কোরবানির জন্য ১ কোটি ২৯ লাখ ৮০ হাজার ৩৬৭ পশু প্রস্তুত: প্রাণিসম্পদমন্ত্রী ভোলার মেঘনা নদীতে পাঙ্গাশের পোনা রক্ষায় অবৈধ ২৮ চাই ধ্বংস। জাতীয় সাংস্কৃতিক প্রতিযোগিতায় আবৃত্তিতে প্রথম নাগেশ্বরীর মাহির নাগেশ্বরীতে উপজেলা নির্বাচনে অংশ নেয়ায় বিএনপির ৩ নেতা বহিস্কার অভয়নগরে উপবৃত্তি বাস্তবায়ন ও মনিটরিং সম্পর্কিত প্রশিক্ষণ অনুষ্ঠিত দ্বিতীয় ধাপের উপজেলা নির্বাচন: ৬৩ জেলায় ১৫৭ ম্যাজিস্ট্রেট নিয়োগ তিন মাস অন্তর বিদেশি ঋণের প্রকল্পগুলোর কাজের অগ্রগতির প্রতিবেদন পাঠানোর নির্দেশনা প্রধানমন্ত্রীর রাজশাহী কলেজের ভূগোল ও পরিবেশ বিভাগের মাস্টার্স শেষ পর্বের অশ্রুশিক্ত বিদায় বেইজিংয়ে পুতিনের রাষ্ট্রীয় সফর শুরু শ্যামনগরে দুরারোগ্য ব্যাধিতে আক্রান্তদের মাঝে অনুদানের চেক বিতরণ জলদস্যুর হাত মুক্ত হয়ে ঘরে ফিরলেন আহমেদ সালেহ, আনন্দে পরিবার ও স্বজনরা আবেগাপ্লুত গোদাগাড়ীতে এক গৃহবধূকে বালিশ চাপা দিয়ে হত্যা, স্বামী পালাতক ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন আধুনিক বাংলাদেশের রূপকার শেখ হাসিনা: কাদের যুব কর্মসংস্থান কারিগরি ও বৃত্তিমুলক শিক্ষা প্রতিষ্ঠানের ভূমিকা শীর্ষক সংলাপ অনুষ্ঠিত অভিনব কায়দায় ২ ইয়াবা ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে ইসলামপুর থানা-পুলিশ জাতীয় শিশু কিশোর প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন কুতুবদিয়ার মেহেজাবিন চৌধুরী চকরিয়া উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী সাঈদীর গাড়িতে গুলিবর্ষণের অভিযোগ রামুতে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের ভেজাল বিরোধী অভিযান দাখিলের ফলাফলে হযরত আয়েশা সিদ্দিকা(রা.) বালিকা দাখিল মাদ্রাসায় ভরাডুবি!

আশাশুনিতর স্বামীকে বৈদ্যুতিক তার দিয়ে হত্যার পরিকল্পনার অভিযোগে থানায় মামলা

কুপ্রস্তাবে রাজি না হওয়ায় বৈদ্যুতিক তার দিয়ে হত্যার পরিকল্পনার অভিযোগ পাওয়া গেছে। এব্যাপারে থানায় মামলা করা হয়েছে, আসামী পলাতক রয়েছে। ঘটনাটি ঘটেছে, উপজেলার বড়দল ইউনিয়নের বুড়িয়া গ্রামের দুলাল মন্ডলের বাড়িতে। এ ঘটনায় স্ত্রী ভারতী মন্ডল (৩০) এর স্বামী শ্যামল মন্ডল (৪৪) বাদী হয়ে থানায় (১৬, ২২/০৪/২৪) নং মামলা দায়ের করেছেন। 

মামলা সূত্রে ও সরেজমিন ঘুরে জানা গেছে, বুড়িয়া গ্রামের হরিপদ রায়ের ছেলে রবীন্দ্রনাথ রায় (৪৪) (ডেকোরেটর) দীর্ঘদিন ধরে কুপ্রস্তাব দিয়ে আসছিলেন শ্যামল মণ্ডলের স্ত্রী ভারতী মন্ডলকে। সে কুপ্রস্তাবে রাজি না হওয়ায় গত ১৬/০৪/২০২৪ তারিখ বুধবার শ্যামল মন্ডল বাথরুমের পাকা হাউজ নির্মাণ করছিলেন। পরের দিন বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে নির্মাণের কাজ করার জন্য মিস্ত্রি ফকরাবাদ গ্রামের জগদীশ মন্ডলের ছেলে গৌতম মন্ডল ও শ্যামল মণ্ডল হাউজের ভিতরে নামেন। হাউজের ভিতরে নামার সঙ্গে সঙ্গে বৈদ্যুতিক তারে শট খেয়ে ছটফট করতে থাকে। স্থানীয়রা এসে দেখেন পার্শ্ববর্তী অজিত মন্ডলের ছেলে জয়প্রকাশ মন্ডলের বাড়ির মিটার কেবলের তার লিক করে জি আই তার লাগিয়ে হাউজের ভিতরে ফেলানো অবস্থায় সংযোগ করা। সেই বৈদ্যুতিক তারে শক খেয়ে ছটফট করতে থাকে শ্যামল মণ্ডল। তাকে গৌতম মন্ডল উদ্ধার করতে গেলে সেও বৈদ্যুতিক তারে শক খেয়ে ছটফট করতে থাকে। তাৎক্ষণিক কানাই মন্ডলের ছেলে প্রসেনজিৎ মন্ডল ঔ তার টান দিয়ে ছিঁড়ে ফেলানোর পর গৌতম মন্ডল ও শ্যামল মন্ডল এ যাত্রায় জীবনে বেঁচে যায়। বৈদ্যুতিক তারে শট খাওয়া মিস্ত্রি গৌতম মন্ডল জানান, বুধবার সন্ধ্যায় ০১৫৭৫৬৭৪২৭২ নাম্বারে কোন এক ব্যক্তি আমার ছোট ভাইয়ের কাছে ফোন করে হুমকি দিয়ে বলে কাজ করতে যাসনে যেন। ওখানে কাজ করতে গেলে মৃত অবধারিত। গৌতম মন্ডল বিষয়টা পরোয়া না করে সকালে কাজ করতে যেয়েই বিদ‍্যুৎ স্পৃষ্টে মৃত্যুর মুখোমুখি হয় এবং তাদের হাতের আঙ্গুল পোড়া সহ পিঠের চামড়া উঠে রক্তাক্ত যখম হয়। 
এ ব্যাপারে আশাশুনি থানার অফিসার ইনচার্জ বিশ্বজিৎ কুমার ঘটনা নিশ্চিত করে জানান, মামলা হয়েছে। আসামীকে ধরার অভিযান অব্যাহত রয়েছে। দ্রুত তাকে আইনের আওতায় আনা হবে। এদিকে ভুক্তভোগী শ্যামল মন্ডল আসামীকে ধরিয়ে দিতে পারলে তাকে পুরস্কার ঘোষণা করেছেন বলে জানিয়েছেন এ প্রতিবেদককে। জঘন্য অপরাধি এখনো ধরাছোঁয়ার বাইরে আছে বিষয় নিয়ে এলাকার মানুষের মুখে মুখে ব্যাপক গুঞ্জন শোনা যাচ্ছে। হত্যার পরিকল্পনাকারী রবীন্দ্রনাথ রায়কে দ্রুত আইনের আওতায় আনার জন্য এলাকাবাসী জোর দাবি জানিয়েছেন সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত শ্যামল মন্ডল ও গৌতম মন্ডল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে বলে জানা গেছে।
Tag
আরও খবর