কোটা ইস্যুতে রোববার সুপ্রিম কোর্টে শুনানি, আশা করি সমাধান আসবে কারফিউয়ের সময়সীমা আরো বাড়ল কারফিউ প্রত্যাহার দাবি বিএনপির, আমির খসরু আটক কোটা আন্দোলনে কারফিউয়ের দিনেও ঢাকাতে ১০ জনের মৃত্যু বাংলাদেশের ছাত্রদের প্রতি সংহতি পশ্চিমবঙ্গে কোটা নিয়ে আপিল শুনানি রোববার চট্টগ্রাম ও রাজশাহী শহরের পরিস্থিতি নরসিংদীর কারাগারে হামলার পর পালিয়েছে আট শতাধিক আসামী শনিবার ঢাকায় কারফিউ-র যে চিত্র দেখা যাচ্ছে প্রধানমন্ত্রীর দুই বিদেশ সফর বাতিল বিএনপি নেতা নজরুল ইসলাম খান আটক সরকারের কাছে 'আট দফা দাবি' কোটা সংস্কার আন্দোলনকারীদের: ‘শাটডাউন’ কর্মসূচি চলবে নুরুল হক নুরকে আটক করা হয়েছে নাহিদ ইসলাম এখন কোথায়? হাইকোর্টের রায় বাতিল চাইবে রাষ্ট্রপক্ষ: অ্যাটর্নি জেনারেল শনিবার সহিংসতায় মৃত্যু হয়েছে আরো অন্তত সাত জনের কখন ফিরবে ইন্টারনেট সংযোগ - কেউ জানে না রোববার ও সোমবার সাধারণ ছুটি ঘোষণা কারফিউ দিনে ঢাকায় যে চিত্র দেখা গেছে সাতক্ষীরায় ছাত্রদল নেতার ইন্ধনে থানা ঘেরাওয়ের চেষ্টা!

শাজাহানপুরে জন্ম ও মৃত্যু নিবন্ধন শতভাগ নিশ্চিত করণে সভা

শাজাহানপুরে জন্ম ও মৃত্যু নিবন্ধন শতভাগ নিশ্চিত করণে সভা

মো. আল আমিন, শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শাজাহানপুরে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে জন্ম ও মৃত্যু শতভাগ নিবন্ধন বিষয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 

বুধবার (১০ জুলাই) সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসন এই মতবিনিময় সভার আয়োজন করে।

মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক (উপসচিব) মাসুম আলী বেগ।

উপজেলা নির্বাহী অফিসার  মুহসিয়া তাবাসসুম এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রভাষক সোহরাব হোসেন ছান্নু। 

মতবিনিময় সভায় অন্যদের মধ্যে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল মজিদ, মহিলা ভাইস চেয়ারম্যান পাপিয়া সুলতানা, উপজেলা সহকারী কমিশনার ভূমি জান্নাতুল নাইম, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মোতারব হোসেন, উপজেলা সহকারি প্রোগ্রামার মোস্তাফিজুর রহমান সহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ইউপি সচিব, ইউপি সদস্যবৃন্দ, ইউনিয়ন ডিজিটাল সেন্টার উদ্যোক্তাগণ ও হিসাব সহকারীগণ।

সভায় জন্ম-মৃত্যু নিবন্ধন শতভাগ নিশ্চিতে কর্মপরিকল্পনা বাস্তবায়ন ও অগ্রগতি বিষয়ক 

আলোচনা করা হয়। উপজেলার ০-১ বছর বয়সীদের জন্মনিবন্ধন অগ্রগতি পর্যালোচনা ও শতভাগ জন্ম নিবন্ধন নিশ্চিত করতে এ ব্যাপারে সংশ্লিষ্ট সবাইকে নিজ নিজ অবস্থান থেকে ভূমিকা রাখার ব্যাপারে গুরুত্বারোপ করেন।

Tag