কোটা ইস্যুতে রোববার সুপ্রিম কোর্টে শুনানি, আশা করি সমাধান আসবে কারফিউয়ের সময়সীমা আরো বাড়ল কারফিউ প্রত্যাহার দাবি বিএনপির, আমির খসরু আটক কোটা আন্দোলনে কারফিউয়ের দিনেও ঢাকাতে ১০ জনের মৃত্যু বাংলাদেশের ছাত্রদের প্রতি সংহতি পশ্চিমবঙ্গে কোটা নিয়ে আপিল শুনানি রোববার চট্টগ্রাম ও রাজশাহী শহরের পরিস্থিতি নরসিংদীর কারাগারে হামলার পর পালিয়েছে আট শতাধিক আসামী শনিবার ঢাকায় কারফিউ-র যে চিত্র দেখা যাচ্ছে প্রধানমন্ত্রীর দুই বিদেশ সফর বাতিল বিএনপি নেতা নজরুল ইসলাম খান আটক সরকারের কাছে 'আট দফা দাবি' কোটা সংস্কার আন্দোলনকারীদের: ‘শাটডাউন’ কর্মসূচি চলবে নুরুল হক নুরকে আটক করা হয়েছে নাহিদ ইসলাম এখন কোথায়? হাইকোর্টের রায় বাতিল চাইবে রাষ্ট্রপক্ষ: অ্যাটর্নি জেনারেল শনিবার সহিংসতায় মৃত্যু হয়েছে আরো অন্তত সাত জনের কখন ফিরবে ইন্টারনেট সংযোগ - কেউ জানে না রোববার ও সোমবার সাধারণ ছুটি ঘোষণা কারফিউ দিনে ঢাকায় যে চিত্র দেখা গেছে সাতক্ষীরায় ছাত্রদল নেতার ইন্ধনে থানা ঘেরাওয়ের চেষ্টা!

কক্সবাজারে পাহাড় ধসে নিহতের পরিবারকে কোস্ট ফাউন্ডেশনের অর্থ সহায়তা

কক্সবাজার পৌরসভার ৯ নং ওয়ার্ডের বাদশা ঘোনায় পাহাড় ধসে নিহত নবদম্পতির পরিবারের পাশে দাঁড়িয়েছে দেশের অন্যতম বেসরকারি উন্নয়ন সংস্থা (এনজিও) কোস্ট ফাউন্ডেশন।

রবিবার (২৩ জুন) সকালে নগদ আর্থিক সহায়তাসহ পরিবারটির খোঁজখবর নিতে যান সহকারি পরিচালক ও আঞ্চলিক টিম লিডার জাহাঙ্গীর আলম। পাহাড় ধসে বিধ্বস্ত শয়ন কক্ষ ঘুরে দেখেন এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

এ সময় স্থানীয় কাউন্সিলর ও পৌর প্যানেল মেয়র হেলাল উদ্দিন কবিরকে সঙ্গে নিয়ে পরিবারের হাতে নগদ অর্থ তুলে দেন জাহাঙ্গীর আলম। বিপদগ্রস্ত পরিবারটির খোঁজখবর নেওয়ায় কোস্ট ফাউন্ডেশনের প্রতি ধন্যবাদ জানিয়েছে এলাকাবাসী। সেই সঙ্গে ক্ষতিগ্রস্তরাও কৃতজ্ঞতা প্রকাশ করেছে।

এ সময় এলাকা ব্যবস্থাপক আব্দুর রহমান, শাখা ব্যবস্থাপক সঞ্জয় চৌধুরীসহ স্থানীয় মান্যগন্য ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ২১ জুন রাত সাড়ে ৩টায় পাহাড় ধসে নিহত হন স্থানীয় ওমর ফারুক জামে মসজিদের মুয়াজ্জিন হাফেজ আনোয়ার হোসেন ও তার অন্তঃসত্ত্ব স্ত্রী মাইমুনা আক্তার। মাত্র ৮ মাস আগে তাদের বিয়ে হয়। নবদম্পতির নির্মম মৃত্যুর খবরে পুরো এলাকায় শোকের ছায়া নেমে আসে।

Tag