কোটা ইস্যুতে রোববার সুপ্রিম কোর্টে শুনানি, আশা করি সমাধান আসবে কারফিউয়ের সময়সীমা আরো বাড়ল কারফিউ প্রত্যাহার দাবি বিএনপির, আমির খসরু আটক কোটা আন্দোলনে কারফিউয়ের দিনেও ঢাকাতে ১০ জনের মৃত্যু বাংলাদেশের ছাত্রদের প্রতি সংহতি পশ্চিমবঙ্গে কোটা নিয়ে আপিল শুনানি রোববার চট্টগ্রাম ও রাজশাহী শহরের পরিস্থিতি নরসিংদীর কারাগারে হামলার পর পালিয়েছে আট শতাধিক আসামী শনিবার ঢাকায় কারফিউ-র যে চিত্র দেখা যাচ্ছে প্রধানমন্ত্রীর দুই বিদেশ সফর বাতিল বিএনপি নেতা নজরুল ইসলাম খান আটক সরকারের কাছে 'আট দফা দাবি' কোটা সংস্কার আন্দোলনকারীদের: ‘শাটডাউন’ কর্মসূচি চলবে নুরুল হক নুরকে আটক করা হয়েছে নাহিদ ইসলাম এখন কোথায়? হাইকোর্টের রায় বাতিল চাইবে রাষ্ট্রপক্ষ: অ্যাটর্নি জেনারেল শনিবার সহিংসতায় মৃত্যু হয়েছে আরো অন্তত সাত জনের কখন ফিরবে ইন্টারনেট সংযোগ - কেউ জানে না রোববার ও সোমবার সাধারণ ছুটি ঘোষণা কারফিউ দিনে ঢাকায় যে চিত্র দেখা গেছে সাতক্ষীরায় ছাত্রদল নেতার ইন্ধনে থানা ঘেরাওয়ের চেষ্টা!

কুতুবদিয়ায় কুতুব শরীফ দরবার সড়কে সড়ক বাতির উদ্বোধন

কুতুবদিয়ায় দক্ষিণ ধূরুং ইউনিয়নের কুতুব শরীফ দরবার সড়কে  দৃষ্টিনন্দন সড়কবাতি উদ্বোধন করা হয়েছে।বুধবার (১২ জুন)সন্ধ্যা ০৭ টায় কুতুব শরীফ দরবারে সুইচ চেপে নান্দনিক  সড়ক আলোকায়নে এই সড়ক বাতি উদ্বোধন করা হয়।এসময় উপস্থিত ছিলেন,কুতুবদিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মঈনুল হোসেন,০২ নং দক্ষিণ ধূরুং ইউপি চেয়ারম্যান আলা উদ্দিন আল আজাদ,আবাসিক প্রকৌশলী বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড  কুতুবদিয়া মুহাম্মদ আবুল হাসনাত,কুতুবদিয়া উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) জিয়াউর রহমান।উদ্বোধনের পর দোয়া ও মোনাজাত করা হয়।

এরপর সড়কটির আলোকায়ন ঘুরে দেখা হয়। অনন্য রূপ পায় রাতের এই সড়ক। যেন সড়কে রাজকীয় আলোতে মুগ্ধ এলাকাবাসী।উদ্বোধনকালে ০২ নং দক্ষিণ ধূরুং ইউপি চেয়ারম্যান আলা উদ্দিন আল আজাদ  বলেন,কুতুবদিয়ার মধ্যে শুধুমাত্র দক্ষিণ ধূরুং ইউনিয়নে আমরাই  উন্নতমানের দৃষ্টিনন্দন আধুনিক সড়কবাতি স্থাপন করছি। এরই ধারাবাহিকতায় কুতুব শরীফ দরবার  সড়কে দৃষ্টিনন্দন সড়কবাতির উদ্বোধন করা হলো। দরবার রাস্তার মাথা সড়ক,ধূরুং বাজার সড়ক,নূরার পাড়া সড়ক ও ধূরুং কাচাঁ সড়কে সড়ক বাতি লাগানো হয়েছে।আগামীতেও অন্যান্য সড়কে দৃষ্টিনন্দন আধুনিক সড়কবাতি লাগানো হবে।

Tag