কোটা ইস্যুতে রোববার সুপ্রিম কোর্টে শুনানি, আশা করি সমাধান আসবে কারফিউয়ের সময়সীমা আরো বাড়ল কারফিউ প্রত্যাহার দাবি বিএনপির, আমির খসরু আটক কোটা আন্দোলনে কারফিউয়ের দিনেও ঢাকাতে ১০ জনের মৃত্যু বাংলাদেশের ছাত্রদের প্রতি সংহতি পশ্চিমবঙ্গে কোটা নিয়ে আপিল শুনানি রোববার চট্টগ্রাম ও রাজশাহী শহরের পরিস্থিতি নরসিংদীর কারাগারে হামলার পর পালিয়েছে আট শতাধিক আসামী শনিবার ঢাকায় কারফিউ-র যে চিত্র দেখা যাচ্ছে প্রধানমন্ত্রীর দুই বিদেশ সফর বাতিল বিএনপি নেতা নজরুল ইসলাম খান আটক সরকারের কাছে 'আট দফা দাবি' কোটা সংস্কার আন্দোলনকারীদের: ‘শাটডাউন’ কর্মসূচি চলবে নুরুল হক নুরকে আটক করা হয়েছে নাহিদ ইসলাম এখন কোথায়? হাইকোর্টের রায় বাতিল চাইবে রাষ্ট্রপক্ষ: অ্যাটর্নি জেনারেল শনিবার সহিংসতায় মৃত্যু হয়েছে আরো অন্তত সাত জনের কখন ফিরবে ইন্টারনেট সংযোগ - কেউ জানে না রোববার ও সোমবার সাধারণ ছুটি ঘোষণা কারফিউ দিনে ঢাকায় যে চিত্র দেখা গেছে সাতক্ষীরায় ছাত্রদল নেতার ইন্ধনে থানা ঘেরাওয়ের চেষ্টা!

টেকনাফে র‌্যাবের অভিযানে গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী গ্রেফতার

কক্সবাজারের টেকনাফের হোয়াইক্যং লম্বাবিল এলাকা থেকে গ্রেফতারী পরোয়ানাভুক্ত একজন পলাতক আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা


গ্রেফতারকৃত ব্যক্তি হলেন,টেকনাফ উপজেলার

হোয়াইক্যং ইউনিয়নের ৩নং ওয়ার্ড লম্বাবিল, ঘোনারপাড়ার আলী আহম্মদের ছেলে রমজান আলী (২৫)।


কক্সবাজার র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার

সিনিয়র সহকারী পরিচালক (ল’এন্ড মিডিয়া)

মোঃ আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।


তিনি জানান,এরই ধারাবাহিকতায়, মামলা নং ৩৭৫/২২, তাং-০১/১১/২০২২, প্রসেস নং-৩৫৮৪/২২, ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯(১) ধারা মোতাবেক ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী রমজান আলীকে গ্রেফতারের লক্ষ্যে র‌্যাব-১৫ গোয়েন্দা নজরদারী অব্যাহত রাখে। ফলশ্রুতিতে উক্ত ওয়ারেন্টভুক্ত আসামী টেকনাফের লম্বাবিল এলাকায় আত্মগোপনে অবস্থান করছে।

গতকাল রাতে এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫, সিপিসি-২ হোয়াইক্যাং ক্যাম্পের আভিযানিক দল ওই এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময় র‌্যাবের আভিযানিক দলের উপস্থিতি বুঝতে পেরে পালানোর চেষ্টাকালে ওয়ারেন্টভুক্ত আসামী রমজান আলী (২৫) কে আটক করতে সক্ষম হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত রমজান আলী, ২০২২ সালে নারী ও শিশু নির্যাতন দমন আইনে দায়েরকৃত মামলায় ওয়ারেন্টভুক্ত আসামী এবং গ্রেফতার এড়াতে বিভিন্ন স্থানে আত্মগোপনে অবস্থান করে আসছিল মর্মে স্বীকার করে।


তিনি আরো জানান,গ্রেফতারকৃত আসামী সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

Tag