কোটা ইস্যুতে রোববার সুপ্রিম কোর্টে শুনানি, আশা করি সমাধান আসবে কারফিউয়ের সময়সীমা আরো বাড়ল কারফিউ প্রত্যাহার দাবি বিএনপির, আমির খসরু আটক কোটা আন্দোলনে কারফিউয়ের দিনেও ঢাকাতে ১০ জনের মৃত্যু বাংলাদেশের ছাত্রদের প্রতি সংহতি পশ্চিমবঙ্গে কোটা নিয়ে আপিল শুনানি রোববার চট্টগ্রাম ও রাজশাহী শহরের পরিস্থিতি নরসিংদীর কারাগারে হামলার পর পালিয়েছে আট শতাধিক আসামী শনিবার ঢাকায় কারফিউ-র যে চিত্র দেখা যাচ্ছে প্রধানমন্ত্রীর দুই বিদেশ সফর বাতিল বিএনপি নেতা নজরুল ইসলাম খান আটক সরকারের কাছে 'আট দফা দাবি' কোটা সংস্কার আন্দোলনকারীদের: ‘শাটডাউন’ কর্মসূচি চলবে নুরুল হক নুরকে আটক করা হয়েছে নাহিদ ইসলাম এখন কোথায়? হাইকোর্টের রায় বাতিল চাইবে রাষ্ট্রপক্ষ: অ্যাটর্নি জেনারেল শনিবার সহিংসতায় মৃত্যু হয়েছে আরো অন্তত সাত জনের কখন ফিরবে ইন্টারনেট সংযোগ - কেউ জানে না রোববার ও সোমবার সাধারণ ছুটি ঘোষণা কারফিউ দিনে ঢাকায় যে চিত্র দেখা গেছে সাতক্ষীরায় ছাত্রদল নেতার ইন্ধনে থানা ঘেরাওয়ের চেষ্টা!

চকরিয়ায় হাতির আক্রমণে নারী'র মৃ'ত্যু

চকরিয়া কাকারায় বন্যহাতির আ'ক্র'মণের শি'কার জনু আরা বেগম (৪০)অবশেষে চিকিৎসাধীন অবস্থায় চট্টগ্রামে মৃত্যুবরণ করেছেন।

সোমবার রাত ১০টার দিকে ওই নারীর বাড়ির আঙিনায় এসে দলছুট একটি বন্যহাতি আক্রমণ করেন।


বুধবার (১০ জুলাই) সকালে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে তার মৃ'ত্যু হয়।


তিনি উপজেলার কাকারা ইউনিয়নের ৯নং ওয়ার্ড পূর্ব কাকারা পাহাড়তলি এলাকার মোহাম্মদ হেলাল উদ্দীনের সহধর্মিণী এবং ছাত্রলীগ নেতা এস এম সাইমন চৌধুরীর মা।


ঘটনার সত্যতা নিশ্চিত করে স্থানীয় চেয়ারম্যান শাহাব উদ্দিন বলেন এ নারীকে সোমবার রাতে তার বাড়ির পাশে এসে দলছুট বন্যহাতি আক্রমণ করে। এতে গুরুতর আহত হয় তিনি।

পরে আজ বুধবারে চিকিৎসাধীন অবস্থায় চট্টগ্রামে তার মৃ'ত্যু হয়। 


চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মোহাম্মদ আলী জানান, কাকারায় হাতির আক্রমণে জনু আরা নামে এক নারী আহ'ত হওয়ার পর আজ সকালে মা'রা গেছে শুনেছি। আইনগত বিষয় প্রক্রিয়াধীন।

Tag