কোটা ইস্যুতে রোববার সুপ্রিম কোর্টে শুনানি, আশা করি সমাধান আসবে কারফিউয়ের সময়সীমা আরো বাড়ল কারফিউ প্রত্যাহার দাবি বিএনপির, আমির খসরু আটক কোটা আন্দোলনে কারফিউয়ের দিনেও ঢাকাতে ১০ জনের মৃত্যু বাংলাদেশের ছাত্রদের প্রতি সংহতি পশ্চিমবঙ্গে কোটা নিয়ে আপিল শুনানি রোববার চট্টগ্রাম ও রাজশাহী শহরের পরিস্থিতি নরসিংদীর কারাগারে হামলার পর পালিয়েছে আট শতাধিক আসামী শনিবার ঢাকায় কারফিউ-র যে চিত্র দেখা যাচ্ছে প্রধানমন্ত্রীর দুই বিদেশ সফর বাতিল বিএনপি নেতা নজরুল ইসলাম খান আটক সরকারের কাছে 'আট দফা দাবি' কোটা সংস্কার আন্দোলনকারীদের: ‘শাটডাউন’ কর্মসূচি চলবে নুরুল হক নুরকে আটক করা হয়েছে নাহিদ ইসলাম এখন কোথায়? হাইকোর্টের রায় বাতিল চাইবে রাষ্ট্রপক্ষ: অ্যাটর্নি জেনারেল শনিবার সহিংসতায় মৃত্যু হয়েছে আরো অন্তত সাত জনের কখন ফিরবে ইন্টারনেট সংযোগ - কেউ জানে না রোববার ও সোমবার সাধারণ ছুটি ঘোষণা কারফিউ দিনে ঢাকায় যে চিত্র দেখা গেছে সাতক্ষীরায় ছাত্রদল নেতার ইন্ধনে থানা ঘেরাওয়ের চেষ্টা!

মরিচ্যা যৌথ চেকপোস্টে ইয়াবাসহ আটক-২, অটোরিক্সা জব্দ

কক্সবাজারের রামু থানাধীন মরিচ্যা যৌথ চেকপোস্টে অভিযান চালিয়ে ৩৬৫০পিচ কথিত ইয়াবা ট্যাবলেটসহ দুইজনকে আটক করেছে বিজিবি। এ সময় মাদক পাচারে ব্যবহৃত একটি অটোরিক্সা (সিএনজি) ও দুইটি মোবাইল ফোন জব্দ করা হয়।


সোমবার (৮ জুলাই) বিকেলে খুনিয়াপালং ইউনিয়নের চেকপোস্ট এলাকায় এই অভিযান পরিচালনা করা হয়।


আটকরা হলো কুষ্টিয়া জেলার দৌলতপুর থানার রামকৃষ্ণ ইউনিয়নের চরপাড়ার রবি হালসানার ছেলে মো: অন্তর হালসানা ও উখিয়া উপজেলার পালংখালী তেলখোলা গ্রামের আবদু শুক্কুরের ছেলে নুরুল আলম।


জানা গেছে, মাদক বহনে ব্যবহৃত গাড়ীটির মালিক অছিয়র রহমানের ছেলে আবুল কালাম (৩০)।

উখিয়া উপজেলার পালংখালী তেলখোলা গ্রামের বাসিন্দা। যার গাড়ী নং কক্স-১১-৪৫৭৪।


পরে আটককৃতদের রামু থানায় সোপর্দ করা হয় বলে রামু ৩০ বিজিবির নায়েক সুবেদার মো: আবদুল করিম।


এ ব্যাপারে রামু থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আবু তাহের দেওয়ান জানিয়েছেন, ধৃত দুই আসামী ও জব্দকৃত আলামতসহ সংশ্লিস্ট আইনে মামলা রুজু করা হয়েছে।

Tag