আজ ঢাকায় আসছেন আইওএম মহাপরিচালক অ্যামি পোপ ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী যুদ্ধবিরতি চুক্তির প্রস্তাব মানবে না হামাস বাংলাদেশের সঙ্গে ভিসা অব্যাহতি ও বাণিজ্য সম্প্রসারণে রাজি মিশর : পররাষ্ট্রমন্ত্রী ডাঃ মোঃ আহসান হাবিবের পথচারীদের মাঝে শরবত বিতরণ সাত জেলায় ৬০ থেকে ৮০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস চার ম্যাচ হাতে রেখেই রিয়ালের শিরোপা জয় শাহজালাল বিমানবন্দরে ৩ দিন ৩ ঘণ্টা করে ফ্লাইট ওঠানামা বন্ধ থাকবে শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে আজ, মানতে হবে যেসব নির্দেশনা আমাদের কাছে সব প্রার্থী সমান: ইসি রাশেদা কুতুবদিয়া উপজেলা চেয়ারম্যান প্রার্থী অসুস্থ কুতুবদিয়ায় আচরণবিধি লঙ্ঘনের দায়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী ফরিদ তালুকদারকে জরিমানা কুতুবদিয়ায় অটোরিকশার ধাক্কায় ২ শিশু আহত গলাচিপায় ডায়রিয়ায় মৃত ২ প্রতিবন্ধী উন্নয়ন ফাউন্ডেশন'র বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত বড়লেখায় রক্তদান যুবসমাজ ফাউন্ডেশনের আয়োজনে কুইজ প্রতিযোগিতা সম্পন্ন এ্যাড. তামিম হোসেন সোহাগ এর আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান পদ প্রার্থীর মতবিনিময় সভা অনুষ্ঠিত জাতীয় পার্টি সেনবাগ উপজেলা শাখার ইউনিয়ন প্রতিনিধির মতবিনিময় সভা অনুষ্ঠিত শেরপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করলেন নবাগত পুলিশ সুপার আকরামুল হোসেন পিপিএম ৮০ কিমি বেগে ঝড়ের আভাস

সিন্দুকছড়ি জোনের বিশেষ সহায়তা প্রদান

  • পার্বত্য জেলা খাগড়াছড়িতে স্থিতিশীলতা ও শান্তি বজায় রাখার লক্ষ্যে গুইমারা রিজিয়নের অন্তর্গত সিন্দুকছড়ি জোন নিয়মিতভাবে বিভিন্ন ধরনের জনকল্যাণমূলক কর্মসূচী পরিচালনা করে আসছে। জোনের দায়িত্বপূর্ণ এলাকার আইন শৃঙ্খলা রক্ষার পাশাপাশি আর্থ সামাজিক উন্নয়ন কর্মকান্ড পরিচালনার মাধ্যমে খাগড়াছড়ি জেলা তথা দেশ গঠনে গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে এই জোন।

  • এরই ধারাবাহিকতায় ২৫ এপ্রিল ২০২৪ তারিখে শান্তি ও সম্প্রীতি বজায় রাখার লক্ষ্যে সিন্দুকছড়ি জোন কর্তৃক জোনের দায়িত্বপূর্ণ এলাকার সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে জালিয়াপাড়া আর্মি ক্যাম্পের আওতাধীন জালিয়াপাড়া প্রাথমিক বিদ্যালয় মাঠে ১২০টি পরিবারের মাঝে বিভিন্ন ধরনের সাহায্য সহযোগীতা প্রদান করা হয়।

  • প্রদানকৃত সহযোগীতার মধ্যে উল্লেখযোগ্য হলো গরিব অসহায় পরিবারের মাঝে ঘর নির্মাণের জন্য ঢেউটিন প্রদান, চিকিৎসার জন্য আর্থিক সহায়তা, অসহায় পরিবারের মাঝে আর্থিক সহায়তা, শাড়ি, চার্জার ফ্যান, স্থানীয় ক্লাব ও স্কুলের শিক্ষার্থীদের মাঝে খেলাধুলার সামগ্রী ইত্যাদি প্রদান। উক্ত জনসেবামূলক কর্মকান্ডে উপস্থিত ছিলেন সিন্দুকছড়ি জোনের জোন কমান্ডার বিএ-৭২৩১ লেঃ কর্ণেল সৈয়দ পারভেজ মোস্তফা, পিএসসি, জি। জোন কমান্ডার উপস্থিত সকলকে সম্প্রীতি বজায় রেখে একত্রে মিলেমিশে বসবাসের পরামর্শ প্রদান করেন। এছাড়াও, তিনি এলাকার শান্তি, শৃঙ্খলা বজায় রাখার জন্য দলমত নির্বিশেষে সকলের সহযোগীতা কামনা করেন এবং ভবিষ্যতেও এই ধরনের জনসেবামূলক কর্মকান্ড অব্যাহত রাখার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।
Tag
আরও খবর