বরিশাল বিভাগীয় কমিশনারের স্বপ্নের পায়রা সেতু পরিদর্শন চশমা নিয়ে চিলমারীতে জামান বিজয়ী ‘বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধকে জানি’-ডকুমেন্টারি নির্মাণে ভোলা জেলায় ১ম হয়েছে লালমোহন হা-মীম স্কুল ৩ দিন ধরে পানি নেই বরিশালের আগৈলঝাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, চরম দুর্ভোগে রোগীসহ হাসপাতালের চিকিৎসক ও কর্মকর্তা-কর্মচারীরা নার্সের অবহেলায় হাসপাতালে দুই শিশুর মৃত্যুর অভিযোগ দক্ষিনী সিনেমার সেরা অভিনেতা 'মহেশ বাবু' বরিশাল রেঞ্জ'র শ্রেষ্ঠ পুলিশ সুপার মোঃ মারুফ হোসন বরিশাল জেলা প্রশাসন ও জেলা সমাজসেবা অধিদফতরের উদ্যোগে দুস্থ অসহায় মানুষকে আর্থিক সহায়তা বরিশাল বিশ্ববিদ্যালয়ের সামনে ফুট ওভারব্রিজ প্রয়োজন সড়ক দূর্ঘটনায় দক্ষিণ আফ্রিকার মেয়র নিহত করোনাভাইরাস : সবচেয়ে কম শনাক্তের দিনে মৃত্যুশূন্য বরিশাল পুলিশ সদস্যদের সার্বিক কল্যাণে যেমনি পাশে আছি, তেমনি তাদের শৃংখলা রক্ষার্থে কঠোর থেকে কঠোরতম অবস্থানে রয়েছি-বিএমপি কমিশনার লক্ষ্মীপুরের মির্জাপুর এলাকার মাওঃনজীর আহমদ আর নেই লক্ষ্মীপুরের মির্জাপুর এলাকার মাওঃনজীর আহমদ আর নেই বরিশালের ঐতিহ্যবাহী দূর্গা সাগর দিঘি ও কালেক্টরেট পুকুরে পাছের পোনা অবমুক্ত বরিশালে বোনের জমি-ফ্লাট দখলে নিতে মাকে বাসা থেকে বের করে দিলো দুই ছেলে ফরিদপুরে কাশফুলের রাজ্য শেরপুরে মুজিব শতবর্ষ জেলা দাবা লীগ শুরু আজ ॥ শ্রীবরদীতে পুলিশের অভিযানে হেরোইনসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার খালেদা জিয়ার মুক্তির মেয়াদ ছয় মাস বাড়ানো হয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী

'স্বপ্ন' নিয়ে প্রতারনার জাল ফেসবুকে!

সজীব খান - রিপোর্টার

প্রকাশের সময়: 25-07-2021 23:04:51

Photo caption :

কয়েকদিন ধরেই ফেসবুকের মেসেঞ্জারে সুপার শপ 'স্বপ্ন'র ১৫ বছর পুর্তি উপলক্ষে বিশেষ অফার সংবলিত একটি বিজ্ঞাপন শেয়ার হচ্ছে। অনেকে প্রলোভনে পড়ে বুঝে না বুঝেই শেয়ার করছেন এই বিজ্ঞাপন। কিন্তু এমন কোন ঘটনার সাথে নিজেরা জড়িত নন বলে জানিয়েছেন স্বপ্ন কর্তৃপক্ষ। আসলে এটি একটি ফেইক পোস্ট। তাই 'স্বপ্ন' কর্তৃপক্ষ এ ধরনের ফেক লিংকে ক্লিক বা শেয়ার করা থেকে বিরত থাকতে অনুরোধ করেছেন। কর্তৃপক্ষ জানিয়েছেন, এমন কোন অফার দিলে কেবলমাত্র তা কোম্পানীর নির্দিষ্ট ফেইসবুক পেইজে (https://www.facebook.com/Shwapno.ACILL)  জানিয়ে দেয়া হবে।

এদিকে নিজেদের সুপার শপের সুনাম নষ্ট করার জন্য একটি কুচক্রী মহল এই কাজ করেছে বলে মনে করেন স্বপ্ন কর্তৃপক্ষ। তারা এটির বিরুদ্ধে আইন আনুগ ব্যবস্থা নিবেন বলে জানা গেছে।  অন্যদিকে এই অপরাধী চক্রকে ধরতে কাজ শুরু করেছে পুলিশের বিশেষ শাখা।