কোটা ইস্যুতে রোববার সুপ্রিম কোর্টে শুনানি, আশা করি সমাধান আসবে কারফিউয়ের সময়সীমা আরো বাড়ল কারফিউ প্রত্যাহার দাবি বিএনপির, আমির খসরু আটক কোটা আন্দোলনে কারফিউয়ের দিনেও ঢাকাতে ১০ জনের মৃত্যু বাংলাদেশের ছাত্রদের প্রতি সংহতি পশ্চিমবঙ্গে কোটা নিয়ে আপিল শুনানি রোববার চট্টগ্রাম ও রাজশাহী শহরের পরিস্থিতি নরসিংদীর কারাগারে হামলার পর পালিয়েছে আট শতাধিক আসামী শনিবার ঢাকায় কারফিউ-র যে চিত্র দেখা যাচ্ছে প্রধানমন্ত্রীর দুই বিদেশ সফর বাতিল বিএনপি নেতা নজরুল ইসলাম খান আটক সরকারের কাছে 'আট দফা দাবি' কোটা সংস্কার আন্দোলনকারীদের: ‘শাটডাউন’ কর্মসূচি চলবে নুরুল হক নুরকে আটক করা হয়েছে নাহিদ ইসলাম এখন কোথায়? হাইকোর্টের রায় বাতিল চাইবে রাষ্ট্রপক্ষ: অ্যাটর্নি জেনারেল শনিবার সহিংসতায় মৃত্যু হয়েছে আরো অন্তত সাত জনের কখন ফিরবে ইন্টারনেট সংযোগ - কেউ জানে না রোববার ও সোমবার সাধারণ ছুটি ঘোষণা কারফিউ দিনে ঢাকায় যে চিত্র দেখা গেছে সাতক্ষীরায় ছাত্রদল নেতার ইন্ধনে থানা ঘেরাওয়ের চেষ্টা!

টেকনাফে র‌্যাবের অভিযানে অপহৃত টমটম চালক উদ্ধার

কক্সবাজারের টেকনাফের শিলবনিয়া পাড়ার অপহৃত ইজিবাইক (টমটম) চালক মোহাম্মদ নুরকে কক্সবাজারের কলাতলী এলাকা থেকে উদ্ধার করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা।


কক্সবাজার র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার ও

সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া)

মোঃ আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।


তিনি জানান,র‌্যাব-১৫, কক্সবাজারে জনৈকা শাহিনা আক্তার অভিযোগ দায়ের করেন যে, গত ২০ জুন ২০২৪ তারিখে তার স্বামী মোহাম্মদ নুর (২৭) অপহরণের শিকার হয়েছে। অভিযোগ সূত্রে জানা যায়, ভিকটিম মোহাম্মদ নুর পেশায় একজন মিনি টমটম চালক। সে ব্যক্তিগত প্রয়োজনে গত ১৯জুন ঢাকার উদ্দেশ্যে রওনা হয় এবং ঘটনার দিন অর্থাৎ ২০ জুন বিকেল টার দিকে অজ্ঞাত নাম্বার থেকে ফোন কলের মাধ্যমে অভিযোগকারীর নিকট বিপুল পরিমাণ অর্থ মুক্তিপণ হিসেবে দাবী করে। অন্যথায় ভিকটিমকে হত্যা ও লাশ গুমের হুমকি এবং ভয়-ভীতি প্রদর্শনসহ মুক্তিপণ আদায়ে বিভিন্ন অজ্ঞাত মোবাইল নম্বর থেকে কল দিয়ে বারংবার চাপ প্রয়োগ করতে থাকে। উক্ত অভিযোগের ভিত্তিতে র‌্যাব-১৫, কক্সবাজার ভিকটিমকে উদ্ধারসহ অপহরণকারীদের গ্রেফতারের লক্ষ্যে র‌্যাবের গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে।

এরই ধারাবাহিকতায়, রবিবার (২৩ জুন) সকালে র‌্যাব-১৫, সিপিএসসি ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল কক্সবাজারের সদর থানাধীন কলাতলী এলাকায় অভিযান পরিচালনা করে অপহৃত টমটম চালক টেকনাফ সদর ইউনিয়নের ৮নং ওয়ার্ড শিলবনিয়া পাড়ার বদুরুল আলমের ছেলে মোহাম্মদ নুর (২৭) কে উদ্ধার করতে সক্ষম হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে উদ্ধারকৃত ভিকটিমের নিকট থেকে প্রাপ্ত তথ্যের প্রেক্ষিতে অপহরণকারীদের গ্রেফতারে র‌্যাবের অভিযান অব্যাহত রয়েছে।


তিনি আরো জানান,উদ্ধারকৃত ভিকটিমকে তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।


Tag