নলছিটি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে সালাহ উদ্দিন খান সেলিম বিজয়ী প্রাণনাশের হুমকিসহ হামলা ও বাড়ির প্রাচীর ভাঙার অভিযোগে শ্রীমঙ্গল প্রেসক্লাবে ভুক্তভোগীর সংবাদ সম্মেলন নোবিপ্রবি সাংবাদিক সমিতির আয়োজনে সাংবাদিকতায় বুনিয়াদি প্রশিক্ষণ অনুষ্ঠিত রূপগঞ্জে বিপুল ভোটে বিজয়ী হাবিবুর রহমান হাবিব সরিষাবাড়ীতে সড়ক নির্মাণের কাজ উদ্বোধন করলেন আব্দুর রশিদ এমপি টাঙ্গাইল রক্তযোদ্ধা ফাউন্ডেশনের উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি উপজেলা নিবার্চনে কুড়িগ্রামে পুলিশের তৎপরতা ছিল চোখে পড়ার মতো উপজেলা নির্বাচনেও জিততে পারেননি এমপি জাফর আলম প্রধান শিক্ষক গাজী মিজানুর রহমানকে গণ-সংবর্ধনা প্রদান আলোক-৩ প্রকল্পের প্রাকৃতিক সম্পদের টেকসই ব্যাবস্থাপনা ও পরিবেশ সংরক্ষণ বিষয়ক ক্যাম্পেইন উপলক্ষে বিজ্ঞান মেলা, শিক্ষা ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত দ্বিতীয় ধাপে নির্বাচনে ৩০ শতাংশের বেশি ভোট পড়েছে : সিইসি হাদীস সংকলন : রাসূল (সা.) থেকে বর্তমানকাল শেরপুরের ঝিনাইগাতীতে মা’কে পিটিয়ে পা ভেঙ্গে দেওয়ার অভিযোগে ছেলে গ্রেফতার সন্তানের পরম আশ্রয়ের মানুষ মা: এমপি দিলোয়ারা ইউসুফ উলিপুরে জাল ভোট দিতে এসে আটক ব্যাক্তির ১৫ দিনের কারাদণ্ড রাইসি’র মৃত্যুতে বাংলাদেশে একদিনের রাষ্ট্রীয় শোক মহেশখালীতে ঘাতক টমটম কেড়ে নিলো শিশু আইজা মণির প্রাণ ঈদগাঁও উপজেলা নির্বাচনে সংঘাত, ছুরিকাঘাতে নিহত এক বিড়ইডাকুনী উচ্চ বিদ্যালয়ে কারিতাস আলোক-৩ প্রকল্পের সহযোগিতায় বিজ্ঞান মেলা, শিক্ষা ও সংস্কৃতি প্রতিযোগিতা অনুষ্ঠিত শেষ হলো ভোটগ্রহণ, ফলের অপেক্ষা

কালিগঞ্জ কলেজ মোড় টু বালিয়াডাঙ্গা রোডে অবৈধ ডাম্পারের জন্য অতিষ্ঠ সাধারণ মানুষ



সাতক্ষীরার কালিগঞ্জ কলেজ মোড় টু কৃষ্ণনগর চৌমুহনী  বাজারের মূল সড়কে অবৈধ ইঞ্জিন চালিত ট্রলি ও ডাম্পারের জন্য অতিষ্ঠ সাধারণ যানবাহ চালাক ও যাত্রীরা। 


এই সড়কটি কৃষ্ণনগর বিষ্ণুপুর ও কুশুলিয়া  ইউনিয়নের মানুষের এক মাত্র রাস্তা। কিন্তু দুঃখ বিষয় উপজেলা প্রশাসনের কোন পদক্ষেপ নেই এই সব যানবাহন বন্ধের জন্য। 


 ২৯ এপ্রিল সোমবার সকালে উক্ত সড়ক দিয়ে যাওয়ার সময়  পথে এক জন শিক্ষকের সঙ্গে কথা বলে জানা গেলে তিনি প্রতিদিন এই রোড দিয়ে চলাচল করেন। কিন্তু প্রায় সময়  ডাম্পার ও ইঞ্জিন চালিত ট্রলির ঝামেলায় পরেন। 

এবং একজন মোটর সাইকেল আরোহী  বলেন আমরা যেমন বাইকের লাইসেন্স করি তেমন এইসব অবৈধ ডাম্পার, ট্রলি,ইঞ্জিন, চালিত, ভ্যানের লাইসেন্স করা আইন করা দরকার।


এই সব গাড়ি ড্রাইভারদের অনেকের লাইসেন্স নেই আবার অনেক ড্রাইভার হিসেবে অদক্ষ। পেছনে যদি কোন যানবাহন থাকে সিগনাল দিলেও সাইট দিতে চাই না। অতিরিক্ত স্পিডে চালাই। 


দ্রুত এই সব গাড়ির বিরুদ্ধে পদক্ষেপ না নিলে জনজীবন ক্ষতির মূখে পরবে এবং পরিবেশ দূষিত হবে এবং সড়ক পথে ঝুঁকি বাড়বে দিন দিন।

আরও খবর