যেদিন থেকে আবারও বৃষ্টি এআই জীবনধারা সহজ করলেও সভ্যতার জন্য ঝুঁকি: তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী আইপিএলে আবারও শাহরুখের দলে যোগ দিলেন সাকিব আবার ঢাকাসহ চার বিভাগে হিট অ্যালার্ট আদমদীঘিতে মোটরসাইকেল শোডাউন, দুই প্রার্থীর ২০ হাজার টাকা জরিমানা চিলমারীতে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়েছে গ্রামীণ ব্যাংকের মালিকানা একার কারো নয়, এর মালিক সরকার ও ঋণ গ্রহীতারা" সাইফুল মজিদ উখিয়ায় গ্লোবাল ট্রেনিং সেন্টারে রোহিঙ্গা নিয়ে সেমিনার, ৩২ জন আটক পাঁচবিবি মডেল প্রেসক্লাবের যাত্রা শুরু সভাপতি জিহাদ মন্ডল, সাধারণ সম্পাদক আল-কারিয়া চৌধুরী কালিগঞ্জের কৃষ্ণনগর বাজারে বিষ প্রয়োগে করে মৌমাছির চাক বিনষ্ট শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন মুক্তিযুদ্ধের হারিয়ে যাওয়া মূল্যবোধের প্রত্যাবর্তন’ সুন্দরগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচন থেকে সরে দাঁড়ালেন চেয়ারম্যান প্রার্থী আলম তানোরে রাস্তায় নিম্নমানের বিটুমিন ও ইটের খোয়া ব্যবহার লাখাইয়ে আলোচিত নয়ন হত্যার রহস্য উদঘাটন,নারীসহ ৪ আসামী গ্রেপ্তার। নোয়াখালীতে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ঘাতক স্বামী ২২বচর পর গ্রেপ্তার সৌর বিদ্যুৎ কেন্দ্রর ৬’শ একর জমি অধিগ্রহণ বন্ধের দাবি অভয়নগরে শরীফ হজ্ব গ্রুপের উদ্যোগে হজ্ব প্রশিক্ষণ-২০২৪ইং অনুষ্ঠিত শ্যামনগরে চিংড়ী চাষিদের দক্ষতা বৃদ্ধিতে অভিজ্ঞতা বিনিময় সফর ঢাকাস্থ লক্ষ্মীপুর জেলা ছাত্র ফোরামের উদ্যােগে ভর্তি সহায়তা প্রদান ইসরায়েলী আগ্রাসন বন্ধের দাবীতে লক্ষ্মীপুরে ইসলামী আন্দোলন বাংলাদেশের বিক্ষোভ

সাতক্ষীরায় উপজেলা নির্বাচনে কোনো অনিয়ম হলে চাকরিচ্যুত করে জেলে পাঠানো হবে: ইসি হাবিব


উপজেলা পরিষদের নির্বাচনে কোনো হলে চাকরিচ্যুত করে জেলে পাঠানো হবে বলে নির্বাচন কর্মকর্তাদের সতর্ক করে দিয়েছেন নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আহসান হাবিব খান।

সোমবার (৩০ এপ্রিল) ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে সাতক্ষীরা ও যশোর জেলার রিটার্নিং অফিসার, সহকারী রিটার্নিং অফিসার,  আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তা ও প্রতিদ্বন্দ্বি প্রার্থীদের সাথে মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

ইসি আহসান হাবিব বলেন, সকল প্রতিদ্বন্দ্বী প্রার্থীই আমাদের কাছে সমান। যে কোন মূল্যে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন নিশ্চিত করা হবে। কোন প্রার্থী আচরণবিধি ভঙ্গ বা নির্বাচনি অপরাধ করলে তাৎক্ষণিকভাবে উপযুক্ত ও কঠোর আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। কেন্দ্রের আশেপাশে প্রার্থীর কর্মীরা আচরণবিধি ভঙ্গ করলে বা বিশৃঙ্খলা সৃষ্টি করলে দ্রুত ব্যবস্থা নিতে হবে। নির্বাচনে প্রতিযোগিতা, প্রতিদ্বন্দ্বিতা থাকবে কিন্তু প্রতিরোধ ও প্রতিহিংসা থাকবে না।

তিনি আরও বলেন, ভোট নিয়ে নানা অভিযোগ আসে। সত্য-মিথ্যা দুটি অভিযোগই তদন্ত করা হবে। মিথ্যা অভিযোগ দিলে তার বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে।

জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবিরের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সাতক্ষীরা পুলিশ সুপার মোহাম্মদ মতিউর রহমান সিদ্দিকী, যশোরের পুলিশ সুপার প্রণয় জোয়ার্দারসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী ও নির্বাচন সংশ্লিষ্ট বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা।

Tag
আরও খবর
664787c310e18-170524103723.webp
যেদিন থেকে আবারও বৃষ্টি

১ ঘন্টা ৩০ মিনিট আগে