বিলাসিতা ছেড়ে শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিতে শিল্প মালিকদের প্রতি প্রধানমন্ত্রী দক্ষিণ চীনে সড়ক ধসে ১৯ জন নিহত খুলনা, রাজশাহী ও রংপুর বিভাগে ৪৮ ঘন্টার তাপ প্রবাহের সতর্কতা ঝিনাইগাতীতে মহান মে দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা লাখাইয়ে পথশিশু নিকেতন ফাউন্ডেশন এর উদ্যোগে পথচারীদের মাঝে সুপেয় পানি ও শরবত বিতরণ। ফ্রি'তে শরবত বিতরন করলো 'দেশ' সংগঠন বরিশালে প্রধানমন্ত্রী সচিব পরিচয়ে ৫০ লাখ টাকা হাতিয়ে নেওয়া সেই প্রতারক গ্রেপ্তার। তীব্র গরমে কুড়িগ্রামে যুবলীগের উদ্যোগে পথচারী ও গাড়ি চালকদের মাঝে খাবারপানি ও স্যালাইন বিতরণ আলহাজ্ব আব্দুস সালামের উদ্যোগে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় মে দিবস আসে আর যায় বাড়ে না মজুরি জ্বালানি তেলের দাম বাড়লো খেটে খাওয়া মানুষের ভাগ্য পরিবর্তনই আওয়ামী লীগের লক্ষ্য: প্রধানমন্ত্রী তীব্র দাবদাহে মেহনতি মানুষের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ করলো শুভগাছা গ্রাজুয়েট এসোসিয়েশন ইসরায়েলের রাফাতে স্থল অভিযান হবে ‘নজিরবিহীন মানবিক বিপর্যয়’: জাতিসংঘ তাপপ্রবাহ অব্যাহত থাকতে পারে কুড়িগ্রামে ধান কাটতে গিয়ে হিটস্ট্রোক - এ দিনমজুরের মৃত্যু টেকনাফে ১০ কৃষক অপহরণ মামলার আসামী “সিরাজ” অস্ত্র ও গুলিসহ গ্রেফতার প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ-এর ৩০ বছরের পথচলা ও সাফল্য উদযাপন টেকনাফে ঘূর্ণিঝড় মোখায় ক্ষতিগ্রস্থ হতদরিদ্র পরিবার “আয়েশা” পেলেন মাথা গোছার নতুন ঠাঁই ! তীব্র তাপপ্রবাহে পুড়ছে রোহিঙ্গা ক্যাম্প

রোহিঙ্গা ক্যাম্পে অভিযানঃইয়াবাসহ আটক-২

কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালিয়ে ৫শ পিস ইয়াবাসহ দুইজনকে গ্রেফতার করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ান(এপিবিএন)।


গ্রেফতারকৃতরা হলেন কক্সবাজার জেলার ঈদগাঁ এর জালাল আহমদের ছেলে শাহজাহান সিরাজ (৪২),ও একই এলাকার আলিম মিয়ার ছেলে নুরুল আজিম (৪৫)।গ্রেফাতারকৃতদের উখিয়া থানায় হস্তান্তর করা হয়।


মঙ্গলবার(১৬ এপ্রিল)রাত নয়টার দিকে উখিয়ার কুতুপালং রেজিস্টার্ড ক্যাম্পের জি-ব্লকে এ অভিযান চালানো হয়।


বুধবার(১৭ এপ্রিল)দুপুরে ১৪ আর্মড পুলিশ ব্যাটলিয়ান কতৃর্ক পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।


এ অভিযানে নেতৃত্ব দেন উখিয়ার কুতুপালং পুলিশ ক্যাম্পের সহকারী উপ পরিদর্শক জামান।


তিনি আরো বলেন গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে উখিয়া থানায় মাদকদ্রব্য আইনে মামলা রুজু করা হয়।


Tag
আরও খবর