হাফিজের চোখে টি-টোয়েন্টি বিশ্বকাপে সেমিতে খেলবে যে ৪ দল মোদি ফের ক্ষমতায় গেলে দেশের সংবিধানই থাকবে না: মমতা ডিবি কার্যালয় থেকে বের হয়ে যা বললেন মামুনুল হক এবার এক লাফে যত বাড়ানো হলো স্বর্ণের দাম নওয়াপাড়া মডেল মাধ্যমিক বিদ্যালয়, শতভাগ পাস, শিক্ষার্থীদের সংবর্ধনা বিচ্ছুর বন্যপ্রাণী সংরক্ষণ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত। জামালপুর জেনারেল হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত নাফনদী থেকে দুই কাঁকড়া শিকারীকে অপহরণ করেছে আরসা আবহাওয়া অধিদপ্তর যা জানাল সম্ভাব্য ঘূর্ণিঝড় ‘রেমাল’ নিয়ে বিশ্বকাপে টাইগাররা কে কোথায় ব্যাটিং করবেন, জানিয়ে দিলেন পাপন কোম্পানীগঞ্জে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ সাংবাদিক প্রবেশের বিষয় স্পষ্ট করলো বাংলাদেশ ব্যাংক কংগ্রেসম্যানদের সই জালকারী বিএনপি একটা জালিয়াত রাজনৈতিক দল : পররাষ্ট্রমন্ত্রী নতুন কারিকুলামে শিক্ষার মানোন্নয়নের লক্ষ্যে স্কুল কমিটি ও অভিভাবকদের মতবিনিময় কুড়িগ্রামে বিশ্ব উচ্চরক্তচাপ দিবস পালিত কক্সবাজার পিটিআইয়ে প্রশিক্ষণরত শিক্ষিকার মৃত্যু গলাচিপা উপজেলা নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে ১৫ জন ম্যাজিস্ট্রেট মোতায়েন করা হবে। পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের সভাপতি রুহুল আমিন সম্পাদক জুয়েল শেখ নির্বাচিত ঈশ্বরগঞ্জে বিশ্ব উচ্চ রক্তচাপ উপলক্ষে র‌্যালি ও আলোচনাসভা সিরাজগঞ্জ পৌরসভার কর্মচারী ইউনিয়নের সভাপতি হান্নান খান, সম্পাদক আল আমিন

ঈদ সালামি চেয়ে চাঁদা দাবি, না পেয়ে অপহরণ!! অস্ত্রসহ আটক-১


আশিকুর রহমান :-

নরসিংদীতে এক ব্যবসায়ীর কাছে ঈদ সালামি হিসাবে মোটা অংকের চাঁদা দাবি করেছেনে স্থানীয় সন্ত্রাসীরা। কিন্তু চাঁদা দিতে অস্বীকার করায় ওই ব্যবসায়ীকে অপহরণ করে মুক্তিপণ দাবি করেন তারা। 

মঙ্গলবার (৯ এপ্রিল) বিকেলে নরসিংদী পৌর শহরের ব্রাহ্মনপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। 

নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীর আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেন। এ ঘটনায় পৌর শহরের ব্রাহ্মনপাড়া এলাকার মৃত বাদল মিস্ত্রির ছেলে আরিফ (২৮) নামে এক সন্ত্রাসী আটক করেন নরসিংদী থানা পুলিশ। এসময় তার কাছ থেকে ৩টি চাপাতি, ১টি ছুরা ও ১টি সুইচ গিয়ার চাকু উদ্ধার করা হয়। 

ওসি তানভীর আহমেদ জানান, ব্রাহ্মনপাড়ার এলাকার ব্যবসায়ী আমজাদ হোসেনের ব্যবসা প্রতিষ্ঠান মুনা এন্টারপ্রাইজে গিয়ে আরিফ, তসলিম, হালিম, সুমন, রাসেল, তারেক সহ আরও অজ্ঞাত ২/৩ জন সন্ত্রাসী সংঘবদ্ধভাবে ঈদ সালামি হিসাবে ১ লক্ষ ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে। চাঁদাবাজদের দাবিকৃত টাকা দিতে অপারগতা প্রকাশ করলে সন্ত্রাসীরা আমজাদ হোসেনকে অপহরণ করে জোরপূর্বক গাড়িতে তুলে ঘোড়াদিয়ার কাঠ বাগানের ভিতর নির্জন জায়গায় নিয়ে গিয়ে আটকে রাখে। ভুক্তভোগীর পরিবার জরুরি পরিষেবা ৯৯৯ কল করে বিষয়টি জানান। পরে জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজ রহমান (পিপিএম) এর নির্দেশনায় ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কে এম শহীদুল ইসলাম সোহাগের তত্ত্বাবধানে উপপরিদর্শক কামরুজ্জামান, উপপরিদর্শক নাছিম মিয়া, উপপরিদর্শক আজিজুল ইসলাম সহ সঙ্গীয় ফোর্সের সমন্বয়ে গঠিত পুলিশের একটি চৌকস দল তথ্য প্রযুক্তি সহায়তায় অপহৃত আমজাদ হোসেনকে উদ্ধার করা হয়। এসময় ঘটনারস্থল থেকে সন্ত্রাসী আরিফকে দেশীয় অস্ত্র সহ গ্রেপ্তার করা। তিনি আরও জানান, পরবর্তীতে অপহৃত আমজাদ হোসেন উল্লেখিত আসামীদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন এবং গ্রেপ্তারকৃত আসামী আরিফ ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি প্রদান করেন।

আরও খবর