদুল ফিতরের আগমনী সুরে বেজে চলেছে মানুষে মানুষে মিলনের এই আকুতি। 


বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর, বাংলাদেশ ছাত্রলীগের প্রতিষ্ঠাতা কালীন সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সদস্য, ভাষা সৈনিক এডভোকেট মরহুম  দবিরুল ইসলাম (এম এল) এর জ্যেষ্ঠ পুত্র জননেতা মোঃ আহসান হাবীব বুলবুল। সফল  সাবেক চেয়ারম্যান  ১নং পাড়িয়া ইউনিয়ন পরিষদ ও সিনিয়র সহ- সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগ বালিয়াডাঙ্গী  উপজেলা শাখা ও সদস্য ঠাকুরগাঁও জেলা আওয়ামীলীগ । নিজের অভিজ্ঞতার আলোকে উপজেলা পরিষদকে    আধুনিক ও জনবান্ধব পরিষদ গড়ে তোলার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন ।  আমি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান থাকাকালীন সময়ে এলাকায় অর্থ- সামাজিক উন্নয়নে ব্যাপক কাজ করেছি  । দুর্নীতি, স্বজন -প্রীতি,মাদক, বাল্যবিবাহ, ধর্মীয় মূল্যবোধ সহ সমাজের অবক্ষয় যাতে না হয়  এমন বিষয়ে আমি সব সময় জিরো টলারেন্সে অবস্থান করেছি । এলাকার  হতদরিদ্র মানুষের জন্য কল্যাণকর কাজ করেছি । মানুষের নায্য অধিকার মানুষকে ফিরিয়ে দেওয়ার আপ্রাণ চেষ্টা করেছি। আমি যদি আগামী উপজেলা পরিষদ নির্বাচনে জনগণের ভোটে চেয়ারম্যান নির্বাচিত হতে পারি, তাহলে এলাকার মানুষের সুখ- দুখের অংশীদার হয়ে কাজ করব ইনশাল্লাহ । মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সহযোগী হয়ে কাজ করব ।

 পরিশেষে, ঈদ আমাদের সামষ্টিক জীবনে যে মিলন ও শুভবোধের চর্চার দৃষ্টান্ত স্থাপন করে, তা সঞ্চারিত হোক সবার প্রতিদিনের জীবনযাপনে। নিছক আনুষ্ঠানিকতা নয়, ঈদ হোক জীবনকে নবায়ন করার আহ্বান। ঈদের আনন্দ হোক সর্বজনীন ।

Tag
আরও খবর