যেদিন থেকে আবারও বৃষ্টি এআই জীবনধারা সহজ করলেও সভ্যতার জন্য ঝুঁকি: তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী আইপিএলে আবারও শাহরুখের দলে যোগ দিলেন সাকিব আবার ঢাকাসহ চার বিভাগে হিট অ্যালার্ট আদমদীঘিতে মোটরসাইকেল শোডাউন, দুই প্রার্থীর ২০ হাজার টাকা জরিমানা চিলমারীতে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়েছে গ্রামীণ ব্যাংকের মালিকানা একার কারো নয়, এর মালিক সরকার ও ঋণ গ্রহীতারা" সাইফুল মজিদ উখিয়ায় গ্লোবাল ট্রেনিং সেন্টারে রোহিঙ্গা নিয়ে সেমিনার, ৩২ জন আটক পাঁচবিবি মডেল প্রেসক্লাবের যাত্রা শুরু সভাপতি জিহাদ মন্ডল, সাধারণ সম্পাদক আল-কারিয়া চৌধুরী কালিগঞ্জের কৃষ্ণনগর বাজারে বিষ প্রয়োগে করে মৌমাছির চাক বিনষ্ট শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন মুক্তিযুদ্ধের হারিয়ে যাওয়া মূল্যবোধের প্রত্যাবর্তন’ সুন্দরগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচন থেকে সরে দাঁড়ালেন চেয়ারম্যান প্রার্থী আলম তানোরে রাস্তায় নিম্নমানের বিটুমিন ও ইটের খোয়া ব্যবহার লাখাইয়ে আলোচিত নয়ন হত্যার রহস্য উদঘাটন,নারীসহ ৪ আসামী গ্রেপ্তার। নোয়াখালীতে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ঘাতক স্বামী ২২বচর পর গ্রেপ্তার সৌর বিদ্যুৎ কেন্দ্রর ৬’শ একর জমি অধিগ্রহণ বন্ধের দাবি অভয়নগরে শরীফ হজ্ব গ্রুপের উদ্যোগে হজ্ব প্রশিক্ষণ-২০২৪ইং অনুষ্ঠিত শ্যামনগরে চিংড়ী চাষিদের দক্ষতা বৃদ্ধিতে অভিজ্ঞতা বিনিময় সফর ঢাকাস্থ লক্ষ্মীপুর জেলা ছাত্র ফোরামের উদ্যােগে ভর্তি সহায়তা প্রদান ইসরায়েলী আগ্রাসন বন্ধের দাবীতে লক্ষ্মীপুরে ইসলামী আন্দোলন বাংলাদেশের বিক্ষোভ

জয়পুরহাটে অপহরণ চক্রের মূলহোতা ওসমানসহ ০৩ জন গ্রেফতার

জয়পুরহাটে অপহৃত ১৭ বছরের নাবালক আরিফকে উদ্ধার এবং অপহরণ চক্রের মূলহোতা ওসমানসহ ০৩ জন কে গ্রেফতার করেছে র‌্যাব।


ঘটনা সূত্রে জানা যায়, ভিকটিম আরিফ গত ২৮ এপ্রিল বিকেলে জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার আটাপুর ইউনিয়নের ০৬ নং ওয়ার্ডের নির্বাচনের ফলাফল জানতে দিবাকরপুর উচ্চ বিদ্যালয় মাঠে যায়। বাসায় ফিরতে দেরী হলে তার বাবা আরিফের ব্যক্তিগত মোবাইল ফোনে কল দিলে অপরিচিত একজন মোবাইল ফোন রিসিভ করে বলে আপনার সন্তান আমাদের হেফাজতে আছে। আগামী ২৯ এপ্রিল সকাল ৯ ঘটিকার মধ্যে ১০ লক্ষ টাকা দিয়ে আপনার ছেলেকে নিয়ে যাবেন।

পরবর্তীতে ২৯ এপ্রিল ভিকটিমপর বাবা পাঁচবিবি থানা ও সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্প এ আরিফ অপহরণ সংক্রান্ত একটি অভিযোগ দায়ের করলে বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে পাঁচবিবি উপজেলার ভেড়ারচড়া নামক এলাকা হতে গতকাল রাতে অপহরণ চক্রের মূলহোতা ওসমান ও সহযোগী নাইম ও আশিক কে আটক এবং ভিকটিম আরিফ কে উদ্ধার করতে সক্ষম হয় র‌্যাবের অভিযানিক দল। 

বুধবার দুপুরে প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব কর্মকর্তারা জানান, ভিকটিম আরিফের ভাষ্যমতে, অপহরণকারীরা তার মুখ, হাত, পা ও চোখ বেধে নির্জন ভেড়ারচড়া নামক জঙ্গলে নিয়ে গিয়ে ঘুমের ঔষুধ সেবন করায় এবং আটকিয়ে রেখে মুখে টেপ ও গামছা পেচিয়ে বিভিন্নভাবে শারিরীক নির্যাতন করে। গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত ভিকটিম কে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে জয়পুরহাট পাঁচবিবি থানায় হস্তান্তর করা হয়েছে।
আরও খবর
664787c310e18-170524103723.webp
যেদিন থেকে আবারও বৃষ্টি

১ ঘন্টা ৩৯ মিনিট আগে