এ্যাড. তামিম হোসেন সোহাগ এর আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান পদ প্রার্থীর মতবিনিময় সভা অনুষ্ঠিত জাতীয় পার্টি সেনবাগ উপজেলা শাখার ইউনিয়ন প্রতিনিধির মতবিনিময় সভা অনুষ্ঠিত শেরপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করলেন নবাগত পুলিশ সুপার আকরামুল হোসেন পিপিএম ৮০ কিমি বেগে ঝড়ের আভাস গণতান্ত্রিক বিষয়কে বিএনপি ফাঁদ মনে করে : ওবায়দুল কাদের কুলিয়ারচরে টিকেট কালোবাজারী সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ ভোলায় দুই সন্তানের জননীর আত্মহত্যা। দেবিদ্বারে অসহায় পথ শিশুদের সেবামূলক সংঘঠনের ২য় প্রতিষ্ঠা বার্ষিকী বীরমুক্তিযোদ্ধা অমরেন্দ্র লাল এর প্রয়ান,রাষ্ট্রীয় মর্যাদায় অন্তেষ্টিক্রিয়া সম্পন্ন। সুন্দরগঞ্জে যুবলীগ নেতা আজমের ওপর হামলা, আতাউর নামে এক আসামী গ্রেফতার। ভোলায় ইয়েস বাংলাদেশের আয়োজনে কমিউনিটি স্কোরকার্ড বিষয়ক দ্বি-বার্ষিক পরামর্শ সভা আক্কেলেুর ডালে ঝুলছিল কৃষকের লাশ রামুতে গাড়িযোগে পাচারকালে ২০ হাজার ইয়াবাসহ ২ যুবক আটক উখিয়া উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থী চাচা – ভাতিজা বেলকুচিতে বোমা বিস্ফোরণ মামলার আসামি আবু তালেব গ্রেফতার ভরিতে ১০৫০ টাকা বাড়ল সোনার দাম ডোমারে চেয়ারম্যান প্রার্থীকে সতর্ক : দুই কর্মীকে জরিমানা আগামীকাল থেকে দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান খোলা ঢাবিতে রিকশাচালকদের মাঝে ইচ্ছেপূরণ ফাউন্ডেশনের ক্যাপ ছাতা বিতরণ ভোলায় অগ্নিকান্ডে ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই

টেকনাফে চালক মোস্তাককে খুন করে টমটম ছিনতাই মামলার ৬আসামী গ্রেফতার ; টমটম উদ্ধার

টেকনাফে টমটম ছিনতাই করতে চালক মোস্তাককে খুন করে গলায় বালি ভর্তি বস্তা বেঁধে কায়ুকখালী খালে ভাসিয়ে দেওয়া ক্লুলেস হত্যা মামলার রহস্য উদঘাটন করে মাস্টার মাইন্ডসহ ৬জন আসামি গ্রেফতার এবং ছিনতাই হওয়া টমটম উদ্ধার করেছে।


তথ্যানুসন্ধানে জানা যায়,চলতি বছরের গত ৩মার্চ বিকাল ৫টা হতে ৬মার্চ দুপুর ১২টা পর্যন্ত অজ্ঞাত ব্যক্তিদের পরস্পর যোগসাজসে পূর্বপরিকল্পিতভাবে টমটম চালক মোস্তাক মিয়াকে হত্যা করে লাশ গুম করার জন্য বস্তায় বেঁধে টেকনাফ পৌরসভার ইসলামাবাদ-অলিয়াবাদ ছোট হাজির বাগান কায়ুকখালী খালে পাওয়া যায়। মৃতদেহ পোস্টমর্টেম শেষে দাফন করা হয় এবং টেকনাফ মডেল থানার মামলা নং-১৯/১৩৬, তারিখ-১০/০৩/২০২৪ইং দায়ের করা হয়। 


এই হত্যাকান্ডের ক্লু বের করার জন্য কক্সবাজার জেলার পুলিশ সুপার মোঃ মাহফুজুল ইসলাম বিপিএম, পিপিএম (বার) এর নির্দেশে অতিরিক্ত পুলিশ সুপার উখিয়া সার্কেল মোঃ রাসেল পিপিএম-সেবা এর তত্ত¡াবধানে টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ ওসমান গনির নেতৃত্বে এবং তদন্তকারী কর্মকর্তার সমন্বয়ে টমটম চালক মোস্তাক মিয়া হত্যাকান্ডের ঘটনা গুরুত্বের সাথে টেকনাফ মডেল থানা পুলিশ কার্যকরী অভিযান চালিয়ে ক্লু উদঘাটনে নামে। মামলা তদন্তকালে গোপন তথ্যের ভিত্তিতে উখিয়া হতে প্রথমে টমটম ক্রেতা ফরিদ আহাম্মদকে গ্রেফতার করা হয়। এসময় আসামী ফরিদ আহাম্মদকে জিজ্ঞাসাবাদে জানায় টমটমটি জনৈক আব্দুর রহিম ও আব্দুল আমিন প্রকাশ পুতিয়ার নিকট হতে ক্রয় করেছিল। 


অতিরিক্ত পুলিশ সুপার উখিয়া সার্কেল এর নেতৃত্বে টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ, পুলিশ পরিদর্শক (অপারেশন) মোঃ আব্দুর রাজ্জাক, এসআই সনজীব কুমার পাল ও সঙ্গীয় অফিসার ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে জেলার বিভিন্ন এলাকায় শ্বাসরুদ্ধকর অভিযান চালিয়ে চাঞ্চল্যকর ক্লুলেস মার্ডার মামলার মাস্টার মাইন্ড মোঃ আব্দুর রহিম (১৯) ও আব্দুল আমিন পুতিয়া (১৬) কে গ্রেফতার করা হয়। পরে তাদের দেওয়া তথ্যমতে ভিকটিমের টমটম গাড়ীটি বিক্রয়ের ঘটনায় প্রত্যক্ষ ও পরোক্ষভাবে সহায়তাকারী আসামী ওমর ফারুক (২৪) কে গ্রেফতার করা হয়।


তদন্তে জানা যায়,ঘটনার দিন পূর্ব পরিকল্পনা মোতাবেক আসামী আব্দুর রহিম টেকনাফ উপরের বাজার মন্দিরের সামনে হতে ভিকটিম মোস্তাক মিয়ার টমটমটি নিয়ে অলিয়াবাদ ৪নং ওয়ার্ড ৩ রাস্তার মোড়ে জগিরের বাড়ীর পাশে নিয়া যায়। সেখানে আসামী আবদুর রহিম লোহার রড় দিয়ে প্রথমে ভিকটিমের মাথায় আঘাত করলে ভিকটিম রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে গেলে আসামী আব্দুর রহিম ও পূর্ব থেকে সেখানে অবস্থান করা আব্দুল আমিন পুতিয়া মিলে ভিকটিমকে টমটমে করে কায়ুকখালী খালের নিকটবর্তী খালি মাঠে নিয়ে যায় এবং সেখান থেকে কাঁধে করে খাল পাড়ে নিয়ে একটা প্লাস্টিকের বস্তার ভিতর কাঁদা মাটি ভরে ভিকটিমের গলায় বেঁধে লাশ গুম করার উদ্দেশ্যে লাশ কায়ুকখালী খালের পানিতে ফেলে দেয়। যা ধৃত আসামীরা আদালতে প্রদত্ত স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে চাঞ্চল্যের সৃষ্টি হয়। এরপর এই ধরনের নৃশংস ক্লুলেস হত্যাকান্ডের ঘটনায় টেকনাফ থানা পুলিশ ৬জনকে আটক করেছে। 



টেকনাফ মডেল থানার অফিসার্স ইনচার্জ মুহাম্মদ ওসমান গণি এই তথ্য নিশ্চিত করে আরো জানান, টেকনাফ উপজেলার যাবতীয় অপরাধ দমনে পুলিশ বিশেষ পরিকল্পনায় কাজ করছে। ###

Tag
আরও খবর



663658e94e442-040524094857.webp
৮০ কিমি বেগে ঝড়ের আভাস

৪ ঘন্টা ৪৭ মিনিট আগে