খালেদা জিয়াকে বিদেশে পাঠানোর সুযোগ নেই: আইনমন্ত্রী বেপরোয়া গতির অটোরিকশার চাপায় নিহত ১ শ্রীমঙ্গলে স্যাটেলাইট ক্লিনিক ও হেলথ ক্যাম্পেইনে অনুষ্ঠিত, চিকিৎসা সেবা পেলেন ১৩০ জন চা শ্রমিক মহিলা ও কিশোরী ঈশ্বরগঞ্জে আওয়ামীলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ৪র্থ ও ডিগ্রি ২য় বর্ষের পরীক্ষা স্থগিত শেখ হাসিনাই বাংলাদেশের জনগণের একমাত্র আস্থার ঠিকানা: ওবায়দুল কাদের লাখাইয়ে নবনির্মিত সিংহগ্রাম সিসি ও অস্থায়ী টিকাদান কেন্দ্র পরিদর্শনে স্বাস্থ্য কর্মকর্তা। শেরপুরে বিএনপির ২৭জন কর্মী আ. লীগে যোগদান প্রতিবাদে সংবাদ সম্মেলন ইউজিসির সাথে খুবির বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষরিত কক্সবাজারে পাহাড় ধসে নিহতের পরিবারকে কোস্ট ফাউন্ডেশনের অর্থ সহায়তা পেকুয়ায় ফুটবল খেলতে গিয়ে সাপের দংশনে কিশোর আহত ডিসেম্বরে কক্সবাজার সাগর ছুঁয়ে নামবে বিমান মিয়ানমারে বিস্ফোরণ, বিকট শব্দে কাঁপছে টেকনাফের ২৭ গ্রাম রামুতে ১১৭ জন কৃতি শিক্ষার্থীকে সংবর্ধিত করলো ‘প্রতিশ্রুতি’ ঝুঁকি নিয়ে বিকল্প পথে টেকনাফ-সেন্টমার্টিন নৌ চলাচল সীমান্তে মা'ইন বি'স্ফো'রণে পা বি'চ্ছিন্ন হওয়া মিয়ানমার নাগরিককে কক্সবাজার হাসপাতাল থেকে চট্টগ্রামে প্রেরণ। নিয়ামতপুরে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত রাসেল ভাইপার; জনসচেতনতা বাড়াতে হবে | খাদিজা আখতার ঝিনাইগাতীতে আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদ্‌যাপন সরকারি বরাদ্দের চুরি হওয়া ১২টি ল্যাপটপ সোয়া ২ মাসেও উদ্ধার করতে পারেনি দেওয়ানগঞ্জ মডেল থানা-পুলিশ

টেকনাফে র‌্যাবের পৃথক অভিযানে গ্রেফতারী পরোয়ানাভুক্ত দুই আসামীকে গ্রেফতার

কক্সবাজারের টেকনাফ বাজার এবং সাবরাং বাজার এলাকায় পৃথক দু’টি অভিযান চালিয়ে হত্যা মামলার এজহারনামীয় এবং মাদক মামলায় গ্রেফতারী পরোয়ানাভুক্ত দুই আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা।


গ্রেফতারকৃতরা হলেন,টেকনাফ পৌরসভার

৩নং ওয়ার্ড কে কে পাড়ার দিল মোহাম্মদের ছেলে

মোঃ আইয়ুব (৪২) এবং সদর ইউনিয়নের ৮নং ওয়ার্ড নাজির পাড়ার মৃত ঠান্ডা মিয়ার ছেলে

মোঃ আকতার কামাল (৩৩)।


কক্সবাজার র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার ও

সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া)

মোঃ আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।


তিনি জানান,টেকনাফ থানার মামলা নং-২১/২৫২ তারিখ-১৭/০৪/২০২৪,ধারা-১৪৩/৪৪৭/৩২৩/৩২৪/৩২৫/৩২৬/ ৩০৭/৩৫৪/৩৭৯/৫০৬(২)/৩৪ পেনাল কোড ১৮৬০ এবং টেকনাফ থানার দায়ের করা মামলা নং২৭২/১৮ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯(১) এর ১৯(খ) মোতাবেক দুইজন এজাহারনামীয় এবং গ্রেফতারী ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেফতারের লক্ষ্যে র‌্যাবের গোয়েন্দা নজরদারী অব্যাহত থাকে। এরই ধারাবাহিকতায় বুধবার (২২ মে) রাতে র‌্যাব-১৫, টেকনাফ ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে পৃথক দুটি অভিযান পরিচালনা করে। এ সময় টেকনাফ উপজেলার টেকনাফ বাজার এলাকা থেকে হত্যা মামলার এজহারনামীয় পলাতক আসামী মোঃ আইয়ুব এবং সাবরাং বাজার এলাকা থেকে মাদক মামলায় গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী মোঃ আকতার কামাল’কে গ্রেফতার করতে সক্ষম হয়।


তিনি আরো জানান,গ্রেফতারকৃত আসামীদেরকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

Tag
আরও খবর